ঐশ্বর্যের প্রেম শুধু তিক্ততাই দিয়েছে, এতবছর পর নিজের পুরনো সম্পর্ক উজাড় করে দিলেন বিবেক ওবেরয়

বিবেক বলেছিলেন, সবকাজেই তিনি নিজের ১০০ শতাংশ দিয়েছিলেন। প্রেমও করেছিলেন সেভাবে। নিজের সবকিছুই উজাড় করে দিয়েছিলেন। কিন্তু পরিবর্তে শুধুমাত্র তিক্ততা পেয়েছেন। তাঁর খারাপ দিনগুলিতে কেউ তাঁর পাশে দাঁড়ায়নি। 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 5:18 PM IST

বিবেক ওবেরয়- ২০০২ সালে রামগোপাল বর্মার কোম্পানি সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন। প্রথম ছবিতেই রীতিমত সাড়া জাগিয়েছিলেন। তারপর একের পর সাথিয়া, যুবা, লোখন্ডওয়ালা- সবেতেই প্রশংসা পেয়েছিলেন। দুর্দান্ত অভিনয়ে মন কেড়ে নিয়েছিলেন দর্শকমহলের। নিজের একটা আলাদা স্টারডামও তৈরি করেছিলেন। কিন্তু সবই তলিয়ে যায় আরব সাগরের ঘোলা জলে। ঐশ্বর্য রাইয়ের সঙ্গে তাঁর প্রেম পর্বের একটা সময় ছিল বি-টাউনের হটগসিপ ছিল টিনসেল টাউনে। কিন্তু সেই প্রেমের কারণেই বিবেকের ক্যারিয়ার মাঝপথে থমকে গিয়েছিল। 

সম্প্রতি পিঙ্কভিলায়ে একটি সাক্ষাৎকারে বিবেক ওবেরয় নিজের বলিউডি প্রেম নিয়ে সরব হয়েছিলেন।  সেখানেই তিনি বলেছেন প্রেম তাঁকে শেষ করে দিয়েছিল। যা শুধুই তাঁকে তিক্ততা দিয়েছিল। 

বিবেক বলেছিলেন, সবকাজেই তিনি নিজের ১০০ শতাংশ দিয়েছিলেন। প্রেমও করেছিলেন সেভাবে। নিজের সবকিছুই উজাড় করে দিয়েছিলেন। কিন্তু পরিবর্তে শুধুমাত্র তিক্ততা পেয়েছেন। তাঁর খারাপ দিনগুলিতে কেউ তাঁর পাশে দাঁড়ায়নি। সেইসময়য় তার অবমূল্যায়ন হয়েছে বলেও জানিয়েছেন তিনি। অথচ তিনি যে কোনও মানুষের বিপদে তাদের পাশে দাঁড়ান। তবে বিবেক প্রকাশ্যে সলমন খানের নাম উচ্চারণ করেননি। সকেলই জানে ঐশ্বর্যকে নিয়ে সলমন খানের সঙ্গেই সমস্যার শুরু। ভাইজানের রোষে পড়ে ফল ভুগতে হয়েছিল বিবেক ওবেরয়কে। 

বিবেক জানিয়েছেন তাঁর প্রেমের অভিজ্ঞতা এতটাই তিক্ত যে তিনি আর প্রেম করতেও চান না। তবে এই সাক্ষাৎকারে নিজের স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে ডেটিংএর কথাও তিনি বলেছেন। তিনি বলেছেন প্রথম ডেটিংএর প্রিয়াঙ্কা তাঁকে মুগ্ধ করেছে। কারণ কোনও মেকআপ ছিল না প্রিয়াঙ্কার। দুই সন্তান নিয়ে তাঁরা সুখী দম্পতি বলেও জানিয়েছেন। তিনি আরও বসেছেন ব্যার্থতা তাঁকে শিখিয়েছে কীভাবে ঘুরে দাঁড়াতে হবে। 

বিবেক ওবেরয় সলমন খানের রোষে পড়ায় একের পর এক ছবি থেকে বাদও পড়েছেন। অভিনয় প্রতিভা, একের পর হিট ছবি দেওয়ার পরেও পরিচালক ও প্রযোজকরা মুখ পিরিয়ে নিয়েছিলেন তাঁর দিক থেকে।  বন্ধ হয়ে গিয়েছিল অভিনয়। সুরেশ ওবেরয়ের ছেলে হিসেবেও সেই সময় বলিউডে তেমন কোনও সুবিধে পাননি তিনি। কিন্তু শ্যুটআউট লোখন্ডওয়ালা ছবিতে একটা চান্স পেয়েই তিনি নিজের জাত নতুন করে চিনিয়ে ছিলেন। যাইহোক ঐশ্বর্য এখন অতীত। তিনি এখন অভিষেক ঘরনী।  সবকিছু ভুলে বিবেক ওবেয়র নতুন করে আবার শুরু করতে চাইছেন। তিনি প্রডিউসার হয়ে নতুন ইনিং খেলতে চাইছেন। 

 

Read more Articles on
Share this article
click me!