Asianet News BanglaAsianet News Bangla

ডিম প্রেমীদের জন্য রইল একেবারে অন্য স্বাদের পদ, টারকিস পোচড এগ যা তৈরি করা খুব সহজ

  • আজকের রেসিপি একেবারেই তাঁদের জন্য
  • যারা ডিম অত্যন্ত পছন্দ করেন
  • একঘেয়ে স্বাদ বদলাতে ট্রাই করুন এই পদ
  • রইল টারকিস পোচড এগ এর সহজ রেসিপি
Make Healthy and Easy recipe of Turkish Poached Egg for egg lover BDD
Author
Kolkata, First Published Sep 22, 2020, 5:16 PM IST

বাঙালি মাছের পরেই ডিম খেতে খুব পছন্দ করেন। আর ডিম পছন্দ করেন না এমন মানুষ বোধহয় খুঁজে পাওয়া দুরুহ। সব থেকে বড় বিষয় হল সকালের ব্রেকফাস্ট থেকে রাতের ডিনার সর্বত্র বিরাজমান তিনি। বাঙালির খাবার টেবিলের পাতে মাছের পরেই এনার রাজত্ব। ফলে ঝোল, ফ্রাই, সিদ্ধের পরেও আরও নানা স্বাদের পদ মন ভরিয়ে দেয় ডিম প্রেমীদের।

আরও পড়ুন- আর বিরিয়ানি নয়, এবার পাত জমাবে লোভনীয় চিকেন তেহারি

আজকের রেসিপি একেবারেই তাঁদের জন্য যারা ডিম অত্যন্ত পছন্দ করেন। ঘরে একেবারে সহজেই কিন্তু অন্য স্বাদের এই রেসিপি আশা করি ভালো লাগবে সকলেরই। বাড়িতে বানিয়েও নিতে পারবেন সহজেই।  আর নতুন নতুন রেসিপি কিন্তু বানাতে যারা ভালোবাসেন তাঁদের জন্য এই রেসিপি একেবারে অনবদ্য। বিশেষ করে যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে অন্য স্বাদের পোচড এগ রেসিপি। 

আরও পড়ুন- একঘেয়ে চিকেন বা মটন নয়, চেখে দেখুন লোভনীয় স্বাদের ফিস বিরিয়ানি, রইল সহজ রেসিপি

একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটরা খুব পছন্দ করবে। আর দেরি না করে পরিবারের সবাইকে তাক লাগিয়ে দিন টারকিস পোচড এগ বানিয়ে। একেবারে সহজ পদ্ধতিতে কীভাবে এই পদ বানাবেন রইল তার হদিশ। দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন টারকিস পোচড এগ রইল সহজ রেসিপি-

Follow Us:
Download App:
  • android
  • ios