ফাঁস হয়ে গেল বিয়ের দিনক্ষণ, মিমির একদিন আগেই সাত পাকে বাঁধা পড়ছেন তনুশ্রী, খোলসা করলেন নিজেই

সদ্যই ৩৭-শে পা দিলেন বলিউডের প্রথমসারির অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। রাজনীতিতে পা দিলেও সেখান থেকে সরে এসছেন বরং টলিউডে ইতিমধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন তনুশ্রী। সিঁথি ভর্তি লাল সিঁদুর,হাতে শাখা পলা, আলতা, কপালে লাল বড় টিপ, চন্দনের সাজ, নববধূর লুকে ছবি পোস্ট করতেই তনুশ্রীর বিয়ের গুঞ্জন তুঙ্গে। এর মধ্যে বিয়ের তারিখ জিজ্ঞাসা করে বসলেন মিমি চক্রবর্তী, আর রাখঢাক, লুকোছাপা না করে তা খোলসা করে দিলেন তনুশ্রী চক্রবর্তী। 
 

Riya Das | Published : Aug 23, 2021 6:17 AM IST

19
ফাঁস হয়ে গেল বিয়ের দিনক্ষণ, মিমির একদিন আগেই সাত পাকে বাঁধা পড়ছেন তনুশ্রী, খোলসা করলেন নিজেই

৩৭-শে পা দিলেন অভিনেত্রী টলি অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। টলিউডে ইতিমধ্যেই নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন তনুশ্রী। 

29

সিঁথি ভর্তি লাল সিঁদুর,হাতে শাখা পলা, আলতা, কপালে লাল বড় টিপ, চন্দনের সাজ, নববধূর লুকে ছবি পোস্ট করতেই তনুশ্রীর বিয়ের গুঞ্জন তুঙ্গে।

39


তনুশ্রীর এই ছবি দেখেই বিয়ের তারিখ জিজ্ঞাসা করে বসলেন মিমি চক্রবর্তী, আর রাখঢাক, লুকোছাপা না করে তা খোলসা করে দিলেন তনুশ্রী চক্রবর্তী।

49


নববধূর লুকে তনুশ্রীকে দেখেই সটান মিমি জিজ্ঞাসা করেন, বিয়েটা কবে? মিমির এই প্রশ্নের জবাবে চুপ থাকেননি তনুশ্রী। বরং প্রকাশ্যেই জানিয়ে দিলেন বিয়ের দিনক্ষণ।

59

তনুশ্রী মিমিকে ট্যাগ করে বলেন, তোর বিয়ের একদিন আগেই। মিমি-তনুশ্রীর এই ভার্চুয়াল খুনসুটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

69

মিমি-তনুশ্রী এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি। তবে ব্যবসায়ীর সঙ্গে তনুশ্রীর সম্পর্কের কথা অনেকেই জানেন। এমনকী সহকর্মীদের সঙ্গে ঘরোয়া পার্টিতেও হাজির থাকেন  তনুশ্রীর বয়ফ্রেন্ড। তবে এখনও প্রেমের কথা স্বীকার করেননি তনুশ্রী।
 

79

রাজনীতির ময়দানে সদ্য নেমেই ভোলবদল  হয়েছে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর। মাত্র চার মাসেই মোহভঙ্গ।  বিজেপির সঙ্গে সম্পর্কের তার ছিন্ন করেই রাজনীতি থেকে সরে দাঁড়ালেন নায়িকা।

89

কিন্তু  হঠাৎ কী এমন হল যে গেরুয়া শিবির থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন নায়িকা। তার কারণ এখনও স্পষ্ট নয়।
 

99

অন্যদিকে লাল বেনারসী, নাকে নথ, সারা গা ভর্তি গয়না, মাথায় মুকুট পরে কনের সাজে ছবি পোস্ট করে নজর কেড়েছিলেন অভিনেত্রী। যদিও নিজেকে এখনও সিঙ্গল বলে দাবি করেন মিমি। কবে তিনি গাটছড়া বাঁধবেন তা জানতে মুখিয়ে রয়েছে দর্শক।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos