বলিউড থেকে দীর্ঘ বিরতি চান আলিয়া ভাট, অভিনেত্রীর সিদ্ধান্তে হতাশ নেটিজেনরা

এপ্রিল মাসে বিয়ে, জুন মাসে প্রেগনেন্সির ঘোষণা তারপরেই সেপ্টেম্বর মাসে বক্স অফিস ছাপিয়ে ব্যবসা করা ব্রহ্মাস্ত্র সিনেমার শুটিং, একের পর এক ধখল সামলে এবার দীর্ঘ বিরতি নেওয়ার সিদ্ধান্ত কাপুর পরিবারের নব বধু আলিয়া ভাট এর । 
 

Rimpy Ghosh | Published : Oct 16, 2022 12:46 PM IST

বলি পাড়ার সর্বোচ্চ আলোচিত দম্পতি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিনোদন খবরে চোখ রাখলে প্রায়শই এই দম্পতিকে শিরোনামে থাকতে দেখতে পাবেন। কখনো প্রেমের গুঞ্জন, কখনো বিয়ে আর মূলত চর্চায় রয়েছেন আলিয়ার প্রেগনেন্সি নিয়ে। আলোচিত এই জুটি এখন প্রস্তুতি নিচ্ছেন তাদের প্রথম সন্তানের জন্য। সম্প্রতি বেশ জাঁকজমকপূর্ণ ভাবে আলিয়ার বেবি শাউয়ারের অনুষ্ঠান ও সেরে ফেলেছেন কাপুর পরিবার। তবে এবার আপাতত লম্বা ছুটি কাটাতে চান আলিয়া। 

 সন্তানের জন্মের পর আলিয়ার দুটি ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে।  এর মধ্যে রয়েছে হার্ট অফ স্টোন ও রকি অর রানি কি প্রেম কাহানি যেখানে আলিয়ার বিপরীতে ডেবিউ করবেন রণবীর সিং। 

যদিও আলিয়া এখনও সন্তানের জন্মের পরে কবে  কাজে ফিরবেন তা জানাননি। বলিউড লাইফের একটি প্রতিবেদনে বলা হয়েছে আলিয়া তার সন্তানের প্রতি সম্পূর্ণ যত্ন ও মনোযোগ দেওয়ার জন্য এক বছরের ছুটি নেবেন। এছাড়াও সন্তানের জন্মের পরে তিনি আবার কাজ শুরু করার তাড়াহুড়ো ও  করবেন না বলে জানা গিয়েছে।

শিশুর জন্মের সময় আলিয়া দীর্ঘ বিশ্রাম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন যেখানে থাকবে একবছরের বিরতি। এর অর্থ এই নয় যে আলিয়া স্পটলাইট এড়িয়ে যাবেন, সূত্রের খবর অনুসারে আলিয়া তার নতুন লঞ্চ করা ব্র্যান্ডে সময় দেবেন মাতৃত্বকালীন পোশাকের বিপণন করবেন।

এবার আসি রণবীরের কথায়। জানা গিয়েছে সন্তান জন্মের পর পিতৃত্বকালীন ছুটি নেবেন রণবীর।সূত্র অনুসারে, রণবীর কোনও নতুন প্রকল্প নিতে রাজি হননি এমনকি যতদ্রুত সম্ভব সন্দীপ রেড্ডির সঙ্গে শুটিং এর কাজ শেষ করতে চলেছেন।

আরও পড়ুন

'আমি ঠিক আছি', হাত ধরতে গেলেই রণবীরকে একথা কেন বললেন আলিয়া

ভুলেও প্রেমিকাকে পেট উপহার দেবেন না, আলিয়র জন্য কি এখনও হাত কামড়ান সিদ্ধার্থ মালহোত্রা

মাতৃত্বের আভায় লাস্যময়ী আলিয়া, বেবি শাওয়ারের অনুষ্ঠানে আদরে-চুমুতে ভরিয়ে দিলেন হবু বাবা রণবীর

লো নেকে স্পষ্ট বক্ষ-বিভাজিকা, বেবিবাম্প আগলে ধরে হট পোজে ভাইরাল হবু মা আলিয়া

Read more Articles on
Share this article
click me!