বিগ বসের নতুন প্রতিযোগী সাম্বাল তৌকির খান নাকি সবচেয়ে বেশি অঙ্কের টাকা নিচ্ছেন? টাকার অঙ্ক শুনলে অবাক হবেন আপ

| Oct 02 2022, 08:53 AM IST

বিগ বসের নতুন প্রতিযোগী সাম্বাল তৌকির খান নাকি সবচেয়ে বেশি অঙ্কের টাকা নিচ্ছেন? টাকার অঙ্ক শুনলে অবাক হবেন আপ
বিগ বসের নতুন প্রতিযোগী সাম্বাল তৌকির খান নাকি সবচেয়ে বেশি অঙ্কের টাকা নিচ্ছেন? টাকার অঙ্ক শুনলে অবাক হবেন আপ
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস সিজন ১৬ এর প্রিমিয়ার শুরু হয়েছে ১লা অক্টোবর থেকে। একে একে সামনে আসছে প্রতিযোগীদের নাম। এবার ইমলি ধারাবাহিকের মূল অভিনেত্রী সাম্বাল তৌকির খান ওরফে ইমলি প্রবেশ করছেন বিগ বসের ঘরে। সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে, ইমলি নাকি প্রতিযোগিতায় সবথেকে বেশি অঙ্কের টাকা দাবি করেছেন। কিন্তু কত? তা জানতে চোখ রাখুন খবরে

কালারস টিভির অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস। একের পর এক সিজন পেরিয়ে এবার ১৬তম সিজনে পা রাখল বিগ বস। বিগ বস শো টি শুরু হত্তয়ার প্রথম থেকেই অর্থাৎ এত বছর ধরে সালমান খান পরিচালনা করে আসছেন। ইতিমধ্যেই বিগ বসের প্রথম ও দ্বিতীয় প্রতিযোগীর নাম ঘোষণা করেছেন বিগ বস কতৃপক্ষ। এবার পরের প্রতিযোগী হিসেবে বিগ বসের ঘরে প্রবেশ করবেন 'ইমলি' ধারাবাহিক খ্যাত সাম্বাল তৌকির খান। 

সূত্রের খবর অনুযায়ী ইমলি ওরফে সাম্বাল তৌকির খান 'বিগ বস ১৬'-এর ঘরে প্রবেশের জন্য মোটা অঙ্কের টাকা নিচ্ছেন। সাম্বাল প্রতি সপ্তাহে ১২ লক্ষ টাকা চার্জ করেছেন বলে জানা গেছে।  তবে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনো কথা বলেননি বিগ বস কতৃপক্ষ কিংবা অভিনেত্রী।

Subscribe to get breaking news alerts

 আসুন জেনে নেওয়া যাক তৌকিরের সম্পর্কে কিছু তথ্য, মধ্যপ্রদেশের কাটনিতে একটি মুসলিম পরিবারে জন্মগ্রহণকারী সাম্বালের বয়স বর্তমানে ১৯ বছর। সম্ভবত বিগ বস ১৬-এর সর্বকনিষ্ঠ প্রতিযোগী তৌকির।  তিনি জনপ্রিয় কোরিওগ্রাফার হাসান খানের মেয়ে। 

সাম্বাল তৌকির খানের বয়স তখন মাত্র ছয় বছর যখন তিনি অভিনয়ের সূত্রে পরিবার থেকে আলাদা হয়ে যান। স্কুলে পড়ার সময় অর্থাৎ ২০১১ সালে 'চন্দ্রগুপ্ত মৌর্য' ধারাবাহিকের মাধ্যমে আট বছর বয়সে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন। পরবর্তীতে তিনি 'যোধা আকবর'২০১৩ সালে মেহতাব (আকবরের ভাইঝি) চরিত্রে অভিনয় করেন।এরপর অভিনেত্রী ২০১৯ সালে 'বারিস' (২০১৬) এবং সনি চ্যানেলের 'ইশারন ইশারন'-ধারাবাহিকে  সহায়ক ভূমিকা পালন করেন।

 আট বছর বয়সে আত্মপ্রকাশ করার পরও সাম্বাল তৌকির খান তেমন খ্যাতি অর্জন করতে না পারলেও পরবর্তীতে 'ইমলি'- ধারাবাহিকে প্রধান অভিনেত্রী হিসেবে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন। এর পরে সাম্বাল আয়ুষ্মান খুরানার ছবি আর্টিকেল ১৫ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন।

আরও পড়ুন

বিগ বসের দ্বিতীয় প্রতিযোগী হতে পারেন ভোজপুরি তারকা সৌন্দর্যা শর্মা, এক ঝলকে দেখে নিন তার সেক্সি লুক গুলি

বিগ বসের নতুন সিজনে এবার খুদে প্রতিযোগী? মঙ্গলবার তার নাম ঘোষণা করলেন সালমান বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে

আজও সলমনের ভয়ে কাঁপেন এই বলি ডিভা, সামনে এলেই বাক্যহারা হয়ে যান, কেন জানেন?

Read more Articles on