প্রাক্তন প্রেমিকের হয়রানিতেই আত্মহত্যা বৈশালী ঠক্করের? সিরিয়াল অভিনেত্রীর মৃত্যুর কারণ খুঁজছে পুলিশ

বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। সঙ্গে পাওয়া গেল একটি সুইসাইড নোট। পুলিশ সূত্রের খবর প্রাক্তন প্রেমিকের হয়রানির শিকার অভিনেত্রী

Web Desk - ANB | Published : Oct 16, 2022 12:51 PM IST

জনপ্রিয় টেলি অভিনেত্রীর বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে তাঁর বাড়ি থেকে। তিনি ইন্দোরের বাসিন্দা। মধ্য প্রদেশের ইন্দোরের বাড়িতেই গত এক বছর ধরে ছিলেন। বৈশালী ঠক্করের মৃত্যু নিয়ে এখনও মুখ খোলেন পুলিশ। তবে বৈশালীর লেখা একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে।   যা খতিয়ে দেখছে পুলিশ। 

বৈশালীর সুইসাইড নোট সম্পর্কে এখনও কিছু জানায়নি পুলিশ। তবে পুলিশ সূত্রের খবর বৈশালীকে দিনের পর দিন তাঁর প্রাক্তন প্রেমিক হেনস্থা করেছিল। এজাতীয় কথাই তিনি তাঁর সুইসাইড নোটে লিখে গেছেন। পুলিশ সূত্রের খবর সমস্ত কিছু খতিয়ে দেখেই সিদ্ধান্ত নেওয়া হবে। বৈশালীন ডায়েরি উদ্ধার হয়েছে। যেখানে বিস্তারিত তথ্য রয়েছে বলেও সূত্রের খবর। 

সসুরাল সিমর কা, এই রিস্তা ক্যা কাহেলাতা হ্যায়- এই দুটি জনপ্রিয় হিন্দি টিভি সিরিয়ালে কাজ করেছিলেন বৈশালী ঠক্কর। মনমোহিনী ২ নামেরও এটি অনুষ্ঠানে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছিলেন বৈশালী। মধ্য প্রদেশের মেয়ে তিনি। গত বছর থেকেই বাবা ও মায়ের সঙ্গে ইন্দোরের বাড়িতে থাকতে শুরু করেন তিনি। গত বছরই কেনিয়ার বাসিন্দা ভারতীয় বংশোদ্ভুত অভিনন্দন সিং-এর সঙ্গে এনগেডমেন্ট হয়েছিল তাঁর। তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। সম্পর্ক ভেঙে গিয়েছিল বৈশালীর। 

অন্যদিকে তদন্তকারীরা এখনও পর্যন্ত বৈশালীর প্রেমিকের সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করেনি পুলিশ। জানান হয়নি তাঁর নামও।  সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট সরব ছিলেন বৈশালী। গত বছর এপ্রিলে নিজের এনগেজমেন্টের ছবি শেয়ার করেছিলেন। সেখানে অভিনন্দন সিং ও তাঁর পরিবারের সদস্যদের ছবি ছিল। ছবি ছিল বৈশালীর পরিবারের সদস্যদের। তিনি জানিয়েছিলেন পরিবারের সদস্যদের উপস্থিতিতেই বাকদান সম্পন্ন হয়েছিল। 

কেনিয়ায় ডেন্টার সার্জেন্ট অভিনন্দন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বৈশালী যেমন নিয়ের বাকদানের কথা জানিয়েছিলেন তেমনই তাঁদের ব্রেকআপের কথাও জানিয়েছিলেন। তিনি এনগেজমেন্টের মাত্র এক মাস পরেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তাঁর আর অভিনন্দনের বিয়ে হচ্ছে না। তাঁরা জুনে বিয়ের অনুষ্ঠান বাতিল করেছিলেন বলেও জানিয়েছিলেন। তারপরই তিনি তাঁর সোশ্যাল মিডিয়া থেকে এনগেজমেন্টের সমস্ত ছবি ও ভিডিও সরিয়ে ফেলেছিলেন। বৈশালীর শেষ অভিনয় ছিল রাখিবন্দন। সেখানে কনক সিংহার সিং ঠাকুরের ভূমিকায় অভিনয় করেছিলেন। 

'পরিচয় দেওয়ার কোনও প্রয়োজন নেই', অমিতাভের জন্মদিনে কেন এমন বললেন অজয় দেবগন

সিদ্ধার্থ- কিয়ারা আডবানির বিয়ের দিন পাকা, তবে ডাক পাবেন না করণ জোহরও

T-20 বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের দিন শাহরুখ-সলমনের মুখোমুখি লড়াই, কাউন্টডাউন শুরু ২৩ অক্টোবরের

Share this article
click me!