একটু একটু করে বেড়ে উঠছে দেবায়ন, ছেলের ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রেয়া ঘোষালের

২০২১ সালে মা হয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। ছেলের নাম রেখেছেন দেবায়ন। একরত্তি কোলে আসার পর থেকে ঘরের যে কোনও অনুষ্ঠানেই শ্রেয়া ঘোষালের কোলে দেখা গেছে ছোট্ট দেব্যানকে।  এবার ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিশেষ বার্তা দিলেন গায়িকা।

Riya Dey | Published : Apr 25, 2022 4:41 AM IST / Updated: Apr 25 2022, 02:43 PM IST

মাত্র ৪ বছর বয়স থেকে সঙ্গীতের তালিম নিয়ে ১৬ বছর বয়সে জি টিভি সা রে গা মা পা- এ অংশগ্রহণ, এইভাবেই শুরু হয়েছিল শ্রেয়া ঘোষালের সঙ্গীত দুনিয়ার সফর। এই একটি রিয়েলিটি শো-ই বদলে দিয়েছিল তাঁর জীবন। এই শো-এ অংশগ্রহণের পরই বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বনশালির নজর কাড়েন শ্রেয়া। এরপর আর পিছনে ফায়ার তাকাতে হয় নি তাঁকে। একের পর এক গান উপহার দিয়ে মানুষকে মুগ্ধ করে গেছেন তিনি। তবে শুধু বলিউডই নয়, টলিউডের শ্রেয়া ঘোষাল খুবই জনপ্রিয় একজন সঙ্গীত শিল্পী।  

কর্মসূত্রে মুম্বইতেই বসবাস শ্রেয়ার, তবে ভিন রাজ্যে থেকে ও ভুলে যান নি বাঙালি আদব কায়দা। বিয়ে করেছেন এক বাঙালি ব্যবসায়ী শিলাদিত্য মুখোপাধ্যায়কে। ২০২১ সালের ২২ মে শ্রেয়া ঘোষাল এবং শিলাদিত্য মুখোপাধ্যায়ের কোল আলো করে এসেছে ফুটফুটে এক পুত্র সন্তান।  সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা নিজেই পোস্ট করে জানিয়েছিলেন গায়িকা। সন্তানকে পৃথিবীতে নিয়ে আসা নিয়ে কোনওরকম রাখ ঢাক রাখেন নি শ্রেয়া। বেবি বাম্প নিয়ে সন্তানের আসার সম্ভাবনা থেকে ছেলে দেবায়নের নামকরণ সবটাই নিজের অনুরাগীদের শেয়ার করেছিলেন শ্রেয়া ঘোষাল। 

আরও পড়ুন- এই কারণেই আজও অরিজিৎ সিং-কে ক্ষমা করেননি সলমন, ঠান্ডা যুদ্ধের শেষ কোথায়?

আরও পড়ুন- বিয়ের মাত্র ১০ দিনের মধ্যে বিশেষ বন্ধুর সঙ্গে ছবি, তবে কি বিচ্ছেদের ইঙ্গিত?

আরও পড়ুন- মুক্তি পিছিয়ে কি আদৌ লাভ হল? কেজিএফ ২- এর ধাক্কায় বক্স অফিসে ধীর গতিতে চলছে 'জার্সি'- র সাফল্যের ট্রেন

ছেলের জন্মের পর  সোশ্যাল মিডিয়ায় যে পোস্টটি করা হয়েছিল সেখানে শ্রেয়া লেখেন, 'ভগবানের আশির্বাদস্বরূপ আজ বিকেলে আমাদের একটি পুত্র সন্তান হয়েছে। এটি এমন একটি অনুভূতি যা আগে কখনও অনুভূত হয়নি। শিলাদিত্য- আমার এবং আমাদের গোটা পরিবারের এখন আনন্দের সীমা নেই। আপনাদের অসংখ্য ধন্যবাদ আমাদের আশির্বাদ করার জন্য।' জন্মের পর থেকে বাড়ির যে কোনও অনুষ্ঠানেই শ্রেয়া ঘোষালের কোলে দেখা গেছে দেবায়নকে।  

 

সম্প্রতি কিছুদিন আগেই শ্রেয়া ঘোষালের জন্মদিনে কেক কাটার সময় ও ছেলেকে কোলে নিয়েই কেক কেটেছিলেন শ্রেয়া ঘোষাল। এমন কি সেদিন দেবায়নের হয়ে শ্রেয়া পেয়েছিলেন একটি বিশেষ উপহার ও। একটি কেক বিশেষ ভাবা আনা হয়েছিল 'মা শ্রেয়া'- র জন্য, যেখানে নিজে হাতে 'মম্মা' অর্থাৎ 'মা' লিখেছিলেন দেবায়ন। মুম্বইবাসী হয়েও একেবারে বাঙালি ভাবধারাতেই চলেন শ্রেয়া ঘোষাল এবং তাঁর পরিবার। মাত্র কয়েকমাস আগেই হয়েছে দেব্যানের অন্নপ্রাশন। এবার সেই দেব্যানের বেড়ে ওঠা নিয়ে আবেগী হলেন মা শ্রেয়া ঘোষাল।  সোশ্যাল মিডিয়ায় ছেলের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, 'আমাদের ছোট্ট শিশুটা কত তাড়াতাড়ি বেড়ে উঠছে, এর মধ্যেই ১১ মাস হয়ে গেল!' এই মাত্র একটা বছর আগে যেই ছেলে ঘরে এল তাঁর প্রথম জন্মদিন আসতে চলেছে এটা একজন মায়ের কতটা স্পেশ্যাল সেই বার্তাই মিলেছে শ্রেয়া ঘোষালের পোস্টে। 

 

Read more Articles on
Share this article
click me!