সুস্বাদু মজাদার জলখাবার, রইল মুম্বই এর বিখ্যাত স্ট্রিট ফুড পাওভাজি-র অসাধারণ রেসিপি

শিথিল হয়েছে লকডাউন
পাশাপাশি বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যাও
এই সময়ে সুস্থ্য থাকতে বাড়ির বানানো খাবার খাওয়াই উচিত 
রইল মুম্বই এর বিখ্যাত স্ট্রিট ফুড পাওভাজি-র অসাধারণ রেসিপি

Asianet News Bangla | Published : Jul 12, 2020 10:38 AM IST

অনেকটা সময় বাড়িতে কাটাতে মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। লকডাউন শিথিল হলেও এই সময় সতর্কভাবেই বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। এর পাশাপাশি বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। কম খরচের মধ্যেই সংসারও সামলাতে হচ্ছে অনেকেই। পাশাপাশি দিনে দিনে বদল হচ্ছে আবহাওয়া। কখনও গরম আবার কখনও বৃষ্টি। এই মরসুমে শরীর সুস্থ রাখার জন্য এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে। আবার বাচ্চাদের মনও ভালো করে দেবে। 

আরও পড়ুন- মাত্র ১০০ টাকায়, বাড়িতেই বানিয়ে ফেলুন সুস্বাদু মোজারেলা চিজ

এই সময় একঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার দিলেই খুশি ছোটরা। তাই আজ জানবো এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়। এই রেসিপি একবার বাড়িতে বানালে দোকান থেকে কেনার প্রয়োজন পড়বে না।

ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, পাও ভাজিচ। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে দারুন জমে যায়। তবে দেরি না করে দেখে নেওয়া যাক মুম্বই এর জনপ্রিয় স্ট্রিট ফুড পাওভাজি এর অসাধারণ রেসিপি। যা জিভে জল এনে দেবে আপনারও।

Share this article
click me!