গা ঘেঁষে আদুরে ঠোঁটে ঘাড়ে চুম্বন, উষ্ণ ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে প্রেমের বার্তা

আর মাত্র কয়েকটা মাস। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। বর্তমানে একটি গুরুত্বপূর্ণ পর্যায়ে রয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী। যদি প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। এবছরের ইদে অন্যরকম নুসরতকে  দেখা গিয়েছে, পরিবারের সঙ্গে নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে ইদ পালন করলেন নুসরত, তা নিয়েও বাড়ছে ধোঁয়াশা। সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রামে দেওয়ালে গভীর প্রেমের বার্তা ফুটে  উঠেছে, শুধু তাই নয়, রং তুলির জাদুতেই জীবন্ত হয়ে উঠেছে লাভ বার্ডস।
 

Riya Das | Published : Jul 22, 2021 12:39 PM IST

111
গা ঘেঁষে আদুরে ঠোঁটে ঘাড়ে চুম্বন, উষ্ণ ভালবাসায় মজে অন্তঃসত্ত্বা নুসরত, ক্যানভাসে প্রেমের বার্তা


৭ মাসের গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। সেপ্টেম্বরেই আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান।
 

211


 এবছরের ইদে অন্যরকম মুডে দেখা গিয়েছে নুসরতকে, পরিবারের সঙ্গে নাকি বয়ফ্রেন্ডের সঙ্গে ইদ পালন করলেন নুসরত, তা নিয়েও বাড়ছে ধোঁয়াশা। 
 

311

সম্প্রতি নায়িকার ইনস্টাগ্রামে দেওয়ালে গভীর প্রেমের বার্তা ফুটে  উঠেছে, শুধু তাই নয়, রং তুলির জাদুতেই জীবন্ত হয়ে উঠেছে 'লাভ বার্ডস'।
 

411


নুসরত যে আঁকতে ভালবাসেন তা সকলেরই জানা। সময় পেলেই নিজের  যাবতীয় রং ঢেলে দেন সাদা ক্যানভাসে।
 

511


গর্ভাবস্থায় সময় কাটাতে ফের আঁকাতে মন দিয়েছেন সাংসদ অভিনেত্রী। রং-তুলির জাদুতে এবং নুসরতের হাতের টানেই যেন অন্য মাত্রা পেয়েছে  লাভ বার্ডস।
 

611


নিজের ইনস্টা স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন নুসরত। যেখানে চশমা চোখে মন দিয়ে ছবি আঁকতে দেখা গেছে নুসরতকে।

711

হলুদ ক্যানভাসে লাল-সবুজ দুই লাভবার্ডস, গা ঘেঁষে বসে আছে একে অপরের। আদুরে ঠোঁট দিয়ে চুমু এঁকে দিচ্ছে গলায়-ঘাড়ে। ক্যাপশনে লেখা,' লাভ বার্ডস,রঙের জন্য আমার ভালবাসা'।

811


নিজের ব্যক্তিগত জীবনটাই  কি লাভ বার্ডসের ছবি এঁকে বুঝিয়ে দিলেন নাকি সময় কাটানোর সবচেয়ে প্রিয় জায়গায় খানিকটা  মন ভাল করলেন, উত্তর খুঁজছেন নেটিজেনরা।

911


একটু একটু করে গর্ভে বাড়ছে সন্তান। চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আভা। বেবিবাম্প নিয়েই নজর কেড়েছেন নুসরত জাহান।

1011

 যদিও প্রেগন্যান্সিতেও থেমে নেই তিনি। ৭ মাসের গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী। 
 

1111


উল্লেখ্য, মঙ্গলবারই নুসরত ও  নিখিলের শুনানি হওয়ার কথা ছিল কিন্তু বিচারপতিরা  হাজির না হওয়ায় দেওয়ানি মামলার শুনানি সম্ভব হয়নি। এর জন্য শীঘ্রই নতুন তারিখ দেবে আদালত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos