বোন আর দিদি দুজনেরই প্রেমে খড়কুটোর অর্জুন, প্রেমের গুঞ্জনে লুকিয়ে কোন রহস্য?

'খড়কুটো' সিরিয়ালে ‘সাজি’-কে অর্থাৎ সোনাল মিশ্রকে বিয়ে করছেন ‘অর্জুন’ চরিত্রের অভিনেতা সায়ন্ত মোদক। অথচ, রিয়েল লাইফে তিনি হাবুডুবু খাচ্ছেন সাজি অর্থাৎ, সোনালের খুড়তুতো দিদি ‘চিনি’ ওরফে প্রিয়ঙ্কা মিত্রের প্রেমে। ইদানীং ইনস্টাগ্রামে তাঁরা যুগলে। ইদানীং ইনস্টাগ্রামে তাঁরা যুগলে। যা আগে দেখাই যেত না। সায়ন্ত এর আগে সম্পর্কে ছিলেন ছোটপর্দার অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। যিনি ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে অভিনয় করতেন ‘চারু’ হিসেবে। ৪ বছরের সম্পর্কে আচমকাই দাঁড়ি। আজকাল প্রিয়াঙ্কার সঙ্গে সায়ন্ত কখনও রাতের কলকাতায় বাইক সওয়ারি, কখনও আবার চোখে চোখ রেখে দু’জনে দু’জনাতে মুগ্ধ! ছবি দেখে মজে গিয়েছেন ফ্যান ফলোয়াররাও।

Sahely Sen | Published : Jul 20, 2022 7:01 AM IST / Updated: Jul 20 2022, 01:13 PM IST

14
বোন আর দিদি দুজনেরই প্রেমে খড়কুটোর অর্জুন, প্রেমের গুঞ্জনে লুকিয়ে কোন রহস্য?

‘খড়কুটো’ ধারাবাহিকের দর্শকদের জন্য বড়সড় ধাক্কা। বোন আর দিদি দু’জনকেই কি পর পর বিয়ে করতে চলেছেন ছোট পর্দার জনপ্রিয় অধ্যাপক অর্জুন? আজ্ঞে হ্যাঁ, এটাই বড় চমক। সিরিয়ালে ‘সাজি’কে বিয়ে করছেন ‘অর্জুন’। বাস্তবে হাবুডুবু খাচ্ছেন সাজি অর্থাৎ, সোনাল মিশ্রের খুড়তুতো দিদি ‘চিনি’ ওরফে প্রিয়ঙ্কা মিত্রের প্রেমে। ইদানীং ইনস্টাগ্রামে তাঁরা যুগলে। যা আগে দেখাই যেত না। কখনও রাতের কলকাতায় বাইক সওয়ারি, কখনও আবার চোখে চোখ রেখে দু’জনে দু’জনাতে মুগ্ধ!

24

প্রশ্ন করাতেই ‘চিনি’র মতো লাজুক হেসে মিষ্টি জবাব এসেছে প্রিয়াঙ্কার, ‘‘আপাতত ছবি দেখে যা মনে করার করুন সবাই। এখনও কিছু জানানোর মতো সময় আসেনি।’’ তবে, টলিপাড়া কিন্তু এই উত্তরে সন্তুষ্ট নয়। সূত্রের খবর, সায়ন্ত প্রিয়াঙ্কার বন্ধুত্ব তৈরি হয়েছে ২০১৮ সাল থেকে। তাঁরা তখনও সেভাবে পরিচিত হননি অভিনয় জগতে। চেনা-জানা ধীরে ধীরে গড়ায় বন্ধুত্বে। দুজনে একসঙ্গে বানিয়ে ফেলেছিলেন একটি মিউজিক ভিডিয়ো। তবে, প্রেম তখনও অবর্তমান!

34

সায়ন্ত এর আগে সম্পর্কে ছিলেন ছোটপর্দার অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়ের সঙ্গে। যিনি ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে অভিনয় করতেন ‘চারু’ হিসেবে। ৪ বছরের সম্পর্কে আচমকাই দাঁড়ি। এর পর একবার সায়ন্তর নাম জড়িয়ে গিয়েছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সঙ্গে। প্রিয়াঙ্কা কি সেইজন্যই ‘বন্ধু’ হয়ে অপেক্ষা করেছেন? ‘অর্জুন’ সায়ন্তর কথায়, ‘‘শ্রীমার সঙ্গে এর আগে সান বাংলায় ধারাবাহিক ‘বেদের মেয়ে জোৎস্না’ করেছি। তার পরে একটি ব্লগ করি আমরা। তখন সদ্য প্রেম ভেঙেছে। সবাই শ্রীমার সঙ্গে আমায় জড়িয়ে দিল!’’ তাঁর মতে, আদতে তাঁর ভাঙা মন জুড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

44

তা হলে, সকলের সামনে ‘ভালবাসি’ বলতে এত দেরি কেন? সতর্ক সায়ন্তের জবাব, ‘‘ঘর পোড়া গরু তো! সিঁদুরে মেঘ দেখলে ডরাই। একবার ভালবেসে ব্যথা পেয়েছি। তাই দ্বিতীয় বার একই পথে হাঁটার আগে রাস্তাটাকে ভাল করে চিনে নিতে চাইছি।’’ আর টলিপাড়া কী বলছে জানেন? সম্ভবত আগামি মাসেই শুভ খবর দিতে চলেছেন হবু মিঞাঁ-বিবি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos