বাবা হতে তৈরি যশ, তবে কি পাকাপাকি দায়িত্ব নিলেন অন্তঃসত্ত্বা নুসরত ও তার ৬ মাসের গর্ভের সন্তানের

 ৬ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে তার সন্তান। আর এর মধ্যেই কখনও গর্ভের সন্তানকে নিয়ে জলকেলিতে মত্ত, কখনও আবার ফোটোশ্যুট, একের পর এক নয়া চমক দিচ্ছে সাংসদ অভিনেত্রী।  নেটদুনিয়ার হট সেনসেশন অন্তঃসত্ত্বা নুসরত জাহানের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখন তর্জা চলছে। সম্প্রতি একটি ছবি শেয়ার করে ফের বিতর্কের মুখে পড়েছেন নুসরত। যেখানে সানগ্লাসের মধ্যে একজন পুরুষের প্রতিচ্ছবি ফুটে উঠেছে। এই প্রতিচ্ছবি কি যশের। তবে কি অন্তঃসত্ত্বা নুসরত ও তার গর্ভের সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত যশ, বাড়ছে জল্পনা।
 

Riya Das | Published : Jun 28, 2021 6:48 AM IST / Updated: Jun 28 2021, 12:29 PM IST

111
বাবা হতে তৈরি যশ, তবে কি পাকাপাকি দায়িত্ব নিলেন অন্তঃসত্ত্বা নুসরত ও তার ৬ মাসের গর্ভের সন্তানের


একটু একটু করে গর্ভে বাড়ছে সন্তান। চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের আভা।  বেবিবাম্প নিয়ে শ্যুটিং সেটে  নুসরত জাহান।

211


৬ মাসের গর্ভাবস্থার মধ্যেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরলেন নুসরত জাহান। সম্প্রতি নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে ফের বিতর্কের মুখে পড়েছেন নুসরত। 
 

311


নুসরতের শেয়ার করা ছবিতে  সানগ্লাসের মধ্যে একজন পুরুষের প্রতিচ্ছবি ফুটে উঠেছে। এই প্রতিচ্ছবি কি নুসরতের রিউমার্ড বয়ফ্রেন্ড যশের। প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
 

411

ছবি প্রকাশ্যে আসতেই ধেয়ে এসেছে কটাক্ষ। নায়িকাকে নেটিজেনরা সরাসরি প্রশ্ন করেছেন বেবি টা কার? কেউ আবার প্রশ্ন করেছেন যশ কি তৈরি সন্তানের পিতৃত্ব স্বীকারে? 

511

তবে কি অন্তঃসত্ত্বা নুসরত ও তার গর্ভের সন্তানের দায়িত্ব নিতে প্রস্তুত যশ, বাড়ছে জল্পনা।

611

রবিবার খোশমেজাজে ছবি শেয়ার করেছেন যশ ও নুসরত। যা নিয়ে জল্পনা আরও গাঢ় হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

711

 সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে তার সন্তান। তবে নেটদুনিয়ার হট সেনসেশন অন্তঃসত্ত্বা নুসরত জাহানের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখন তর্জা চলছে।

811

প্রতিটি বিষয়েই তিনি যে কতটা সাহসী ফের আবারও তা প্রমাণ করে দিলেন সাংসদ অভিনেত্রী। তার সাহসিকতা দেখে সমালোচকদের চোখ কপালে উঠলেও তাকে কুর্নিশ জানায় টলিউড।

911

বর্তমানে প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। গর্ভের সন্তানকে নিয়েই একের পর এক সাহসী ফোটোশ্যুটে নজর কেড়েছেন টলিপাড়ার সাহসী কন্যা।  
 

1011


অন্যদিকে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত।

1111

 একাধিক সম্পর্ক-লিভ-ইন - বিবাহবিচ্ছেদ-যশের সঙ্গে নয়া সম্পর্ক। আসলে তার জীবনটাই এখন টলিপাড়ার ওপেন সিক্রেট।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos