পুষ্টিগুণে ঠাসা প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট, যা তৈরি হবে কয়েক মুহূর্তেই

  • ব্রেকফাস্টের অত্যন্ত জনপ্রিয় এই পদ
  • কারণ এটি বানাতে লাগে খুব কম সময়
  • স্বাস্থ্যকর এই পদ অত্যন্ত প্রিয় ছোটদেরও
  • ঘরোয়া উপকরণ দিয়েই বানিয়ে নেওয়া যায় সহজেই

Asianet News Bangla | Published : Jul 21, 2020 11:35 AM IST

করোনা মহামারির এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে বিশেষ নজর দিতে হবে পরিবারের স্বাস্থ্য ও খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার কারও কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাদ্য। চটজলদি প্রোটিন সমৃদ্ধ পদ বানাতে অবশ্যই ট্রাই করুন প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট। 

আরও পড়ুন- একেবারে অন্য স্বাদের মশলাদার সোসি চিকেন টেংরি, রইল সহজ রেসিপি

স্বাস্থ্যের কারণে আমরা অনেকেই কম তেল মশলার কন্টিনেন্টাল খাবারের দিকে বেশি মন দেই। তাছাড়া জল খাবারে মাঝে মধ্যে স্বাদ বদল করতে বানিয়ে দেখতেই পারেন ডিমের মুখরোচক এই পদ। এই পদ খুব সহজেই বানানো যায়। অনেকটা সময় বাড়িতে কাটাতে মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। তাই এক ঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার দিলেই খুশি ছোটরা।

আরও পড়ুন- রেস্তোরাঁর স্বাদের ৪টি মুখরোচক স্ন্যাক্স, যা ছোটদের মন ও পেট দুই ভরাবে

তাই একটানা ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই জলখাবার। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে মন্দ কি। তবে দেরি না করে দেখে নেওয়া যাক স্প্যানিস অমলেট বানানোর সহজ সরল রেসিপি। দেখে নিন এই সিক্রেট রেসিপি।

Share this article
click me!