শিক্ষক দিবসে স্পেশ্যাল মেনু, কলকাতায় কোথায় কত টাকায় লাঞ্চ বাফে, আগে থেকেই টেবিল বুকিং করুন

মাত্র চার দিনেক অপেক্ষা, সকল ছাত্র-ছাত্রীর মধ্যেই শিক্ষক দিবসের পরিকল্পনা এখন তুঙ্গে। এই বিশেষ দিনে শিক্ষক ও শিক্ষিকাদের শ্রদ্ধা জানাতে সকলের কিছু না কিছু বিশেষ করে থাকেন। কলকাতার বেশ কিছু রেস্তোরা তাই এই বিশেষ দিনের জন্য সাজিয়ে রেখেছে বিশেষ কিছু মেনু। 

Jayita Chandra | Published : Sep 1, 2021 11:56 AM IST

মাত্র চার দিনেক অপেক্ষা, সকল ছাত্র-ছাত্রীর মধ্যেই শিক্ষক দিবসের পরিকল্পনা এখন তুঙ্গে। এই বিশেষ দিনে শিক্ষক ও শিক্ষিকাদের শ্রদ্ধা জানাতে সকলের কিছু না কিছু বিশেষ করে থাকেন। তবে এবার শিক্ষক দিবস পড়েছে রবিবার। ছুটির দিন। যে মানুষগুলোর সারা বছরের অক্লান্ত পরিশ্রমে হাজার হাজার ছেলে মেয়ে মানুষের মত মানুষ হয়ে ওঠে, তাঁদের এই একটি বিশেষ দিনে একটু আলাদা করে সম্মান জানানর অপেক্ষায় দিন গোনে সকলেই। সমাজে শিক্ষকদের অবদান প্রতিটা মুহূর্তেই সম্মানের, তবে এবার পরিকল্পনায় থাকুক বিশেষ কিছু। কলকাতার বেশ কিছু রেস্তোরা তাই এই বিশেষ দিনের জন্য সাজিয়ে রেখেছে বিশেষ কিছু মেনু। 

One8 Commune, Kolkata

৫ সেপ্টেম্বর, ১২ টা থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত। ১৬০০ টাকায় দুজনের বাফে। এদিন স্পেশাল মেনুতে থাকছে, মোচার চপ, ফিস কবিরাজি, বেকড পনির মশালা, চিকেন মাখানি, কেক প্রভৃতি। তবে বুকিং করে নিতে হবে আগে থেকে। 

আরও পড়ুন- বিয়ের পিঁড়িতে বসার আগেই শ্রদ্ধা-রোহনের ডিভোর্স নিয়ে বেজায় চিন্তিত শক্তি কাপুর, জানুন কেন

আরও পড়ুন- আপনার পা দুটো আগুন' ঋতুপর্ণা সেনগুপ্তের ইনস্টা পোস্টে কমেন্টের বন্যা

Zobet 

সময় দুপুর ১২  টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত খোলা থাকবে। দুজনের জন্য খরচ ১১০০ টাকা ও অতিরিক্ত জিএসটি। মেনুতে বিশেষ থাকছে বেবি পোট্যাটো, ওক টস প্রণ, ব্লুবেরি চিজ কেক, প্রভৃতি। 

JW Marriott Kolkata

৪ ও ৫ই সেপ্টেম্বর এই বিশেষ বাফে আয়োজন করা হয়েছে এখানে। ১২.৩০ থেকে ৩ টে পর্যন্ত এই বাফে টাইমিং। মেনুতে থাকছে স্যুপ, সুফিয়ানা পনির টিক্কা, গন্ধরাজ মাহি টিক্কা, কলকাতা বিরিয়ানি, রোস্টেড ল্যাম, গ্রিল সলমন, কাঁচাগোল্লা বর্নবেরি প্রভৃতি। দুজনের ২১৯৯ টাকা। 

      

 

Share this article
click me!