Asianet News BanglaAsianet News Bangla

ফের বিতর্কের আগুনে ঘি ঢাললেন উর্বশী রাউটেলা, এবার ঋষভ পন্থকে নিয়ে কী বললেন তিনি

ঋষভ পন্থের (Rishabh Pant) কাছে কোনও ক্ষমা চাইনি বলে ফের বিতর্ক তৈরি করলেন উর্বশী রাউটেলা (Urvashi Rautela)। মঙ্গলবারই একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে সরি বলতে শোনা গিয়েছিল। তার বক্তব্যের ভুল ব্য়াখ্যা হয়েছে বলে জানালেন বলিউড (Bollywood) অভিনেত্রী। 
 

Urvashi Rautela created controversy again by saying that she did not apologize to Rishabh Pant spb
Author
First Published Sep 14, 2022, 8:09 PM IST

মঙ্গলবারই ঋষভ পন্থের কাছে  যাবতীয় বিতর্কের অবসান ঘটিয়ে ক্ষমা চেয়েছিলেন উর্বশী রাউটেলা। সকলেই ধরেই নিয়েছিলেম এখানেই শেষ ভারতীয় তারকা ক্রিকেটার ও বলিউড সুন্দরীর মধ্য বাগযুদ্ধ। উর্বশী রাউটেলা ক্ষমা চাওয়ার পর ঋষভ পন্থ কী বলেন সেই দিকেই সকলের নজর ছিল। কিন্তু আরও যে নাটকীয়তা অপেক্ষা করে ছিল তা বুঝতে পারেননি কেউই। কিন্তু ২৪ ঘণ্টা যেতে না যেতেই থিতিয়ে যাওয়া সেই বিতর্কের আগুনে ফের ঘি ঢাললেন উর্বশী রাউটেলা নিজেই। জানিয়ে দিলেন তিনি পন্থের কাছে তিনি ক্ষমা চাননি। তার বক্তব্যের ভুল ব্যাখা করা হয়েছে। 

Urvashi Rautela created controversy again by saying that she did not apologize to Rishabh Pant spb

গত একমাস ধরে পন্থ ও রাউটেলার মধ্যে এই বিবাদ চলছে। এক সাক্ষাৎকারে নাম না করে অভিনেত্রী দাবি করেছিলেন, তাঁর সঙ্গে দেখা করার জন্য আর পি নামের একটি ছেলে হোটেলের লবিতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করত। এমনকী দেখা না পেয়ে লাগাতার ফোনও করত। এছাড়াও উর্বশী রাউটেলা বলেছিলেন, একজন মানুষ তার সাথে দেখা করার জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছে, ফোন করেছে, বিষয়টি খারাপ লাগগে আমারর। পরে আমরা মুম্বইতে দেখা করিষ সেখানে সাংবাদিকরা ছবিও তোলে। যদিও আরপির পুরো নাম জানানি বলি অভিনেত্রী।এই বিষয়টি ভালোভাবে নেননি ঋষভ পন্থ। তিনি লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকারে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতির জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে।’ যদিও সেই পোস্ট পরে তিনি মুছে দেন। এমন প্রতিক্রিয়া দেখে পাল্টা নাম না করে জবাব দিতে দেরি করেননি উর্বশীও। পন্থের বোন বলে পোস্ট করারও জবাব দেন তিনি। বলিউড অভিনেত্রী লেখেন,'ছোটু ভাইয়ার ব্যাট বল নিয়ে খেলা করা উচিত। আমি কোনও মুন্নি নই যে বাচ্চা ছেলেপিলেকে নিয়ে বদনাম হব। রক্ষাবন্ধনের শুভেচ্ছা ভাইয়া। একজন মেয়ে চুপ আছে বলে সেই সুযোগটা নিও না' এরপর বিষয়টিতে ইতি টানার জন্য ফের এক ইনস্টা পোস্ট করেন পন্থ। তিনি লেখেন,'যেটা তোমার হাতে নেই, সেটা অহেতুক বাড়িয়ে লাভ নেই।' ফলে ভারতীয় তারকা ক্রিকেটা আর বিতর্ক চান না তা এই পোসেটের মাধ্যমে বুঝিয়ে দিয়েছিলেন।

Urvashi Rautela created controversy again by saying that she did not apologize to Rishabh Pant spb

এরপর মঙ্গলবার, এক ভিডিয়ো ভাইরাল হয়। সেই ভিডিয়োতেই উর্বশীকে ঋষভের সম্পর্কে কিছু বলতে বলা হয়। ওই প্রশ্নের উত্তরে প্রথমটায় খানিক অস্বস্তিতে পড়লেও পরমুহূর্তেই নিজেকে সামলে নিয়ে তাঁকে বলতে শোনা যায়,'আমি বলতে চাই যে… কী বলব আমি জানি না। আমি অ্যাম সরি'।  কিন্তু বুধবারই নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে উর্বশী লেখেন, ‘আজকালকার দিনে সিনেমা বা টেলিভিশনের অনুষ্ঠানের তুলনায় খবর অনেক বেশি তৈরি করা হয়। আমার ভক্ত ও প্রিয় মানুষদের কাছে আমি ক্ষমা চেয়েছিলাম। অন্য কারও কাছে চাইনি।’ ফলে ফের পন্থ-উর্বশীর মধ্যে জটিলতা বাড়ল বলেই মনে করা হচ্ছে। এখন দেখার আদৌ ফের মুখ খোলেন কিনা ঋষভ পন্থ।

আরও পড়ুনঃসুপ্রিম কোর্টের রায়ে মিলল স্বস্তি, ২০২৫ পর্যন্ত বিসিসিআই সভাপতি ও সচিব পদে সৌরভ গঙ্গোপাধ্যায় ও জয় শাহ

আরও পড়ুনঃকীভাবে নিজের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলেন সূর্যকুমার যাদব, তারকা ক্রিকেটারের জন্মদিনে জানুন সেই কাহিনি

Follow Us:
Download App:
  • android
  • ios