Asianet News BanglaAsianet News Bangla

ইশানের একমাসের জন্মদিন, কেক কেটে সেলিব্রেশন স্টারকিডের, ছবি পোস্ট সেক্সিমাম্মার

একমাসের সেলিব্রেশন করতে ভুললেন না নুসরত। ছোট্ট সুন্দর একটি কেক কেটে রবিবার পালন করা হয় ইশানের একমাসের জন্মদিন।

nusrat jahan celebrate one month birthday celebration of yishaan bjc
Author
Kolkata, First Published Sep 27, 2021, 8:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখতে দেখতে একমাস পার, ইশানের (Yishaan) জন্মদিন পালন করলেন নুসরত (Nusrat Jahan), প্রথম একমাস, ছোট্ট কেক সঙ্গে অনেক ভালোবাসা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নুসরত জাহান, মুহূর্তে সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। এখনও সেলেব মহল থেকে প্রতিদিনই প্রায় উপহার পেয়ে থাকে ইশান। উপহারের ডালি পাঠিয়েছিলেন মিমিও (Mimi Chakraborty)। সেই ছবিও শেয়ার করেন নুসরত জাহান। 

হাজার ঝড় পেরিয়ে বর্তমানে এক সন্তানের মা নুসরত হাজান। সম্পর্কের জল্পনা থেকে শুরু করে পরকীয়া, নানা বিতর্কে নাম জড়িয়েছে এই অভিনেত্রীর। ঝড়ের বেগে হয়ে উঠেছিলেন ভাইরাল। একের পর এক প্রশ্নবাণে জর্জরিত ব্যক্তিগত সম্পর্ক। নিখিলের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ থেকেই জল্পনা শুরু, পরকীয়া, ডিভোর্স, বিয়ের বিতর্ক, এমন কি সন্তান সম্ভবা, নুসরতের জীবন খোলা বইয়ের মত সকলের সামনে উঠে আসে নেট মাধ্যমে, চলে অবলীলায় প্রশ্ন। তবে ঝড় সামলে নিজের রিল ও রিয়েল লাইফে ব্যালন্স আনতে সময় নেননি তিনি। 

nusrat jahan celebrate one month birthday celebration of yishaan bjc

যশের (yash Dasgupta) হাত ধরে একাই বেরিয়ে গিয়েছিলেন হাসপাতালের পথে। পরিবার সেই সময় ছিল পাশে। পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। না ইশান। এই সময় ২৪ ঘণ্টা নুসরতের পাশে পাশে দেখা যায় যশকে। হাসপাতাল থেকে সন্তানকে কোলে নিয়ে বাড়িও ফেরেন যশ। তখনই ছবিটা হয়ে গিয়েছিল স্পষ্ট। তবে সবটা সামনে আসে বার্থ সার্টিফিকেটে। সেখানেই সন্তানের পিতার নামের জায়গায় থাকে যশ দাশগুপ্তের নাম। আর সন্তানের নাম, ইশান জে দাশগুপ্ত।

আরও পড়ুন- নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

আরও পড়ুন- 'মিনি'-র ফার্স্ট লুকে বাজিমাত মিমির, সেলুলয়েডে বন্ধুত্বের অন্য় রঙ ছড়াবে মৈনাক ভৌমিক

আরও পড়ুন- পাহাড় কোলে শ্যুটিং শেষে তুমুল সেলিব্রেশন, প্রকাশ্যে দেব-রুক্মিনীর নাগিন ডান্স

ব্যাস, তারপর থেকে শুরু নয়া জল্পনা। তবে বাইরের পৃথিবীটা যতই কোঠিন হক না কেন, পরিবারের মধ্যে প্রতিটা সেলিব্রেশনই যেন স্পেশ্যাল। স্টার কিডের জীবনে যেন কোনও অভাববোধ না থাকে। তাই একমাসের সেলিব্রেশন করতেও ভুললেন না নুসরত। ছোট্ট সুন্দর একটি কেক কেটে রবিবার পালন করা হয় ইশানের একমাসের জন্মদিন। ২৬ অগাস্ট জন্মহয় ইশানের। নিজের ইনস্টা স্টোরিতে সেই ছবি শেয়ার করতেও ভোলেননি নুসরত জাহান। তাতে যেমন লাইক পড়ছে, তেমনই যেন ট্রোলারদের প্রশ্নবাণের আরও এক স্থান হয়ে উঠেছে। 

   nusrat jahan celebrate one month birthday celebration of yishaan bjc

nusrat jahan celebrate one month birthday celebration of yishaan bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios