Asianet News BanglaAsianet News Bangla

Puzzling: পুলিশের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে জঙ্গলে খুঁজল এক ব্যক্তি, কারণ জানলে হাসি পাবে আপনার

তুরস্কের বাসিন্দা বেহান মুতলু (Beyhan Mutlu)। বয়স ৫০ বছরের। বন্ধুদের সঙ্গে পার্টি করতে ইনেগাল শহরের কাছে হায়াকা গ্রামীণ এলাকায় গিয়েছিল।

Puzzling Turkish man searches for himself after going missing bsm
Author
Kolkata, First Published Sep 29, 2021, 3:23 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আবাক করা কাণ্ড। একটি মানুষ পুলিশের অনুসন্ধানকারী দলের সঙ্গে নিজেকেই নিজে খোঁজে বেড়াল (searches for himself)  কয়েক ঘণ্টা ধরে। জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়াল। চিৎকার করে নিজের নাম ধরে নিজেই ডাকল। তুরস্কের (Turkey) ইনেগল শহরে এই ঘটনা ঘটেছে। কিন্তু সব ঘটনা যখন প্রকাশ্যে আসে তখন পুলিশের অনুসন্ধানকারী দলের মাথায় দিয়ে বসে পড়া ছাড়া আর কিছুই করার ছিল না। 

তুরস্কের বাসিন্দা বেহান মুতলু (Beyhan Mutlu)। বয়স ৫০ বছরের। বন্ধুদের সঙ্গে পার্টি করতে ইনেগাল শহরের কাছে হায়াকা গ্রামীণ এলাকায় গিয়েছিল। সেখানেই একটি জঙ্গল ছিল। বন্ধুদের সঙ্গে বেহানও সেই জঙ্গলে ঢুকেছিল। সেখানে বন্ধুদের সঙ্গে মদ্যপান (Drinks) করে সেও। তারপরই ঘটে যায় বিপত্তি। মাদকাসক্ত হয়ে জঙ্গলে পথ হারিয়ে ফেলে সে। বন্ধুরা জঙ্গল ছেড়ে লোকালয়ে ফিরে গেলেও জঙ্গলেই থেকে যায় বেহান। তারপর বন্ধুরা স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করে পুরো ঘটনা জানায়। রীতিমত তৎপরতার সঙ্গে পুলিশ বেহানের খোঁজে জঙ্গলের উদ্দেশ্যে রওয়না দেয়। 

Shocking: মায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক জানতে পারায় খুন মেয়ে, লাস পাচার করল বাবা

Coronavirus: মাঝসমুদ্রের ঝড়ের মধ্যে রুদ্ধশ্বাস অভিযান, করোনা আক্রান্তকে উদ্ধার করল ভারতের নৌবাহিনী

Pakistan: ইসলামের সমালোচনা করায় মহিলাকে মৃত্যুদণ্ড, পাকিস্তানে কঠোর Blasphemy Law

স্থানীয় জঙ্গলে ঢুকে পুলিশে বেহানের খোঁজ শুরু হয় তল্লাশি। জঙ্গলে আতিপাতি করে তল্লাশি চালায় পুলিশ। সেই অনুসন্ধানকারী দলের সঙ্গ নেয় পথ হারানো বেহানও। সেও খুঁজতে থাকে নিজেকে। বারবার নিজের নাম ধরে জঙ্গলে চিৎকার করে ডাকতে থাকে। যেমন ভাবে পুলিশ তাকে খুঁজছিল সেও সেই একই ভাবে নিজেকে খুঁজতে থাকে। কিন্তু কিছুক্ষণবাদে কিছুটা হলেও মদের নেশা কেটে যায় বেহানের। কিন্তু ততক্ষণে কেটে যায় ঘণ্টাখানেকেরও বেশি সময়। কিছুটা হুঁশ ফেরার পর সে পুলিশের কাছে জানতে চায় তারা কার খোঁজে জঙ্গলে এসেছে। তখন পুলিশ জানায় তারা বেহান মুতলুর সঙ্গে জঙ্গলে এসেছে। পাশাপাশি বেহানের ব্যক্তিগত তথ্যও তুলে ধরে। তখন বেহান নির্লজ্জের মত জানায় সেই বেহান মুতলু। তারপর অস্বস্তিতে পড়ে যায়। 

এরপর তল্লাশিতে দাঁড়ি টেনে পুলিশ মদ্যপ অবস্থায় বেহানকে কোনও রকমে নিয়ে আসে। তুলে দেয় বন্ধুদের হাতে। স্থানীয় সংবাদ মাধ্যমে ভাজিয়েত তাদের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি প্রকাশ করেছে সেখানে বেহানকে উদ্ধারকারী দলের সঙ্গে দেখা গেছে। অনুসন্ধানকারী দলই বেহানকে বাড়িতে ফিরিয়ে দিয়ে যায়। গোটা ঘটনার একটি রিপোর্টও করেছে অনুসন্ধানকারী দল। তবে এই ঘটনায় রীতিমত হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। অনেক দার্শনিক রয়েছেন যাঁরা চিন্তায় মগ্ন অবস্থায় নিজের নাম ভুলে যেতেন। আইনস্টাইনের নিজের বাড়ির ঠিকানা ভুলে যাওয়ার গল্প এখনও আলোচনার বিষয়। কিন্তু এই ব্যক্তি কোনও দার্শনিক নয়। নিছকই সাদামাটা এক মানুষ। কিন্তু মদের ঘোরে নিজের নামই ভুলে গিয়ে রীতিমত নাজেহাল করেছে স্থানীয় পুলিশকে। 

Puzzling Turkish man searches for himself after going missing bsm

Puzzling Turkish man searches for himself after going missing bsm

Follow Us:
Download App:
  • android
  • ios