টুকরো কাপড়ে মোড়া শরীর, বেরিয়ে স্তনের একাংশ থেকে উরুর খাঁজ, হাই থাই স্লিটে চরম হট উরফি

বৈশাখের কাঠফাটা গরমে হাঁসফাঁস অবস্থা সকলের। এহেন পরিস্থিতিতে গায়ে পোশাক রাখাটা যেন অনেকের কাছেই অস্বস্তিকর।  কারণ এতটা গরমে সকলেই নাজেহাল। এই গরমে নিজেকে ঠিক রাখতে পারছেন না উরফি জাভেদ, তা তার পোশাকেই ধরা পড়েছে। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ।  সম্প্রতি সাদা পোশাকে দেখা গিয়েছে উরফি জাভেদকে। টুকরো টুকরো কাপড়ের খন্ড জুড়েই এবার পোশাক বানিয়ে পরে নিয়েছেন উরফি জাভেদ। হাই থাই স্লিট পোশাকে বেরিয়ে রয়েছে উরু। তবে শুধু উরুই নয়, উরুর খাঁজও স্পষ্ট ধরা পড়েছে ছবিতে। ছবি ভাইরাল হতেই একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একঝলকে দেখে নিন উরফির সামার লুক।
 

Riya Das | Published : Apr 26, 2022 11:20 AM IST

110
টুকরো কাপড়ে মোড়া শরীর, বেরিয়ে স্তনের একাংশ থেকে উরুর খাঁজ, হাই থাই স্লিটে চরম হট উরফি

সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ। ফের নয়া পোশাক পরে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

210

সোশ্যাল মিডিয়ার অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে নারাজ উরফি জাভেদ। গরম পড়তেই নিজের মতো করে স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলছেন উরফি জাভেদ। ফের নয়া পোশাক পরে নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।

310

ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ। সম্প্রতি ফের নয়া লুক নিয়ে এক্সপেরিমেন্ট করে সকলকে চমকে দিয়েছেন উরফি জাভেদ, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

410


 প্রচন্ড গরমের মধ্যে যে নিজেকে ঠিক রাখতে পারছেন না উরফি জাভেদ, তা তার পোশাকেই ধরা পড়েছে। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ।  সম্প্রতি সাদা পোশাকে দেখা গিয়েছে উরফি জাভেদকে। 
 

510

টুকরো টুকরো কাপড়ের খন্ড জুড়েই এবার পোশাক বানিয়ে পরে নিয়েছেন উরফি জাভেদ। হাই থাই স্লিট পোশাকে বেরিয়ে রয়েছে উরু। তবে শুধু উরুই নয়, উরুর খাঁজও স্পষ্ট ধরা পড়েছে ছবিতে। 
 

610

এই অদ্ভুত পোশাকের ছবি ভাইরাল হতেই একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে কি এটাই উরফির সামার লুক। প্রতিটা ছবি ভাইরাল হয়েছে দুরন্ত গতিতে। 
 

710

বক্ষযুগলে আটকানো এক টুকরো চৌকো কাপড়, ফিনেফিনে সরু ফিতের এই পোশাকেই উষ্ণতার পারদ চড়িয়েছেন উরফি জাভেদ। দুই উরু বার করেই  একের পর এক ছবিতে পোজ দিয়েছেন উরফি। পোশাকের সঙ্গে পায়ে ফিতে বাধা জুতো নজর কেড়েছে নেটিজেনদের।
 

810


সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ। 

910

উরফি জাভেদের সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে।

1010


বিগবস ওটিটি-র প্রতিযোগীর পিছনে পাপারাৎজির ক্যামেরা যেন সর্বদাই ছুটে চলেছে। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ।  তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। ফ্যাশন স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ।  আসলে শিরোনামে থাকার জন্যই এমনটা করে চলেছেন উরফি জাভেদ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos