সুস্বাদু মজাদার জলখাবার, রইল জনপ্রিয় স্ট্রিট ফুড সামোসা স্যান্ডউইচ অসাধারণ রেসিপি

  • অন্য স্বাদের স্ন্যাক্স এর রেসিপি
  • নতুন নতুন রেসিপি ট্রাই করতে পছন্দ করেন
  • এই সময়ে বাড়ির বানানো খাবার খাওয়াই উচিত 
  • রইল জনপ্রিয় স্ট্রিট ফুড সামোসা স্যান্ডউইচ এর অসাধারণ রেসিপি

Asianet News Bangla | Published : Sep 23, 2020 10:44 AM IST

অনেকটা সময় বাড়িতে কাটানোর মাঝে মাঝে কিছু সুস্বাদু খাওয়ার বায়না ধরে বাচ্চারা। লকডাউন শিথিল হলেও এই সময় সতর্কভাবেই বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। এর পাশাপাশি বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। মহামারী আবহে বাঙালির পাতে পছন্দের খাবার কিন্তু আছেই। তবে অনেকেই এখন চিরাচরিত পদ থেকে বেরিয়ে নতুন নতুন রেসিপি ট্রাই করছেন। আর ঠিক এই কারণের আজ আমরা দেখে নেবো স্পেশাল স্ন্যাক্সের রেসিপি সামোসা স্যান্ডউইচের রেসিপি। 

আরও পড়ুন- ডিম প্রেমীদের জন্য রইল একেবারে অন্য স্বাদের পদ, টারকিস পোচড এগ যা তৈরি করা খুব সহজ

অনেকেই নানান পদ বানিয়েছেন লকডাউনে, তবে আজকের এই রেসিপি, সাধারণ স্যান্ডউইচর তুলনায় আলাদা। শুধু রেসিপি নয় কি ভাবে এই সামোসা স্যান্ডউইচ অনেকক্ষণ টাটকা রাখতে পারবেন রয়েছে সেই টিপসও। পাশাপাশি দিনে দিনে বদল হচ্ছে আবহাওয়া। কখনও গরম আবার কখনও বৃষ্টি। এই মরসুমে শরীর সুস্থ রাখার জন্য এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে। আবার বাচ্চাদের মনও ভালো করে দেবে।

আরও পড়ুন- আর বিরিয়ানি নয়, এবার পাত জমাবে লোভনীয় চিকেন তেহারি

 তাই আজ জানবো এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়। ঘরবন্দি থাকা ছোটদের মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, সামোসা স্যান্ডউইচ। তবে দেরি না করে দেখে নেওয়া যাক  জনপ্রিয় স্ট্রিট ফুড সামোসা স্যান্ডউইচ এর অসাধারণ রেসিপি। 

Share this article
click me!