অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালিয়েছেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর।
 

Riya Das | Published : Jul 30, 2021 3:16 AM IST

110
অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।

210

বক্ষ-বিভাজিকা যেন সর্বদাই বেরিয়ে রয়েছে। টলিপাড়ার দেশি গার্লের এহেন অবতারেই ক্লিন বোল্ড নেটিজেনরা।  বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতার। 

310

শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। সদ্যই মুক্তি পেয়েছে ট্যাংরা ব্লুজ, যেখান পরমব্রতর বিপরীতে দেখা গেছে মধুমিতা সরকারকে।

410

এবার বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালালেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। 

510


নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর। চাবুক ফিগার, অফ শোল্ডার গাউনের বক্ষের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের।

610


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলের ভিডিও শেয়ার করেছেন নায়িকা। ক্যাপশনে লেখা,'বৃষ্টি আর পুল... কী বলেন?' মধুমিতার এই পাগলপান্তিতে মজেছে ভক্তরা।

710

বৃষ্টি আর সুইমিংপুল যেন এক অন্যের পরিপূরক, আর তাতে যদি হটনেসবম্ব মধুমিতা থাকেন তাহলে তো পারফেক্ট কম্বিনেশন। হালকা মেকআপ, খোলা চুলেই ঝড় তুলেছেন মধু।

810

কয়েকদিন আগেও সৌরভ দাসের সঙ্গে মধুমিতাকে নিয়ে ফের গুঞ্জন শোনা গিয়েছিল। সেই জল্পনায় জল ঢেলে তিনি স্পষ্ট জানিয়েছেন তিনি এখন সিঙ্গল। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী। 

910


কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। 

1010

কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। বেশ কিছুদিন আগেই বোল্ড সিনে অর্জুনের বিপরীতে 'লভ আজ কাল পরশু' সিনেমায় সকলকে চমকে দিয়েছিলেন সকলের প্রিয় পাখি।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos