বক্ষ-বিভাজিকায় আগুন, হিয়ার শরীরী শিহরণে বুঁদ জেনওয়াই, নায়িকা অনামিকা বাস্তবে কেমন জেনে নিন

টলিপাড়ায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। সকলেই প্রথম হওয়ার দৌঁড়ে টক্কর চালাচ্ছে। তেমনি টলি ধারাবাহিকের নায়িকাদের মধ্যেও সেই টক্কর বেশ নজরে পড়ছে। সকলের খুব পছন্দের ধারাবাহিক এখানে আকাশ নীল-এ উজান-হিয়া জুটিও নজর কেড়েছিল দর্শকদের। তেমনি শরীরী বিহঙ্গে ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত হিয়া। অভিনেত্রী হওয়ার ইচ্ছা কোনওদিনই ছিল না অনামিকার, কী হতে চেয়েছিলেন নায়িকা,বাস্তব জীবনে কেমন অভিনেত্রী, জেনে নিন তার আসল পরিচয়।
 

Riya Das | Published : Jun 1, 2021 4:29 AM IST

19
বক্ষ-বিভাজিকায় আগুন, হিয়ার শরীরী শিহরণে বুঁদ জেনওয়াই, নায়িকা অনামিকা বাস্তবে কেমন জেনে নিন

এখানে আকাশ নীল-এ উজান-হিয়া জুটি আজও দর্শকদের মনে জায়গা করে নিয়েছে।  এতটাই মণিকোঠায় জায়গা করে নিয়েছিল এই জুটি যে ধারাবাহিক বন্ধ হলে আত্মহত্যার করবে ভক্তরা হুমকিও দিয়েছিল।

29

হিয়ার চরিত্রে অভিনয় করা অনামিকা চক্রবর্তীর অভিনয় দর্শকদের মনে ছাপ রেখেছে। ইতিমধ্যেই অভিনেত্রীকে বড়পর্দায় দেখতে চান দর্শক তথা টলি সুপারস্টার দেব।
 

39

ফিগার হোক কিংবা স্টাইল স্টেটমেন্ট, শরীরী বিহঙ্গে ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত হিয়া। অভিনেত্রী হওয়ার ইচ্ছা কোনওদিনই ছিল না অনামিকার, কী হতে চেয়েছিলেন নায়িকা,বাস্তব জীবনে কেমন অভিনেত্রী।

49

সালটা ১৯৯৭, ২৫ মার্চ কলকাতায় জন্ম অনামিকার। অভিনেত্রীর ছোটবেলা কেটেছে মামাবাড়িতে। খুব ছোট বয়সেই বাবা ও মায়ের ডিভার্স হয়ে যায়। এবং তারপর থেকেই মামাবাড়িতে থাকতে শুরু করেন হিয়া। এবং সেখান থেকেই লড়াই শুরু।

59

ব্যাঙ্গালুরুতে চাকরি করতেন হিয়া। তারপরই মামা জোর করে 'রাজযোটক' ধারাবাহিকে অডিশনের জন্য নিয়ে যান। এবং প্রথম অডিশনেই সিলেক্ট হয়ে  যান অনামিকা। সেখান থেকেই পথচলা শুরু।

69

তারপর শুধু ধারাবাহিকেই নয়, ২০১৭ সালে হইচই-এর জনপ্রিয় ওয়েব  সিরিজ 'হোলি ফাক' ও 'হোলি ফাক সিজন ২'-তে  অনামিকার অভিনয় নজর কাড়ে।

79


তবে এখানে আকাশ নীল ধারাবাহিকই জনপ্রিয়তা এনে দেয় হিয়াকে। উজান-হিয়ার অনস্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছিল দর্শকদের। 

89


বাংলা ছবি 'শবর'-এর মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অনামিকা। শাশ্বত চট্টোপাধ্যায়ের  বিপরীতে দেখা গিয়েছিল  হিয়াকে। 

99

বর্তমানে 'জতুগৃহ' ছবিতে বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অনামিকাকে। লকডাউন উঠলে দার্জিলিং-সিকিম সহ বেশ কিছু পাহাড়ি এলাকায় ছবির শুটিং শুরু হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos