কোরিয়েন্ডার পেপার চিকেন, যা হার মানাবে চিকেনের বাকি পদগুলিকে

  • চিকেনের নতুন নতুন পদ জানা থাকলে, খুব কাজে দেয়
  • খুব কম সময়ে মুখরোচক পদ বানাতে চিকেনে জুরি মেলা ভার
  • একঘেয়ে চিকেনের স্বাদ বদলাতে নানা ধরনের রেসিপি ট্রাই করে থাকি
  • আজ রইল চিকেনের মশলাদার রেসিপি কোরিয়েন্ডার পেপার চিকেন

Asianet News Bangla | Published : Feb 18, 2021 10:56 AM IST

বাড়িতে অথিতি এলে চটজলদি সুস্বাদু কিছু পদ তৈরি করতে হলে সবার প্রথম মনে আসে চিকেনের কথা। তবে চিকেনের ওই একঘেঁয়ে পদ অনেকেরই আর মুখে রোচে না। তাই নানান ধরনের সোশ্যাল সাইট দেখে চলে নিত্য নতুন পদ তৈরির প্রচেষ্টা। চিকেনের অনেক রকমের পদ তো ট্রাই করেছেন তবে দেখুন তো এই রেসিপিটি এর আগে বানিয়েছেন কি না, যদি আপনার উত্তর না হয়, তবে আর দেরি না করে অবশ্যই ট্রাই করুন এই পদ।

আরও পড়ুন- সন্ধ্যেয় চায়ের আড্ডা জমে উঠুক মরোক্কান রোস্টেড চিকেন-এর সঙ্গে, রইল সহজ রেসিপি

যারা রান্না করে খাওয়াতে ভালোবাসেন, আর যাই হোক নতুন নতুন রেসিপি ঠিক খুঁজে বের করেন তাঁরা। একেবারে সহজ পদ্ধতিতে কিভাবে বানাবেন কোরিয়েন্ডার পেপার চিকেন রইল তার হদিশ। বিরিয়ানি, ফ্রায়েড রাইসের বা এমনি স্টার্টার হিসেবে এই পদের জুড়ি মেলা ভার। বাড়ির ছোটদের যে এই পদ সবচেয়ে বেশি পছন্দের হবে তা আর আলাদা করে বলার জায়গা রাখে না। তাই দেরি না করে দেখে নিন কিভাবে রেস্তোরাঁর স্বাদে বাড়িতেই বানাবেন কোরিয়েন্ডার পেপার চিকেন। 

আরও পড়ুন- তারকাদের মত ঝকঝকে ত্বক পেতে, এখন থেকেই পাতে রাখুন এই পদ 

চিকেনের নতুন নতুন রেসিপি শিখে রাখাই যায়। তাঁদের কথা মাথায় রেখেই আজ রয়েছে চিকেনের একটু অন্য স্বাদের রেসিপি। একঘেয়ে পদ থেকে মুক্তি পেতে, বানিয়ে দেখুন এই রেসিপি। এটি বানানো খুবই সহজ। আর খেতেও দারুন। দেখে নিন মাস্টার শেফ সঞ্জীব কাপুরের সহজ রেসিপি-

Share this article
click me!