ম্যানচেস্টার ছেড়ে মিলানেই স্থায়ীভাবে থাকছেন আলেক্সিস স‍্যানচেজ

  • ইন্টারেই থাকছেন আলেক্সিস স‍্যানচেজ
  • তিন বছরের জন্য ইন্টারের সাথে চুক্তিবদ্ধ হলেন চিলির তারকা
  • ৩১ বছর বয়সী ফুটবলার ২০১৯-২০ মরশুমে লোনে খেলেছেন কন্তের দলে
  • ম্যান ইউ-এর ১ বছর খেলে কোনও প্রভাব ফেলতে পারেননি তিনি

Reetabrata Deb | Published : Aug 6, 2020 11:29 AM IST

আলেক্সিস স্যানচেজ থাকছেন ইন্টার মিলানেই, ঘোষণা করে দেওয়া হল নেরাজুরি শিবির থেকে। এর আগে ২০১৯-২০ চলতি মরশুমটি লোনে কাটিয়েছেন তিনি ইন্টারের হয়ে। কিন্তু এখন তিন বছরের চুক্তিতে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে তাকে পাকাপাকিভাবে তুলে নিল আন্তোনিও কন্তের দল। চলতি মরশুমটি ইন্টারের হয়ে একেবারে নিয়মিত মাঠে না নামলেও যখন যখন সুযোগ পেয়েছেন তখন ভালো পারফরম্যান্স করে নিজের যোগ্যতা প্রমান করেছেন তিনি। 

আরও পড়ুনঃআরও ২ বছরের জন্য এটিকে-মোহনবাগানেই থাকছেন এডু গার্সিয়া

৩১ বছর বয়সী চিলির তারকা ফরোয়ার্ড ২০১৮ সালে আর্সেনাল ছেড়েছিলেন। লন্ডন থেকে তিনি পাড়ি জমিয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডে। কিন্তু সেখানে তিনি নিজেকে প্রমাণ করতে পারেনি। মাত্র ২০ টি লিগ ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি। এই ২০ টি ম্যাচে মাত্র একটি গোল করেছিলেন তিনি। তাই বাধ্য হয়েই তাকে লোনে পাঠায় ম্যানচেস্টার ইউনাইটেড। 

আরও পড়ুনঃচাপের কাছে নতি স্বীকার, আইপিল স্পনসর ভিভোর সঙ্গে চুক্তি বিচ্ছেদ করল বিসিসিআই

আরও পড়ুনঃপ্রকাশ হল আইপিএলের চূড়ান্ত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসেডিওর, জেনে নিন নিয়মাবলী

 ইন্টারের হয়ে লুকাকু, লাউতারো মার্টিনেজ-দের জন্য প্রথম একাদশে নিয়মিত হয়ে উঠতে পারেননি। তা সত্ত্বেও লিগে ২২ টি ম্যাচে ও সব প্রতিযোগিতা মিলিয়ে প্রায় তিরিশের কাছাকাছি ম্যাচ খেলতে পেরেছেন তিনি। লিগে ১০ টি খেলায় তিনি প্রথম একাদশে জায়গা পেয়েছিলেন। লিগে মোট ৪ টি গোল করার পাশাপাশি সতীর্থদের ৮ টি গোল করিয়েওছেন তিনি। লাউতারো মার্টিনেজ পরের মরশুমে ক্লাব ছাড়লে তিনি আরও সুযোগ পাবেন আশা করা যায়।

Share this article
click me!