কেন দেরিতে হোলির শুভেচ্ছা জানালেন দীপিকা, নিজেই ফাঁস করলেন রহস্য

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তিনি ভক্তদের শুভ হোলির শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা পাড়ুকোন। এর সাথেই কেন তার হোলির শুভেচ্ছা জানাতে খানিক দেরি হয়ে গেলও সেই বিষয়েও খোলসা করেছেন এই জনপ্রিয় বলি তারকা।

Jaydeep Das | Published : Mar 19, 2022 3:03 PM IST / Updated: Mar 19 2022, 10:35 PM IST

আলোচনার কেন্দ্রবিন্দুতে যে সমস্ত বলিউড অভিনেত্রীরা থাকেন তাদের মধ্যে শুরুতেই নাম আসে দীপিকা পাডুকোনের। বর্তমানে তাঁর আসন্ন ছবি নিয়েও চলছে জোরদার চর্চা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তিনি ভক্তদের শুভ হোলির শুভেচ্ছা জানিয়েছেন। এর সাথেই কেন তার হোলির শুভেচ্ছা জানাতে খানিক দেরি হয়ে গেলও সেই বিষয়েও খোলসা করেছেন এই জনপ্রিয় বলি তারকা। শুক্রবার গভীর রাতে তার অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি রঙিন ছবি শেয়ার করে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন দীপিকা। অনেক রঙিন ফুলের তোড়া এই ছবিতে দেখা যাচ্ছে।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে অভিনেত্রী তাঁর হোলিতে দেরিতে শুভেচ্ছা জানানোর কারণ জানিয়ে লিখেছেন, "পার্টিতে একটু দেরি হয়ে গিয়েছিল। তবে সবাইকে হোলির শুভেচ্ছা। দীপিকা পাডুকোন বর্তমানে শাহরুখ খান এবং জন আব্রাহামের সাথে স্পেনে আসন্ন ছবি ‘পাঠান’-র শুটিং করছেন বলে জানা গিয়েছে।ছবির গুরুত্বপূর্ণ অংশ ও গানের শুটিং হচ্ছে সেখানেই। তাদের শুটিং সেটের ছবিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। কয়েক দিন আগে সেখানার শ্যুটিংয়ের সেট থেকে শাহরুখ খানের লুক ফাঁস হয়েছিল, যা ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। শার্টবিহীন শাহরুখের অ্যাবসের ছবি ভাইরালও হয়ে যায় ঝড়ের গতিতে। মাথার চুল বড় বড়, চোখে কালো সানগ্লাসে শাহরুখের লুক নিয়েও এখনও চলছে জোর চর্চা।

সম্প্রতি স্পেনে শুটিংরত দীপিকার ছবি ঘিরেও তুমুল উন্মাদনা দেখা যায় তাঁর ফ্যানদের মধ্যে। ছবিতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে রয়েছে নিয়ন রঙের মনোকিনি। অভিনেত্রীর পাশে ক্যামেরা এবং ক্রিউ ইউনিট ঘিরে রয়েছে। চারপাশে অনেকটা পার্টির আবহ নজরে আসছে। এই পার্টিতেই বর্তমানে ব্যস্ত হয়ে পড়েছিলেন দিপীকা। আর সেই কারণেই হোলির শুভেচ্ছা জানাতে খানিক দেরি হয়ে গিয়েছিল বলে মত ওয়াকিবহাল মহলের। এদিকে হোলি উপলক্ষে গতকাল থেকেই দেদার পোস্ট করতে দেখা যায় বলিউড সেলিব্রিটিদের। প্রত্যেকেই নিজ নিজ স্টাইলে নিজের ভক্তদের হোলির শুভেচ্ছা জানান। অনেকেই নিজেদের হোলি খেলার ছবিও পোস্ট করেন। য়া ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। তারপর থেকেই অপেক্ষা চলছিল দীপিকার পোস্টের। কিন্তু দেখা মিলছিল না। অবশেষে জানা গেল তাঁর দেরিতে পোস্ট করার আসল রহস্য।  

আরও পড়ুন- কাউন্সিলর খুনে শোকস্তব্ধ গোটা শহর, রঙের উৎসবে বেরঙীন পুরুলিয়ার ঝালদা

আরও পড়ুন- বয়সকালে স্মৃতিভ্রমের কারণে জটিল ব্যাধি সারাবে এই ওষুধ, নয়া গবেষণা ঘিরে বাড়ছে আশার আলো

আরও পড়ুন- দোলে ‘রঙ রুটে’ যাদবপুর, ভাইরাল ভিডিও ঘিরে দানা বাঁধছে বিতর্ক

Read more Articles on
Share this article
click me!