কর্ণ-রাধিকার রোম্যান্সেও মন গলল না দর্শকের, বন্ধ হতে চলেছে 'কী করে বলব তোমায়', কেন জানেন

করোনার কোপ পড়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। লকডাউনে বেশ কিছুদিন বন্ধ ছিল সমস্ত শুটিংয়ের কাজ । এমনকী ধারাবাহিকেও দীর্ঘদিন ধরে চলেছে শুট ফ্রম হোম । যার জেরে খানিকটা মুখ থুবড়ে পড়েছিল বেশ কিছু ধারাবাহিক। আর্টিস্ট ফোরাম, ফেডারেশনের তর্জা সব মিলিয়ে একের পর এক শুটিংয়ে বাধা। ফের জট কাটিয়ে নতুন করে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। নয়া উদ্দমে শুরু হলেও অবশেষে বন্ধ হতে চলেছে জি বাংলার একসময়কার হিট ধারাবাহিক'কী করে বলব তোমায়'। গদগদ রোম্যান্সে আর দেখা যাবে না রাধিকা-কর্ণকে। কারণ খোলসা করলেন অভিনেত্রী নিজেই।
 

Riya Das | Published : Jul 22, 2021 4:51 AM IST

110
কর্ণ-রাধিকার রোম্যান্সেও মন গলল না দর্শকের,  বন্ধ হতে চলেছে  'কী করে বলব তোমায়', কেন জানেন


ফের জট কাটিয়ে নতুন করে শুরু হয়েছে সিরিয়ালের শুটিং। নয়া উদ্দমে শুরু হলেও অবশেষে বন্ধ হতে চলেছে জি বাংলার একসময়কার হিট ধারাবাহিক 'কী করে বলব তোমায়'।
 

210


২০১৯ সালে শুরু হওয়া  হিট সিরিয়াল 'কী করে বলব তোমায়' শেষ হওয়ার খবর শুনতেই অনেকেই যেন আঁতকে উঠেছেন। হঠাৎ কেন এই সিদ্ধান্ত তা সকলেই জানতে মুখিয়ে রয়েছেন।

310

কয়েকমাস আগেই দর্শকদের সামনে নতুন রূপে হাজির হয়েছিলেন সকলের প্রিয় রাধিকা -কর্ণ। তবে তাতেও মন গলেনি দর্শকদের।

410

 গদগদ রোম্যান্সে আর দেখা যাবে না রাধিকা-কর্ণকে। কারণ খোলসা করলেন অভিনেত্রী নিজেই। 
 

510

কর্ণ এ বিষয় কথা বলতে গেলেই রাধিকাও তাকে জানায়, সে তাকে বারবার বলার পরও ডিজাইন নষ্ট করার বিষয় তৃষাকে ভরসা করেছিল কর্ণ।

610


ধারাবাহিকের লিডিং লেডি স্বস্তিকা জানিয়েছিলেন, সময়ের সঙ্গে সঙ্গে ধারাবাহিকে আসতে চলেছে নতুন অধ্যায়। নতুনভাবে দর্শক দেখতে চলেছে কর্ণ-রাধিকাকে।

710

এবার পাকাপাকিভাবে বন্ধ হতে চলেছে 'কী করে বলব তোমায়' ধারাবাহিক। গত তিন মাস ধরেই টিআরপি-র তালিকার তলানিতে এসে ঠেকেছে এই ধারাবাহিক। 

810

সূত্র থেকে এও জানা গেছে ডাবিং সিরিয়ালের চেয়েও খারাপ এই শো-এর টিআরপি।  এবং তার জন্যই এই ধারাবাহিকের দ্বিতীয় সিজন আর হচ্ছে না।

910


চলতি মাসেই ২৩ তারিখেই এই ধারাবাহিকের শেষ পর্বের শুটিং হবে। এবং সেই পর্ব সম্প্রচারিত হবে আগামী ৬ আগস্ট।  ধারাবাহিকের পরিচালক অয়ন সেনগুপ্তও খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

1010

দ্বিতীয়বার বিবাহের পরে স্বস্তিকার জীবনে নতুন কী টুইস্ট আসতে চলেছে, তার অপেক্ষায় দর্শক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos