চরম 'বেহায়াপনা'য় মজে যশরত', বিবাহিত নুসরতের প্রেমে পড়েই কি নিজেকে 'X-Men' তকমা দিলেন যশ

গতকাল সকাল থেকেই নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘুম উড়েয়েছিল ভক্তদের। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা, মা হতে চলেছেন নুসরত জাহান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর। এবার সেই আগুনে আর একটু ঘি ঢালল নুসরতের প্রেমিক যশ দাশগুপ্তের পোস্ট, কী এমন বললেন অভিনেতা।
 

Riya Das | Published : Jun 5, 2021 5:02 AM IST / Updated: Jun 05 2021, 10:35 AM IST

19
চরম 'বেহায়াপনা'য় মজে যশরত', বিবাহিত নুসরতের প্রেমে পড়েই কি  নিজেকে 'X-Men' তকমা দিলেন যশ

টলিপাড়ার কন্ট্রোভার্সি কুইন নুসরত জাহান ফের খবরের শিরোনামে। সকলের মুখেই এখন একটাই কথা মা হতে চলেছেন নুসরত জাহান।

29


যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর। 

39

এবার সেই আগুনে আরও একটু ঘি ঢাললেন নুসরতের প্রেমিক যশ দাশগুপ্তের ইঙ্গিতপূর্ণ পোস্ট, কী এমন বললেন অভিনেতা। যা দেখে হাসির রোল উঠল নেটদুনিয়ায়।

49


নুসরতের প্রেগন্যান্সির গুঞ্জনের মধ্যেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করে সকলকে অবাক করে দিয়েছেন যশ। একটি মিম শেয়ার করেছেন  অভিনেতা, যেখানে প্রাক্তন প্রসঙ্গই প্রাধান্য পেয়েছে।

59


যশের মিমে লেখা রয়েছে, 'তুমি যখন কারোর প্রাক্তনকে ডেট করো, তখন তোমার প্রাক্তন অন্য কাউকে ডেট করছে। আবার তোমার প্রাক্তন অন্য কারোর প্রাক্তনকে জীবনে বর্তমান করে নিচ্ছে। আসলে আমরা সবার হলাম এক্স-ম্যান। সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন'। 

69


যশের মিমে লেখা রয়েছে, 'তুমি যখন কারোর প্রাক্তনকে ডেট করো, তখন তোমার প্রাক্তন অন্য কাউকে ডেট করছে। আবার তোমার প্রাক্তন অন্য কারোর প্রাক্তনকে জীবনে বর্তমান করে নিচ্ছে। আসলে আমরা সবাই হলাম এক্স-ম্যান'। সঙ্গে একটি হাসির ইমোজিও দিয়েছেন। 

79

 নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন উত্তাল টলিপাড়া , তখনই চর্চিত প্রেমিক যশকে নিয়ে সিলমোহর দিলেন সাংসদ অভিনেত্রী নিজেই। তবে এবার আর লুকিয়ে নয়, একেবারে খুল্লামখুল্লা ভাবেই  যশকে ডেট করার কথা স্বীকার করলেন নুসরত জাহান।

89

তৃণমূল বনাম গেরুয়া শিবিরের যুযুধান লড়াই যে ভালবাসার কাছে হার মেনেছে, তা আগেই প্রমাণ করেছে যশরত জুটি। ভোটপর্ব মিটতেই কাছের মানুষ যশের সঙ্গে সময় কাটাচ্ছেন নুসরত। কয়েকদিন আগেও বন্ধুর বাড়িতে রাতভর পার্টিতে ধরা দিয়েছিলেন যশরত জুটি।  আবার শ্রাবন্তী ও তনুশ্রীদের সঙ্গেও পার্টিতে  দেখা গিয়েছে প্রেমিক জুটিকে।

99

ব্যক্তিগত জীবন নিয়ে নুসরত মুখ না খুললেই  সোশ্যাল মিডিয়ায় সবটা স্পষ্ট ধরা পড়েছে। যশকে কি নিজের জীবনসঙ্গী হিসেবে পাকাপাকি ভাবে মেনে নেবে নুসরত, কোন দিকে মোড় নেবে এই প্রেম তা জানতেই মুখিয়ে রয়েছে অগণিত ভক্তকূল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos