দর্শক মহলে কী তবে শেষ হল হৃত্বিকের যাদু ? বক্স অফিসে ১০০ কোটিও পার হল না বিক্রম বেদা

উৎসবের মরশুমে ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় হৃত্বিক রোশন ও সইফ আলি খানের বিক্রম বেদা। এবছরে মুক্তি পাওয়া উভয় অভিনেতার প্রথম ছবি হলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সিনেমাটি। মুক্তির ১৫ দিনের পরেও ১০০ কোটির বাজেট ছুঁতে পারেনি ছবিটি। 

Rimpy Ghosh | Published : Oct 16, 2022 1:00 PM IST

অক্টোবর মাসে উৎসবের মরশুমের সূচনা হয় হৃতিক রোশন এবং সাইফ আলি খানের ছবি বিক্রম বেদা দিয়ে। অধিক প্রত্যাশা নিয়ে ছবিটি তৈরি হলেও বক্স অফিসে তার যথাযথ ফলপ্রকাশ হয়নি। ছবিটির অবস্থা এতটাই খারাপ যে মুক্তির ১৫ দিনের মধ্যেও ১০০ কোটির অঙ্ক ছুঁয়ে উঠতে পারেনি।  রিপোর্ট অনুযায়ী, ১৭৫ কোটির বাজেটে তৈরি ছবিটি এখনও পর্যন্ত আয় করেছে মাত্র ৭৪.৪৭ কোটি। সূত্রের খবর অনুযায়ী শীঘ্রই ছবিটি মুক্তি পাবে ওটিটিতে। ছবিতে হৃত্বিক রোশন, সইফ আলি খান ছাড়াও রয়েছেন রাধিকা আপ্তে।

৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় বিক্রম বেদা, কিন্তু এবারে হৃত্বিক রোশন কিংবা সইফ আলি খান কেউই দর্শকদের কাছে চমকপ্রদ হয়ে উঠতে পারেনি।  পরিচালক পুষ্কর-গায়ত্রী যে প্রত্যাশা নিয়ে ছবিটি তৈরি করেছিলেন তার কিছুই পূরণ হয়নি বলে জানা গিয়েছে। বিক্রম বেদা ছবিটি দক্ষিণী ছবির হিন্দি রিমেক।  আর মাধবন এবং বিজয় সেতুপতি অভিনীত দক্ষিণের চলচ্চিত্রটি মাত্র ৩০ কোটির বাজেটে হলেও বক্স অফিস ছাপিয়ে  বাজেটের চেয়ে তিনগুণ বেশি আয় করেছিল ছবিটি। ঠিক এই  কথা মাথায় রেখে ছবিটি হিন্দিতে ডাব করা হলে হিন্দি ছবিটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। 

প্রকাশিত খবর অনুযায়ী, দিন দিন আয় কমছে বিক্রম বেদা ছবির। একি মূহুর্তে আরও ছবি মুক্তি পাওয়ায় এই ছবিটি দর্শকও পাচ্ছে না।  খবর অনুযায়ী, ছবিটি মুক্তির তৃতীয় শুক্রবার আয় করেছে মাত্র ৫৭ লাখ । যেখানে শনিবার এই সংখ্যা ১ কোটিতে পৌঁছেছে।  ছবিটির বক্স অফিসের দিকে তাকিয়ে ১০০ কোটির অঙ্কে ঢোকা কঠিন হতে পারে বলে মনে করছেন ট্রেড অ্যানালিস্ট।

হৃতিক রোশন প্রায় ৩ বছর পর বিক্রম বেদা দিয়ে আবার বলিউডের পর্দায় ফিরেছেন ।  তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৯ এ ওয়ার সিনেমায়, যার বক্স অফিস কালেকশন ছিল দুর্দান্ত। হৃত্বিকের আসন্ন চলচ্চিত্র সম্পর্কে কথা বলতে গেলে, তাকে দীপিকা পাড়ুকোনের সাথে ফাইটার সিনেমায় দেখা যাবে।  একই সঙ্গে চলতি বছরে মুক্তি সইফ আলি খানের প্রথম ছবি বিক্রম বেদা, এরপর তাকে দেখা যাবে ২০২৩ সালে মুক্তি পেতে যাওয়া আদিপুরুষ ছবিতে।

'বিক্রম বেদা' এর হতাশাজনক ফলাফল নিয়ে কী বলছেন হৃত্বিক রোশন?

ডাক্তারের নিষেধাজ্ঞা সত্ত্বেও থেমে যাননি হৃত্বিক রোশন, দর্শকদের দিয়েছেন একের পর এক ব্লগব্লাস্টার ছবি
প্রেমিকা সাবা আজাদকে নিয়ে ফ্রান্সের গলিতে লং ড্রাইভে হৃতিক রোশন, দেখুন ভিডিও

বিয়ের আগেই সইফের সঙ্গে সহবাস, যৌনতা নিয়ে বোমা ফাটালেন করিনা কাপুর

Read more Articles on
Share this article
click me!