উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় নয়, এবার 'ভালবাসা'-নিয়ে অনুরাগীদের পাঠ পড়ালেন নুসরত

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বিকিনির ছবি দেখা যাচ্ছে। কখনও আকাশি বিকিনির সঙ্গে সাদা-হলুদ রঙের পালাজো, কানে বড় দুল। আবার কখনও কমলা রঙের বিকিনি পরে সেক্সি ফিগারে ঝড় তুলছেন নুসরত । তবে এবার বিকিনি নয়, বরং ভালবাসার মানুষকে নিয়ে এবার পাঠ পড়ালেন নুসরত জাহান।
 

Riya Das | Published : May 12, 2022 7:37 AM IST

110
উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় নয়, এবার  'ভালবাসা'-নিয়ে অনুরাগীদের পাঠ পড়ালেন নুসরত


বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান।
 

210

সম্প্রতি সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বিকিনির ছবি দেখা যাচ্ছে। কখনও আকাশি বিকিনির সঙ্গে সাদা-হলুদ রঙের পালাজো, কানে বড় দুল। আবার কখনও কমলা রঙের বিকিনি পরে সেক্সি ফিগারে ঝড় তুলছেন নুসরত ।

310


  প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান।  যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। তবে এবার বিকিনি লুকে নয়, বরং ভালবাসার মানুষকে নিয়ে এবার পাঠ পড়ালেন নুসরত জাহান।

410


নিজের ব্যক্তিগত জীবনে তিনি যা ঝড় সামলেছেন তা সকলেরই জানা। যা কিনা হার মানাবে রূপোলি পর্দার গল্পকেও। জীবনে আসা ঝড় ঠিক কীভাবে সামলাতে হয়, তা নুসরতের চেয়ে ভাল আর কেউ জানেন না।
 

510


সম্প্রতি নিজের ইনস্টা স্টোরি-তে একটি কোট শেয়ার করেছেন নুসরত জাহান। যেখানে বলা হয়েছে, সত্যিকারের ভালবাসার মানুষ ঠিক কেমন হয়। এই ভালবাসার মানুষকে নিয়েই এবার অনুরাগীদের পাঠ পড়ালেন নুসরত জাহান।

610

নুসরত জাহান ইনস্টা স্টোরিতে লেখা, তোমার জন্য যেই মানুষরা সঠিক তারা তোমাকে ঠিক বেড়ে ওঠার সুযোগ দেবে। শুধু তাই নয় তারা নিজেদের উপস্থিতিতে তোমাকে নিরাপদ অনুভব করাবে। তারা তোমাকে পিছনে টানবে না। বরং আরও জ্বলে ওঠার সুযোগ করে দেবে। তারা তোমার ক্ষত বুঝতে না পারলেও তা দেখার চেষ্টা বন্ধ করবে না। তারাই তোমাকে সবসময় দেখাবে তোমাকে ভালবাসা কত সহজ কারণ এরাই তোমার জন্য সঠিক। 

710

তবে কার উদ্দেশ্যে নুসরত এই পোস্ট করেছেন তা স্পষ্ট নয়। কারণ কারোর নাম না নিয়েই এমন পোস্ট করেছেন নুসরত জাহান। তবে কারোর থেকে ভালবাসা না পাওয়ার ইঙ্গিতপূর্ণ পোস্ট করেই শিরোনামে উঠে এসেছেন নুসরত জাহান।

810


স্বামী যশের সঙ্গে যে তার বিবাহিত জীবন দারুণ কাটছে সেকথা স্বীকার করেছেন নুসরত। যশ ও একরত্তি ঈশানকে নিয়ে তার সুখের সংসার।  প্রকাশ্যে নিজেদের খুল্লামখুল্লা রোম্যান্স নিয়েও অকপট নুসরত। তাহলে এমন পোস্ট কেন? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
 

910

ছেলে হওয়ার পর যেন একটু বেশিই ব্যস্ত হয়ে পড়েছেন নুসরত । সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। 

1010

শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে । 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos