অনাবৃত উরুতে বেরিয়ে নিতম্বের একাংশ, কালো বিকিনিতে শরীরী মোচড় দেবলীনার, সমানে টক্কর গৌরবের

বিয়ে হয়েছে অনেকদিন। কিন্তু হানিমুনে যাওয়ার সুযোগ হয়নি মহানায়ক উত্তম কুমারের নাতি ও নাত বৌ-এর। তবে বিয়ের আট মাস পরে হানিমুনে যাওয়ার সুযোগ পেয়ে তা যেন চেটেপুটে উপভোগ করছেন গৌরব-দেবলীনা। গোয়ায় গিয়ে নিজেদের কোয়ালিটি টাইমের একাধিক ছবি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়।  ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন। আর গোয়ায় গিয়েই শরীরী নেশায় সকলকে পাগল করে দিচ্ছেন এই কাপল।

Riya Das | Published : Aug 14, 2021 5:07 AM IST

110
অনাবৃত উরুতে বেরিয়ে নিতম্বের একাংশ, কালো বিকিনিতে শরীরী মোচড় দেবলীনার, সমানে টক্কর গৌরবের
বিয়ের আট মাস পরে হানিমুনে যাওয়ার সুযোগ পেয়ে তা যেন চেটেপুটে উপভোগ করছেন গৌরব-দেবলীনা। গোয়ায় গিয়ে নিজেদের কোয়ালিটি টাইমের একাধিক ছবি তুলে ধরছেন সোশ্যাল মিডিয়ায়।
210
ফ্ল্যাট অ্যাবস,ছিপছিপে কোমর, সেক্সি ফিগার এটাই যেন অভিনেত্রী দেবলীনা কুমারের আইকন। আর গোয়ায় গিয়েই শরীরী নেশায় সকলকে পাগল করে দিচ্ছেন দেবলীনা।
310
দেবলীনা-গৌরবের গোয়া ভ্যাকশনের ডায়েরি যেন ভ্যাকেশন গোলস দিচ্ছে নেটিজেনদের। তবে অতিরিক্ত খোলামেলা পোশাকের ছবি দেখেই যেন তেলেবেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা। একাধিক কটুক্তিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।
410
গোয়ার রিসর্টে মনোকিনিতে উষ্ণতা বাড়িয়েছিলেন গৌরব-দেবলীনা। জলকেলির অন্তরঙ্গ মুহূর্ত দেখেই ট্রোলিং করা শুরু হয়েছিল। দেবলীনা অনেকেই বলেছিল, 'আর কাপড় খোলা বাকি আছে'? এবার সেই প্রশ্নের মোক্ষম জবাব দিলেন দেবলীনা।
510
এবার কটাক্ষের উত্তর দিতে কাপড়টা যেন আরও খানিকটা বেশিই খুললেন। মনোকিনি ছেড়ে একবারে টু পিসে তাক লাগালেন দেবলীনা। কালো বিকিনিতে দেবলীনা হট অবতারে ঘুম উড়েছ ভক্তদের।
610
কালো বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে শরীরী উষ্ণতা। শরীর থেকে যেন চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, মারকাটারি চাবুক ফিগার, কোমরের কার্ভসে মুগ্ধ ভক্তরা। ক্যাপশনে লিখেছেন, 'উইকেন্ডের শুরু'। ক্যামেরাম্যানটি যে গৌরব তা জানাতেও ভোলেননি।
710
তবে শুধু দেবলীনা একাই নন, সেই দলে রয়েছেন গৌরবও। ইনস্টাগ্রামে নিজেদের কোয়ালিটি টাইমের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন গৌরব। স্ত্রী দেবলীনার সঙ্গে বেড়াতে যাওয়ার বেশ কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।
810
সুইমিং পুলের ধারে অন্তর্বাস পরে খোশমেজাজে দাঁড়িয়ে রয়েছেন পর্দার মথুরবাবু। ঠিক একইরকম ভঙ্গি, যেন স্বয়ং দাঁড়িয়ে রয়েছেন মহানায়ক উত্তম কুমার। পুরোনো দিনে সেই তরুণ উত্তমকেই যেন সকলে দেখছেন। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে ছবি।
910
সহস্র অনুরাগীর হৃদপন্দন বাড়িয়ে তোলা ছবিতে হু হু বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা। খালি অন্তর্বাসে যেন স্বয়ং উত্তমের সঙ্গেই হুবহু মিল পাচ্ছেন নেটিজেনরা। তবে পর্দার ধুতি পরা মথুরবাবুর এই হট অবতার দেখেই পাগল হয়েছেন ভক্তরা।
1010
অন্য মেজাজে গৌরবকে দেখে সকলেই মুগ্ধ। অন্যদিকে স্ত্রী দেবলীনাও টোনড ফিগারে সুইমসুটে ঝড় তুলেছেন আপাতত ভ্যাকেশন মুডে রয়েছেন টলিপাড়ার এই নবদম্পতি। প্রতিটি ছবিই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos