সদ্য প্রকাশিত হল ফোন ভূত সিনেমার প্রথম পোস্টার, জেনে নিন সিনেমার রিলিজ ডেট

| Oct 06 2022, 07:26 PM IST

সদ্য প্রকাশিত হল ফোন ভূত সিনেমার প্রথম পোস্টার, জেনে নিন সিনেমার রিলিজ ডেট

সংক্ষিপ্ত

৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে 'ফোন ভূত'। ক্যাটরিনা কাইফ যেখানে অভিনয় করছেন ভূতের চরিত্রে। এই প্রথমবার ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর কাজ করেছেন একসাথে। তিনজনকে একসাথে দেখতে অধির আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। এদিন প্রকাশ হল সিনেমার পোস্টার। 
 

ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টর-অভিনীত 'ফোন ভূত' সিনেমার ঘোষণা হয়েছে ইতোমধ্যেই। ঘোষণার পর থেকেই ভক্তরা তিন তারকাদের একসঙ্গে দেখতে উত্তেজিত।  গুরমিত সিং পরিচালিত বহুল প্রতীক্ষিত এই ছবিটি আগামী ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 'ফোন ভূত'-এ আরও অভিনয় করেছেন অভিনেতা জ্যাকি শ্রফ, শিবা চাড্ডা এবং নিধি বিষ্ট।  ইতিমধ্যে, নির্মাতারা ছবিটির একটি নতুন পোস্টার শেয়ার করেছেন যেখানে কোন তারিখে ট্রেলারটি প্রকাশ করা হবে তা উল্লেখ করা আছে।
 
 পোস্টার অনুসারে, ১০ অক্টোবর হরর কমেডি ছবি 'ফোন ভূত'-এর ট্রেলার মুক্তি পাওয়ার কথা রয়েছে। ক্যাটরিনা কাইফ তার ইনস্টাগ্রামে ছবিটির নতুন পোস্টার শেয়ার করেছেন।  ক্যাপশনে তিনি লিখেছেন: "ইনকামিং কল... ☎️#ফোনভুটট্রেলার ১০ অক্টোবর মুক্তি পাচ্ছে। স্টে টিউনড 👻" একই পোস্টার ক্যাটরিনার সহ অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খাট্টার ও শেয়ার করেছেন।

Subscribe to get breaking news alerts

এই প্রথমবার ক্যাটরিনা কাইফ, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খাট্টা একসাথে কাজ করছেন। চলচ্চিত্রটি পরিচালনা করছেন গুরমিত সিং এবং রিতেশ সিধওয়ানি এবং ফারহান আখতার প্রোডাকশন হাউস এক্সেল এন্টারটেইনমেন্ট  ব্যাঙ্করোল করছেন।

 এদিকে, 'ফোন ভূত' ছাড়াও ক্যাটরিনা কাইফের হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে যা শীঘ্রই মুক্তি পাবে।  ‘টাইগার’ এর তৃতীয় পার্টে সালমান খানের বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়াও 'মেরি ক্রিসমাস'-এ তিনি দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতির সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন বলে জানা গিয়েছে।

অন্যদিকে সিদ্ধান্ত চতুর্বেদীকে শেষ দেখা গিয়েছিল ‘গেহরাইয়া’ ছবিতে।  অভিনেতা দীপিকা পাড়ুকোন এবং অনন্যা পান্ডের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করেছিলেন তিনি।এর আগে, সিদ্ধান্তকে যশ রাজ ফিল্মসের 'বান্টি অর বাবলি ২'-এ দেখা গিয়েছিল অভিনেতা শর্বরী ওয়াঘের বিপরীতে যেখানে সাইফ আলি খান এবং রানি মুখার্জি প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আরও পড়ুন

ভিকির সঙ্গে ফুলশয্যার দিন কী কী হয়েছে ক্যাটরিনার, সঙ্গম নিয়ে বোমা ফাটালেন করণ-এর শোতে

ডাক্তারের চেম্বারের বাইরে দেখা গেল ভিক্যাটকে, সত্যিই কি অন্তঃসত্ত্বা ক্যাটরিনা? বাড়ছে জল্পনা

খুনের হুমকি ভিক্যাটকে, পুলিশের জালে ধরা পড়ে ২ দিনের জেল হেফাজত যুবকের

Read more Articles on