নিরামিষ খাবারে রয়েছে অনেকেরই অরুচি। তবে যদি তা সুস্বাদু নিরামিষ পদ হয়, সেক্ষেত্রে কোনও সমস্যা থাকার কথা নয়। তাই নিরামিষ অথচ সুস্বাদু পদ বলতে আমরা অনেক রকমের পদের বিষয়ে জানি। নিরামিষের তালিকায় পনিরের নাম থাকবেই। তবে আলু দিয়ে একঘেয়ে পনির না বানিয়ে চেখে দেখতে পারেন, ভিন্ন স্বাদের পনিরের এই পদ। আমরা সাধারণত রেস্তোরাঁতেই এই পদ খেয়ে থাকি। 

আরও পড়ুন- ছুটির দিনে আড্ডা জমবে মশলাদার স্ন্যাক্সের সঙ্গে, রইল সহজ রেসিপি

পনিরে রয়েছে প্রচুর পরিমানে ক্যালসিয়াম, সোডিয়াম-সহ শরীরের প্রয়োজনীয় পুষ্টিগুণ, যা স্বাস্থ্য রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই যদি চটজলদি নিরামিষ খাবার খাইয়ে যদি সবাইকে তাক লাগিয়ে দিতে চান তবে একবার বানিয়ে দেখতেই পারেন পনিরের এই পদ। খুব সহজেই এই পদ বানিয়ে নিতে দেখে নিন এর সহজ রেসিপি। চিকেন রেজালা তো অনেক হার ট্রাই করেছে এবারে ট্রাই করে দেখুন একেবারে রেস্তোরাঁর স্বাদের পনির রেজালা।

আরও পড়ুন- লাঞ্চ হোক বা ডিনার, যে কোনও সময়ে ভুড়িভোজ জমিয়ে দেবে এই পদ

তাই আর দেরি না করে দেখে নিন কি কি উপকরণ লাগবে এই লোভনীয় অথচ পুষ্টিকর পদ বানাতে। পোলাও, রাইস অথবা রুটি, পরোটা সবের সঙ্গেই সার্ভ করতে পারবেন এই পদ। আর এই লোভনীয় পদের রেসিপি সহজেই তৈরি করে দেখাবেন মাস্টার শেফ সঞ্জীব কাপুর। দেখে নেওয়া যাক লোভনীয় এই পদের সহজ রেসিপি, যা অনায়াসে জমিয়ে তুলমে লাঞ্চ অথবা ডিনার। দেখে নিন ভিডিওটি-