Asianet News BanglaAsianet News Bangla

জন্মাষ্টমীতে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরে ফেললেন রণবীর দীপিকা

সম্প্রতি, দীপিকা এবং রণবীর আলিবাগে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। জন্মাষ্টমীর শুভ লগ্নে ১৯ আগস্ট তারা আলিবাগে তাদের বাসভবনে একটি অন্তরঙ্গ গৃহপ্রবেশ পূজা করেছিলেন, যেখানে শুধুমাত্র তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

Deepika Ranveer moved into their new house in Alibaug on Janmashtami anbsd
Author
First Published Aug 19, 2022, 11:46 PM IST

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন আলিবাগে ২২ কোটি টাকায় একটি বাংলো কিনেছেন। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম প্রিয় জুটি। সম্প্রতি, দীপিকা এবং রণবীর আলিবাগে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন। জন্মাষ্টমীর শুভ লগ্নে ১৯ আগস্ট তারা আলিবাগে তাদের বাসভবনে একটি অন্তরঙ্গ গৃহপ্রবেশ পূজা করেছিলেন, যেখানে শুধুমাত্র তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। জয়েশভাই জোয়ারর্দার অভিনেতা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে গৃহ প্রবেশ অনুষ্ঠানের কিছু সুন্দর এবং উষ্ণ মুহূর্ত শেয়ার করেছেন।প্রথম ছবিতে, রণবীর এবং দীপিকা দুজনকেই সাদা পোশাকে হাভান করতে দেখা যাচ্ছে। তাদের পূর্বপুরুষদের ছবি তাদের সামনে রাখা ছিল। পরের ছবিতে দেখা যায় যে তারা হাত ধরে আছে কিন্তু তাদের মুখ দেখা যাচ্ছে না। একটি ছবিতে তাদের বাড়ির গেট খুলতেও দেখা যাচ্ছে। রণবীর তার ছবির সাথে কোনো ক্যাপশন পোস্ট করেননি কিন্তু তার পোস্টে একটি বাড়ি এবং একটি দুষ্ট চোখের ইমোজি যোগ করেছেন। জানা গিয়েছে, আলিবাগে রণবীর ও দীপিকার বাংলোর দাম প্রায় ২২ কোটি টাকা।

১৩ সেপ্টেম্বর আলিবাগের স্থানীয় রেজিস্ট্রারের অফিসে এই দম্পতিকে ফর্মালিটি সেরে ফেলতে দেখা গেছে। মানিকন্ট্রোল অনুসারে, আলিবাগে ১৮০০০ বর্গফুট বিল্ট-আপ এলাকায় দম্পতির বাড়িটি ২.২৫ -একর সম্পত্তি। ৫ BHK (বেডরুম-বাড়ি-রান্নাঘর) বাংলোটি মাপগাঁও নামে একটি গ্রামে ৯০০০ বর্গ মিটার এলাকা জুড়ে বিস্তৃত। এটি দীপিকা এবং রণবীরের দ্বিতীয় বাড়ি বা হলিডে হোম হতে চলেছে। বর্তমানে, দীপিকা এবং রণবীর বর্তমানে মুম্বাইয়ের প্রভাদেবী এলাকায় থাকেন।

আরও পড়ুনঃ 

সা রে গা মা পা লিল চ্যাম্পস ৯- এ এবার বিচারকের আসনে নীতি মোহন

প্রেগন্যান্সির কারণে আলিয়ার ওজন বেড়ে যাওয়া নিয়ে মশকরা রণবীর কাপুরের

প্রিয় বন্ধু সারা এবং জাহ্নবীর পরবর্তী প্রজেক্টে একসঙ্গে দেখা যাবে তাদের!

 এই জুটিকে শেষবার কবীর খানের ৮৩-এ স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গেছে। তাদের বিয়ের পরে এটাই তাদের প্রথম একসঙ্গে কাজ । সামনেই এই দম্পতির অনেক আকর্ষণীয় ছবি আসতে চলেছে। রণবীরকে এরপর দেখা যাবে রকি অর রানি কি প্রেম কাহানি , সার্কাস, এবং আনিয়ানের হিন্দি রিমেকে। দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শাকুন বাত্রার গেহরাইয়ানে। ছবিতে আরও অভিনয় করেছেন অনন্যা পান্ডে এবং সিদ্ধার্থ চতুর্বেদী। বর্তমানে দীপিকা পাঠান , ফাইটার, দ্য ইন্টার্ন এবং প্রজেক্ট কে- তে অভিনয় করছেন।দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের বাংলোটি আলিবাগের সাতিরজে এলাকায় অবস্থিত। এটি বিলিয়নেয়ার্স স্ট্রিট নামেও পরিচিত। অনেক বলিউড সেলিব্রিটি এবং শিল্পপতিদের আলিবাগে তাদের বাংলো রয়েছে। তালিকায় শাহরুখ খান, বেদান্ত রিসোর্সেসের নবীন আগরওয়াল, রেমন্ডসের গৌতম সিংহানিয়া, ইনফোসিসের সলিল পারেখ এবং আরও অনেকে  রয়েছেন। ফেরিতে করে মুম্বাই থেকে আলিবাগ পৌঁছতে সাধারণত প্রায় ৪০-৪৫ মিনিট সময় লাগে।দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং আলিবাগে তাদের নতুন বাড়িতে একটি অন্তরঙ্গ গৃহপ্রবেশ অনুষ্ঠান করেছেন। দুজনে ২০২১ সালের সেপ্টেম্বরে ছুটির বাড়িটি কিনেছিলেন।

Follow Us:
Download App:
  • android
  • ios