Food Challenge: আপনি কি চ্যালেঞ্জ নিতে রাজি, ২০ হাজার টাকা পেতে চাইলে অবশ্যই দেখুন ভিডিওটি

প্রতিযোগীতাটা খুব একটা কঠিন নয়। আপনাকে একটা জাম্বো সাইজের কাঠি রোল মাত্র ২০ মিনিটেই শেষ করতে হবে।  কাঠিরোলের ওজন ১০ কেজি। আর সঙ্গে থাকছে ৩০টি ডিম। 

Asianet News Bangla | / Updated: Sep 30 2021, 06:38 AM IST

খাবারের  ( Food) প্রতিযোগিতায় নামতে কী আপনি রাজি রয়েছেন? তাহলে আর দেরি না করে চটপট তৈরি নিন। কপাল ভালো থাকলে লোভনীয় খাবারের সঙ্গে ২০ হাজার টাকার বাম্পার প্রাইজও পেয়ে যেতে পারেন। তবে আমি মূলত বঙ্গবাসীকেই বলছি- খাবারের সঙ্গে লোভনীয় প্রাইজ পাওয়ার জন্য আপনাকে যেতে হবে জাতীয় রাজধানী দিল্লি (Delhi)। সেখানেই এই বিশেষ চ্যালেঞ্জ জানান হয়েছে। 

প্রতিযোগীতাটা খুব একটা কঠিন নয়। আপনাকে একটা জাম্বো সাইজের কাঠি রোল (Kathi Roll) মাত্র ২০ মিনিটেই শেষ করতে হবে।  কাঠিরোলের ওজন ১০ কেজি। আর সঙ্গে থাকছে ৩০টি ডিম। আমি কিন্তু কোনও মজা করছি না। দিল্লির একটি ফুটপাথের স্টল তেমনই চ্যালেজ্ঞের বোর্ড ঝুলিয়েছে ক্রেতাদের জন্য। জানান হয়েছে যাঁর ১০ কেজির কাঠিরোল মাত্র ২০ মিনিটে শেষ করতে পারবে তাদের হাতে তুলে দেওয়া হবে নগদ কুড়ি হাজার টাকার বাম্পার প্রাইজ তুলে দেওয়া হবে। 

দিল্লির ফুট স্টলটি জাম্বো সাইজের কাটিরোলের একটি নমুনাও পেশ করেছে। ফুড ব্লগিং পেড দ্যা ফুড কাল্টের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেযার করেছে। যেখানে ৩০টি ডিম দিয়ে জাম্বো সাইজের কাঠিরোল তৈরির বিষয়ে তুলে ধরা হয়েছে। খাদ্য রসিক বাঙালি হিসেবে আপনি কি এই চ্যালেঞ্জ নিতে চাইবেন? 

Well of Hell: নরককূপে পা পড়ল মানুষের, দেখুন ভূতুড়ে গুহার রোমাঞ্চকর অভিযানের Video

Puzzling: পুলিশের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে জঙ্গলে খুঁজল এক ব্যক্তি, কারণ জানলে হাসি পাবে আপনার

অমিত শাহর সঙ্গে এক ঘণ্টার বৈঠক, আলোচনার বিষয়ে টুইট ক্যাপ্টেনের সহযোগীর

যাইহোক ভিডিওটি বর্তমানে রীতিমত ভাইরাল। তবে অধিকাংশ নেটিজেনই চ্যালেঞ্জ নেওয়ার ক্ষেত্রে পিছিয়ে এসেছেন। দুই একজন ফুডস্টলটির ঠিকানা চেয়েছেন। ধরে নেওয়া যেতেই পারে তারা চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। কিন্তু আপনি চ্যালেঞ্জ নেওয়ার আগে আপনাকে একটা ছোট্ট পরামর্শ দিচ্ছি- এই বিশালাকৃতির কাঠিরোল খাওয়ার আগে অবশ্যই কিছু অ্যান্টাসিড খেয়ে নিন। খাবার পরেও আপনার তা প্রয়োজন হতে পারে। পাশাপাশি ডাক্তারের পরামর্শই নিতে হতে পারে। খাবার পরে পেটে জায়গা থাকলে অবশ্যই একটা সোডা ওয়াটারের বোতল খালি করে দেবেন। 

Share this article
click me!