পুষ্টিগুণে ভরপুর প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট, কয়েক মুহূর্তেই তৈরি হবে স্বাস্থ্যকর পদ

  • ব্রেকফাস্টের অত্যন্ত জনপ্রিয় এই পদ
  • কারণ এটি বানাতে লাগে খুব কম সময়
  • স্বাস্থ্যকর এই পদ অত্যন্ত প্রিয় ছোটদেরও
  • ঘরোয়া উপকরণ দিয়েই বানিয়ে নেওয়া যায় সহজেই

Asianet News Bangla | Published : Jan 12, 2021 9:32 AM IST

এখনও করোনা-মুক্ত নই আমরা। এখন লকডাউন শিথিল হলেও করোনা আক্রান্তের ভয় রয়েই গিয়েছে। তাই এই সময় বিশেষ নজর দিতে হবে পরিবারের স্বাস্থ্য ও খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাদ্য।স্বাস্থ্যের কারণে আমরা অনেকেই কম তেল মশলার কন্টিনেন্টাল খাবারের দিকে বেশি মন দেয়। তাছাড়া জল খাবারে মাঝে মধ্যে স্বাদ বদল করতে বানিয়ে দেখতেই পারেন ডিমের মুখরোচক এই পদ। 

আরও পড়ুন- আর একঘেয়ে চিকেন রেজালা নয়, এবারে ট্রাই করে দেখুন লোভনীয় পনির রেজালা

এই পদ খুব সহজেই বানানো যায়। অনেকটা সময় বাড়িতে কাটাতে মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। চটজলদি প্রোটিন সমৃদ্ধ পদ বানাতে অবশ্যই ট্রাই করুন প্রোটিন সমৃদ্ধ ব্রেকফাস্ট। তাই এক ঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার দিলেই খুশি ছোটরা। তাই ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই জলখাবার। 

আরও পড়ুন- ছুটির দিনে আড্ডা জমবে মশলাদার স্ন্যাক্সের সঙ্গে, রইল সহজ রেসিপি

আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন। আজকের এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে মন্দ কি। তবে দেরি না করে দেখে নেওয়া যাক স্প্যানিস অমলেট বানানোর সহজ সরল রেসিপি। দেখে নিন এই সিক্রেট রেসিপি।

Share this article
click me!