খুন নাকি আত্মহত্যা? টেলি অভিনেত্রী পল্লবীর রহস্যমৃত্যুতে বাড়ছে ধোঁয়াশা

টলিপাড়ার মিষ্টি মেয়ে পল্লবী দের মৃত্যু নিয়ে ক্রমশ জল্পনা বাড়ছে। তার মৃত্যু যেন নাড়ি দিয়েছে সকলকে। এত প্রাণবন্ত, হাসি-খুশি মেয়েটি এমন পরিণতি যেন কেউই মেনে নিতে পারছে না। কেন তিনি আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন এই প্রশ্নেরই উত্তর খুঁজছেন তার সহ অভিনেতা ও অভিনেত্রীরা।  পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অন্যদিকে খুনের দাবি মানতে নারাজ  লিভ-ইন পার্টনারের পরিবার। খুন নাকি আত্মহত্যা, পল্লবীর মৃত্যুরহস্য নিয়ে জোর জল্পনা বাড়ছে।
 

Riya Das | Published : May 16, 2022 4:41 AM IST

110
খুন নাকি আত্মহত্যা? টেলি অভিনেত্রী পল্লবীর রহস্যমৃত্যুতে বাড়ছে ধোঁয়াশা

রবিবার সকালেই টেলি অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর খবর যেন সকলকে চমকে দিয়েছে। সাতসকালেই এমন একটি খবর যা এখনও মেনে নিতে পারছেন না টলি তারকারা। এই বয়সে এমন পরিণতি দেখে সকলের যেন শোকে পাথর হয়ে গেছেন।

210

এমন মর্মান্তিক পরিণতি যা ভাবার নয়। মৃত্যুর ঠিক ১৭ ঘন্টা আগেও রিল ভিডিও পোস্ট করেছিলেন পল্লবী দে। তবে এই কয়েক ঘন্টার মধ্যে কী এমন ঘটল যে একবারে চরম পর্যায়ের সিদ্ধান্ত নিতে হল পল্লবীকে। রবিবার সকাল ৯ টা ৫০ মিনিটে গড়ফার ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর নিথর দেহ।

310

পল্লবীর গলায় জড়ানো ছিল বিছানার চাদর। তবে কোনও সুইসাইড নোট এখনও পর্যন্ত উদ্ধার হয়নি ঘর থেকে। মন মানে না ধারাবাহিকের  মুখ্য চরিত্রে অভিনয় করছেন পল্লবী দে। রবিবার শুটিংয়েও যাওয়ার কথা ছিল পল্লবীর। হাসিখুশি মেয়েটি এমন নির্মম পরিণতি যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না সহ অভিনেতারা।

410


হাওড়ার সাতরগাছির মেয়ে পল্লবী দে। ডাক নাম মিষ্টু। তবে বেশ কিছুদিন ধরেই হাওড়া থেকে গড়ফায় চলে এসে প্রেমিকের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন পল্লবী দে। তবে কী এমন ঘটেছিল যে মৃত্যুর পথ বাছতে হল পল্লবীকে, এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে।
 

510


পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে, পল্লবী ও তার প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। এবং রবিবারও অশান্তি হয়েছিল । তারপরই সিগারেট খেতে আবাসনের বাইরে গিয়েছিলেন তিনি। তারপর ঘরে ঢুকেই দরজা বন্ধ দেখেই দরজা ভেঙে ঘরে ঢুকে পল্লবীর দেহ দেখে চিৎকার করে সকলকে ডাকে। তারপরই পুলিশে খবর দেন পল্লবীর প্রেমিক।
 

610

পুলিশ সূত্রে আরও জানা গেছে, জেরায় অশান্তির কথা স্বীকারও করেছে পল্লবীর প্রেমিক। তবে দুজনের মধ্যে যে প্রায়শই কথা কাটাকাটি হতো, মাঝেমধ্যেই কথা বন্ধ থাকত তা কাছের বন্ধুদের জানিয়েছিল পল্লবী দে। ছেলেটি নাকি অন্য সম্পর্কেও জড়িয়েছিল। পল্লবীর সুইসাইডের সঙ্গে কি কোথাও কোনও যোগ রয়েছে তার বন্ধুর, তা খতিয়ে দেখছে পুলিশ । 

710

পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অন্যদিকে খুনের দাবি মানতে নারাজ  লিভ-ইন পার্টনারের পরিবার। 
 

810

খুন নাকি আত্মহত্যা, পল্লবীর মৃত্যুরহস্য নিয়ে জোর জল্পনা বাড়ছে। পল্লবীর বাবা নীলু দের দাবি, মেয়েক খুন করা হয়েছে।  মেয়ে যে এভাবে আত্মহত্যা করতে পারে তা বিশ্বাস করতে পারছেন না পরিবার। বাবা আরও বলেন, মেয়ে একটুতেই রেগে যেত কিন্তু তাই বলে আত্মহত্যা তা কোনওমতেই সম্ভব নয়।
 

910

পল্লবীর বাবা নীলু দের দাবি, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। আমি ৯০ শতাংশ নিশ্চিত মেয়েকে খুন করা হয়েছে। আর ও কেন সুইসাইড করবে। ও নিজে প্রতিষ্ঠিত, ভাল কাজ করছে, একের পর এক সিরিয়ালের কাজ রয়েছে। ওর আত্মহত্যা করার কোনও কারণই নেই। পল্লবীর পরিবারের এই দাবিও আবার মেনে নিতে পারছেন না অভিনেত্রীর প্রেমিকেপ পরিবার। তারা বলছেন ও সুইসাইড করেছে। ওরা প্রায়শই ঝামেলা করত। তবে এটা খুন নয় এটা আত্মহত্যাই।
 

1010


খুন না আত্মহত্যা এই জল্পনার মধ্যেই পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গেল এটি আত্মহত্যা। সূত্রের খবর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। যদিও পূর্ণাহ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা। লিভ-ইন সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos