চটজলদি তৈরি হবে মুখরোচক মশলাদার জলখাবার, যা মন ভালো করবে আর সুস্থ রাখবে শরীরও

  • এই সময় সতর্কভাবেই বাড়িতে থেকে যত্ন নিতে হবে পরিবারের
  • পাশাপাশি বৃদ্ধি পেয়েছে করোনা আক্রান্তের সংখ্যাও
  • এই সময়ে সুস্থ্য থাকতে বাড়ির বানানো খাবার খাওয়াই উচিত 
  • তাই বাড়িতেই বানিয়ে নিতে পারেন মুখরোচক সুস্বাদু এই জলখাবার

Asianet News Bangla | Published : Jul 15, 2020 12:14 PM IST

লকডাউন শিথিল হলেও এই সময় সতর্কভাবেই বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। এর পাশাপাশি বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। অনেকটা সময় বাড়িতে কাটাতে মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। আর এমন পরিস্থিতিতে বাইরের কেনা খাবারের চেয়ে ঘরের তৈরি খাবারই শরীরের জন্য উপকারী। অথচ  কম খরচের মধ্যেই সংসারও সামলাতে হচ্ছে অনেকেই।

আরও পড়ুন- খাবারে হোক একটু স্বাদ বদল, ঘরোয়া উকরণেই বানিয়ে ফেলুন লোভনীয় এই পদ

পাশাপাশি দিনে দিনে বদল হচ্ছে আবহাওয়া। কখনও গরম আবার কখনও বৃষ্টি। এই মরসুমে শরীর সুস্থ রাখার জন্য এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে। আবার বাচ্চাদের মনও ভালো করে দেবে। আর এই সময় একঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার দিলেই খুশি ছোটরা। তাই আজ জানবো এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়। এই রেসিপি একবার বাড়িতে বানালে দোকান থেকে কেনার প্রয়োজন পড়বে না।

আরও পড়ুন- ঘরবন্দিতে অবসাদ নয়, মন ভালো করুন স্পাইসি হরিয়ালি মুর্গ মশালা-এ

তাই ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, ব্রেড মশালা। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে দারুন জমে যায়। তবে দেরি না করে দেখে নেওয়া যাক ব্রেড মশালা বানানোর সহজ সরল রেসিপি। দেখে নিন এই সিক্রেট রেসিপি।

Share this article
click me!