ভাইজানকে গালি দিতেই শুরু বিতর্ক, ইনস্টাগ্রাম পোস্ট ডিলিট সোমি আলীর

সলমন খানের প্রাক্তন বান্ধবী, সোমি আলি সলমন খানকে 'নারী নির্যাতনকারী' বলে অভিযুক্ত করেছেন। যদিও তিনি পোস্টে সলমনের নাম উল্লেখ করেননি। তিনি সলমনের ৯০ এর দশকের হিট ছবি 'ম্যায়নে প্যার কিয়া'-এর একটি পোস্টার শেয়ার করেছেন।

Senjuti Dey | Published : Aug 20, 2022 9:45 AM IST / Updated: Aug 20 2022, 04:04 PM IST

সলমন খানের প্রাক্তন বান্ধবী, সোমি আলি সলমন খানকে 'নারী নির্যাতনকারী' বলে অভিযুক্ত করেছেন। যদিও তিনি পোস্টে সলমনের নাম উল্লেখ করেননি। তিনি সলমনের ৯০ এর দশকের হিট ছবি 'ম্যায়নে প্যার কিয়া'-এর একটি পোস্টার শেয়ার করেছেন। সলমন খানের প্রাক্তন বান্ধবী, সোমি আলি শুক্রবার একটি ইনস্টাগ্রাম পোস্টে 'টাইগার ৩' অভিনেতাকে 'নারী নির্যাতনকারী' এবং 'স্যাডিস্টিক সিক' বলে অভিহিত করে তার বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগ করেছিলেন। সোমি সলমনের হিট ফিল্ম 'ম্যায়নে প্যার কিয়া'-এর পোস্টার শেয়ার করেছিলেন এবং তার নাম না করে লিখেছেন,'একজন মহিলা নির্যাতনকারী, এবং শুধু আমি নই, অনেকে এর শিকার। দয়া করে একে পূজা করা বন্ধ করুন। ইনি একজন স্যাডিস্টিক সিক *#ইউকে। তোমাদের কোন ধারণা নেই।'

তবে, তার সোশ্যাল মিডিয়ায় পোস্টটি শেয়ার করার ২৪ ঘন্টারও কম সময়ের মধ্যে, সোমি আলি পোস্টটি মুছে ফেলেছেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সর্বশেষ পোস্টটি এখন ' ডিফারেন্ট ফ্রম আদার্স ' সম্পর্কে, বিশ্বের প্রথম সমকামী চলচ্চিত্র যা ১৯১৯ সালে মুক্তি পেয়েছিল।শুক্রবার সোমি আলি সলমন খানকে 'নারী নির্যাতনকারী ' সহ আরও অনেক বিষয়ে অভিযুক্ত করেছেন। তিনি সলমনের ভক্তদেরকে 'তাঁকে পূজা করা বন্ধ করার' অনুরোধও করেছিলেন। সোমির ইনস্টাগ্রাম পোস্ট ভাইরাল হয়ে গিয়েছিল, তার প্রোফাইলে পোস্ট করার পরেই। এখন প্রাক্তন অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া থেকে পোস্টটি সরিয়ে নিয়েছেন, তার এমন করার পিছনে কারণ জানা যায়নি।৯০ এর দশকে সলমন খান এবং সোমি আলি ডেটিং শুরু করেছিলেন বলে জানা গেছে। সোমির একবার একটি পুরানো সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি সলমনের কাছে তার অনুভূতি স্বীকার করেছিলেন যখন দুজনে একসঙ্গে ছবি করতে শুরু করেছিলেন। যদিও পরে ছবিটি স্থগিত করা হয়। তবে এই ছবিটিই এই দুই অভিনেতার রোমান্টিক সম্পর্কের জন্য দায়ী ছিল।খবরে বলা হয়েছে, সলমন খান এবং সোমি আলি বেশ কয়েক বছর ধরে ডেট করতেন। সোমি, একবার বলেছিলেন যে যদিও তিনি সলমনের প্রতি তার অনুভূতি স্বীকার করেছিলেন, তবে সলমনই প্রথম বলেছিলেন 'আমি তোমাকে ভালোবাসি'। তিনি আরও বলেছিলেন যে সলমন তার সাথে প্রতারণা করার পরে তাদের সম্পর্ক শেষ হয়ে গেছে।

আরও পড়ুনঃ 

করণ জোহরের শো কফি উইথ করণ তার নিজের বাচ্চাদের দেখান না পরিচালক, কারণটিও নিজেই জানিয়েছেন তিনি

কার্তিক আরিয়ান নিজের যোগ্যতায় বলিউডে তার দীর্ঘ ১১ বছরের যাত্রা নিয়ে নিজের জন্য গর্বিত

জন্মাষ্টমীতে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরে ফেললেন রণবীর দীপিকা

অন্যদিকে সলমন খান 'টাইগার' সিরিজের তৃতীয় কিস্তি - 'টাইগার ৩'-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। ছবিটিতে সলমনের সাথে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। এছাড়াও, শুক্রবার সলমন, লম্বা চুলের সাথে নিজের একটি ছবি শেয়ার করেছেন, যা স্পষ্টতই তার পরবর্তী ছবি 'ভাইজান'-এর জন্য তার লুক।

Read more Articles on
Share this article
click me!