মুম্বই এর বিখ্যাত বড়া পাও পিৎজা, রইল জনপ্রিয় এই স্ট্রিট ফুডের সহজ রেসিপি

  • দেশ জুড়ে আবারও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা
  • আবার সতর্কভাবেই যতটা সম্ভব যত্ন নিতে হবে পরিবারের
  • এই সময়ে সুস্থ্য থাকতে বাড়ির বানানো খাবার খাওয়াই উচিত 
  • রইল মুম্বই এর বিখ্যাত বড়া পাও পিৎজা-র অসাধারণ রেসিপি

Asianet News Bangla | Published : Apr 10, 2021 12:00 PM IST

দেশ জুড়ে আবারও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। টিকাকরণ চললেও এই সময় আবার সতর্কভাবেই যতটা সম্ভব বাড়িতে থেকে যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের।পাশাপাশি দিনে দিনে বাড়ছে তাপমাত্রা। এর ফলে ঠাণ্ডা-গরমে ঘরে ঘরে সর্দি-কাশির মতন সমস্যা দেখা দিচ্ছে। তাই এই সময় একঘেয়ে ঘরের খাবারের থেকে একটু অন্য স্বাদের খাবার পেলেই খুশি ছোটরা। সব থেকে বড় বিষয় রেস্তোরাঁর স্বাদের এই পদ তৈরি হতে খুব কম সময় নেয়। 

আরও পড়ুন- কম খরচে পুষ্টিকর জল-খাবার, ঘরোয়া উপকরণ দিয়ে বানিয়ে নিন সহজেই 

আজ রইল এমনই এক জলখাবারের রেসিপি যা বাড়িতে খুব সহজেই বানানো যায়। এই রেসিপি একবার বাড়িতে বানালে দোকান থেকে কেনার প্রয়োজন পড়বে না। এই ব্যস্ত জীবনযাত্রায় চটপট যদি এমন সুস্বাদু জলখাবার বানিয়ে নেওয়া যায় তাহলে দারুন জমে যায়। তবে দেরি না করে দেখে নেওয়া যাক মুম্বই এর জনপ্রিয় বড়া পাও পিৎজা এর অসাধারণ রেসিপি। যা জিভে জল এনে দেবে আপনারও। তবে দেখে নেওয়া যাক বড়া পাও পিৎজা- তৈরির সহজ রেসিপি-

আরও পড়ুন-  এই গরমে ৩-৪ পদে না রেঁধে, এক পদেই সেরে ফেলুন সকলের প্রিয় লোভনীয় ফিস বিরিয়ানি 

এই সময় অনেকেরই কম খরচের মধ্যে সংসার সামলাতে হচ্ছে। তাই এমন পরিস্থিতিতে এমন কিছু খাওয়া দরকার যা শরীর ভালো রাখতে সাহায্য করবে আর খরচও কম হবে। তাই মন ভালো করে দিতে অবশ্যই বানাতে পারেন এই পদ। আজ রইল জিভে জল আনা অসাধারণ এক রেসিপি যা সমস্ত ঘরোয়া উপকরণ দিয়ে সহজেই বানিয়ে দিতে পারবেন, বড়া পাও পিৎজা।

Share this article
click me!