সেপ্টেম্বরেই নাকি 'মা' হচ্ছেন নুসরত, স্ত্রীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের নিখিলের, কিন্তু কেন

অন্তঃসত্ত্বা নুসরত জাহানকে নিয়ে উত্তাল টলিপাড়া। সামনে দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২ বছর পূর্ণ হতেই আর বাকি মাত্র হাতে গোনা ১০ দিন। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। এর মধ্যে সাত মাস ধরে আলাদা থাকছেন নুসরত-নিখিল। গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল। নুসরতের মা হওয়ার খবর জানার পরই নাকি নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন নিখিল জৈন। কিন্তু কেন, জেনে নিন বিশদে।

Riya Dey | Published : Jun 8, 2021 4:58 AM IST / Updated: Jun 08 2021, 10:30 AM IST

110
সেপ্টেম্বরেই নাকি 'মা' হচ্ছেন নুসরত, স্ত্রীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের নিখিলের, কিন্তু কেন

নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যেমন ঘুম উড়েয়েছিল ভক্তদের। অন্যদিকে সকাল থেকেই একাধিক ফোন পেয়েছিলেন নিখিল। কিছু না জেনে শুনেই একের পর এক ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরতের প্রাক্তন নিখিল। 

210

এমনকী  নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের প্রাক্তন স্বামী নিখিল জৈন। 

310

নিখিল স্পষ্ট জানিয়েছেন, নুসরত যে মা হতে চলেছেন এই কথা আমি জানিও না। কারণ  আমার সঙ্গে নুসরতের কোনও যোগাযোগ নেই। এবং প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা থাকি।

410

এত কিছুর পর ফের মুখ খুললেন নুসরতের স্বামী নিখিল জৈন।  নুসরতের মা হওয়ার খবর জানার পরই নাকি নুসরতের বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেছেন নিখিল জৈন।

510

তবে  প্রথম সারির সংবাদমাধ্যমে একথা অস্বীকার করে নিখিল জানিয়েছেন, নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর নয়, বরং বেশ কিছু দিন আগেই নুসরতের বিরুদ্ধে মামলা করেছেন তিনি। 

610

নিখিল আরও বলেছেন, নুসরত যখন তার সঙ্গে আর থাকতে চান না, এবং যেদিনই জানলাম অন্য কারোর সঙ্গে থাকতে চান নুসরত, সেদিনই সিভিল স্যুট ফাইল করেছি। আগামী জুলাই মাসে এই মামলার শুনানিও রয়েছে আদালতে।

710

নিখিল স্পষ্ট করে এও জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে আর কোনও সম্পর্ক রাখতে চান না নুসরতের সঙ্গে।

810

সূত্রের খবর নুসরত- নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। এবং সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরতের থেকে আলাদা হতে চাইছেন নিখিল। এবং নিয়ম অনুযায়ী আদালতে গিয়ে নুসরতকে বলতে হবে স্বামী নিখিলের সঙ্গে তার কোনও সম্পর্ক রইল না।

910

মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন। 

1010

সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট নুসরত জাহান।  স্পিকটি নট নুসরত জাহান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos