দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার অনেকেরই কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। আর প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সবথেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। লাগে। আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটরা খুব পছন্দ করবে।

আরও পড়ুন- রেস্তোরাঁর স্বাদের ৪টি মুখরোচক স্ন্যাক্স, যা ছোটদের মন ও পেট দুই ভরাবে

আর যাই হোক নতুন নতুন রেসিপি কিন্তু বানাতে ভালোই লাগে। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে চিকেনের একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। আর চিকেনের নতুন নতুন রেসিপি শিখে রাখাই যায়। তবে আর দেরি না করে পরিবারের সবাইকে তাক লাগিয়ে দিন সোসি চিকেন টেংরি বানিয়ে।

আরও পড়ুন- সুস্বাদু মজাদার জলখাবার, রইল মুম্বই এর বিখ্যাত স্ট্রিট ফুড পাওভাজি-র অসাধারণ রেসিপি

একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। বিরিয়ানি, ফ্রায়েড রাইসের বা এমনি স্টার্টার হিসেবে এই পদের জুড়ি মেলা ভার। বাড়ির ছোটদের যে এই পদ সবচেয়ে বেশি পছন্দের হবে তা আর আলাদা করে বলার জায়গা রাখে না। তাই দেরি না করে দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন সোসি চিকেন টেংরি। দেখে নিন মাস্টার শেফ সঞ্জীব কাপুরের সহজ রেসিপি-