লক ডাউনের দৌলতে অসাধ্য সাধন, গর্বিত ভিকি শেয়ার করলেন ভিডিও

  • লক ডাউনে বন্দি রয়েছে ভিকি
  • বাড়িতে রান্না ঘরেই কাটছে দিন
  • শেয়ার করলেন অমলেট বানানোর ভিডিও
  • মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়

Jayita Chandra | Published : Apr 7, 2020 11:21 AM IST

ভারতের বুকে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। শুক্রবার তা বেড়ে দাঁড়ায় ৪৪০০ জন। এখনও পর্যন্ত মৃত্যু ঘটেছে করোনার জেরে ১১৪ জনের। দেশ জুড়ে কড়া নিরাপত্তা জারি করা হয়েছে। চলছে লক ডাউন। এমনই পরিস্থিতিতে করোনা রুখতে দফায় দফায় বৈঠক করলেন দেশের বিভিন্ন মন্ত্রী থেকে শুরু করে উচ্চ পদস্থ কর্তারা। সামাজিক দুরত্ব বজায় রাখতে অনুরোধ করছেন সকলেই। 

আরও পড়ুন-রূপকথার গল্প এবার প্রকাশ্যে, লকডাউনে ভাইরাল সৃজিত-মিথিলার বিবাহ-ডায়েরি

এই পরিস্থিতিতে সতর্ক রয়েছেন সকল তারকাই। বাড়িতেই সময় কাটাচ্ছেন সকলে। বন্ধ শ্যুটিং। স্তব্ধ বিটাউন। এমনই পরিস্থিতিতে গৃহবন্দি হয়ে থাকা তারকারা কী করছেন।  সোশ্যাল মিডিয়ায় দিচ্ছেন ভিডিও বার্তা। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সেই তালিকা থেকে বাদ পড়েননি কেউই। সম্প্রতি একের পর এক তারকারা ছবি শেয়ার করেছেন গৃহবন্দি থেকে। কেউ ব্যস্ত রয়েছেন ঘর পরিষ্কার করতে, কেউ আবার ব্যস্ত রয়েছেন রান্না ঘরে।

আরও পড়ুনঃ বোল্ড দৃশ্যে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ঐশ্বর্য, ভাঙতে বসেছিল বচ্চন পরিবার

 

এবার সেই অসাধ্যই সাধন করলেন ভিকি কৌশল। নিজেই অমলেট বানালেন তিনি। তবে মনে ছিল সংশয়, অমলেট যদি না উল্টোয়, কিন্তু তা হওয়া মাত্রই বুক ফুলিয়ে দাঁড়ালেন ভিকি কৌশল। সেই ভিডিও শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। পাশাপাশি করোনা নিয়ে গান ধরে এই মুহূর্তে ভআইৎআ ভিকি। সোমবার মুক্তি পেয়েছে সেই গান। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!