ঠোঁট ঠোঁট নয়, শরীরী নেশায় মলদ্বীপে একান্তে অভিমন্যু-দামিনী, ছেলে-হবু বউমার সঙ্গে কি আছেন শ্রাবন্তী

২০২১ এর শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করেছেন শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। খবর প্রকাশ্যে আসার পর থেকেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। দীর্ঘ ৩ বছর ধরে চুপিসারে প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু। মা শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙনের খবরে যখন উত্তাল সোশ্যাল মিডিয়া তখনই নিজের সম্পর্কের কথা প্রকাশ্যে এনে শোরগোল ফেল দিয়েছিলেন অভিমন্যু। গত মাসেই প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু এবার নাকি মলদ্বীপে একান্তে উড়ে গেলেন অভিমন্যু। তবে ঝিনুক ও দামিনীই নয়, শ্রাবন্তীও নাকি উড়ে গেছেন চুপিসাড়ে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়েই জল্পনা বাড়ছে।

Riya Das | Published : Aug 23, 2021 9:20 AM IST

115
ঠোঁট ঠোঁট নয়, শরীরী নেশায় মলদ্বীপে একান্তে অভিমন্যু-দামিনী,  ছেলে-হবু বউমার সঙ্গে কি আছেন শ্রাবন্তী

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছে। 
 

215


নতুন বছরের শুরুতেই নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছে শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। তবে শুধু স্বীকার নয়, সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই সর্বদাই শিরোনামে শ্রাবন্তী ও অভিমন্যু।
 

315


২০২১ এর শুরু থেকেই ফের নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার শুধু শ্রাবন্তী নয়, ছেলে অভিমন্যুও নেটিজেনদের নজরে রয়েছেন। মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। 

415


গত মাসেই প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে বেড়াতে গিয়েছিলেন অভিমন্যু এবার নাকি মলদ্বীপে একান্তে উড়ে গেলেন অভিমন্যু। তবে ঝিনুক ও দামিনীই নয়, শ্রাবন্তীও নাকি উড়ে গেছেন চুপিসাড়ে। 

515

যদিও শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করেননি, কিন্তু সূত্র বলছে চুপিচুপি নাকি শহর ছেড়েছেন শ্রাবন্তী। অভিমন্যু দামিনীর ইনস্টাগ্রামেও মলদ্বীপের ঝলক উঠে এসেছে।

615


মলদ্বীপের সৌন্দর্য ফ্রেমবন্দী করেছেন শ্রাবন্তীর ছেলে ও হবু বউমা। এমনকী বিলাসবহুল রিসর্টের ছবিও উঠে এসেছে। সঙ্গে রকমারি সি-ফুড।
 

715

অভিমন্যু ও দামিনী যে ঘুরতে যেতে প্রচন্ড ভালবাসেন তা তাদের ইনস্টা পোস্টেই স্পষ্ট। নিজেদের সম্পর্কের অফিসিয়ালি ঘোষণা করার পর  রাজস্থানে পাড়ি জমিয়েছিল লাভবার্ডস। আজমের শরিফ দর্শনের  একাধিক ছবিতেও ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।

815


প্রেমিকা দামিনীকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত ঝিনুক। ছবির ক্যাপশনে লেখা 'আমার রাজত্বের রানি'। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছিল সেই ছবি। এবং মা শ্রাবন্তীকে সঙ্গে নিয়েই তারা কোয়ালিটি টাইমে মজেছেন।

915


নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক ৩ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।
 

1015


চুম্বন থেকে ঘনিষ্ঠতা নিয়ে বারেবারে শিরোনামে উঠে আসছেন শ্রাবন্তীর ছেলে। ছেলের সম্পর্ক নিয়েও একবারেই রক্ষণশীল নন মা শ্রাবন্তী। 

1115

ছোট্ট ঝিনুকের প্রেমিকার সঙ্গে মা শ্রাবন্তীরও যে সম্পর্ক ভাল তা ছবিতে স্পষ্ট। একফ্রেমের ভালবাসা মাখানো ছবিতে দেখা গিয়েছে হবু বউমা ও ছেলের সঙ্গে শ্রাবন্তীকে।
 

1215

লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা। 

1315

 দীর্ঘ তিন বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন দামিনী। কলকাতারই মেয়ে তিনি। বড় হওয়া থেকে কলেজ সবটাই কলকাতাতে।

1415

পেশায় মডেল  দামিনী ঘোষ। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ দামিনী। ফ্যানবেস ধরে রাখতেও যে তিনি সিদ্ধহস্ত তা ইনস্টা অ্যাকাউন্ট দেখলেই প্রমাণ মিলবে। ফলোয়ার সংখ্যাও ২০ হাজার, যা ক্রমশ আকাশছোঁয়া হচ্ছে।
 

1515

এবার শ্রাবন্তীকে টপকে যাচ্ছে ছেলের ঝিনুকের প্রেমিকা। নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos