'বাথরুমে ঢুকেই হাউ হাউ করে কাঁদতাম', ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন টলি ডিভা শুভশ্রী

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে নিয়ে চর্চার শেষ নেই। পার্শ্ব চরিত্রে অভিনয় করে অভিষেক হয়েছিল টলি ইন্ডাস্ট্রিতে। সালটা ২০০৯। রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। অভিনেত্রীর জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। শুভশ্রী জানান, একটা সময় এমন হয়েছিল বাথরুমে গিয়ে হাউ হাউ করে কাঁদতাম। চারটে বছর নষ্ট করেছি কেরিয়ারের।  এবার নিজের ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Riya Das | Published : Apr 28, 2022 4:21 AM IST

110
'বাথরুমে ঢুকেই হাউ হাউ করে কাঁদতাম', ভাঙা প্রেম নিয়ে মুখ খুললেন টলি ডিভা শুভশ্রী


শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। তার রূপের জাদুতে মুগ্ধ নেটপাড়া। অভিনেত্রীর জীবনটা অনেকটা রোলার কোস্টারের মতো। সম্পর্ক, প্রেম, বিচ্ছেদ তার জীবনকে দুর্বিসহ করে তুলেছিল। 

210


রাজ চক্রবর্তীর হাত ধরেই 'চ্যালেঞ্জ' ছবিতে অভিনয় করে প্রথম লাইমলাইটে আসেন শুভশ্রী। তারপর থেকে একের পর এক সিনেমা করে শিরোনামে আসেন তিনি। কেরিয়ারের শুরুতেই প্রেমে পড়েছিলেন শুভশ্রী। সেই চর্চিত প্রেমিকের কথাও সকলেরই জানা।

310


টলি অভিনেতা দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমের গুঞ্জন এক সময়ে টলিপাড়ার ওপেন সিক্রেট ছিল। যদিও কেউ কোনওদিনই সেকথা স্বাীকার করেননি। তবে ব্রেক আপের পর সবটা পরিষ্কার হয়ে গিয়েছিল।

410

দেবের সঙ্গে  'চ্যালেঞ্জ' ছবি থেকে 'পরাণ যায় জ্বলিয়া রে', 'খোকাবাবু', 'রোমিও' ছবিতে একসঙ্গে পর্দা কাঁপিয়েছেন শুভশ্রী। তবে প্রেম ভাঙার কারণ এখনও জানা যায়নি। তবে কয়েক বছর আগেই দেবের নাম না করেই কেরিয়ারের শুরুতেই প্রেমে ধাক্কা খাওয়ার কথা নিয়ে মুখ খুলেছিলেন শুভশ্রী।

510

নিজের বাবা ও মা-কে নিয়ে একটি টক শো-তে হাজির হয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেখানেই নিজের মনের কথা খুলে বলেন শুভশ্রী। তিনি জানান, আমার জীবনের এমন একটা পর্যায় এসেছিল যখন কাজ থেকে আমার ফোকাসটা একদম সরে গিয়েছিল। যদিও সেটা আমার ডিসিশন ছিল। 

610

শুভশ্রী জানান, 'পরাণ যায় জ্বলিয়া রে' ছবির পরই কাজ ছেড়ে দিয়েছিলাম। যদিও পুরোটা নিজের ইচ্ছেতেই। যেটার জন্য ডিসিশনটা নিয়েছিলাম সেটাই যখন থাকল না তখন বুঝতে পারলাম জীবনটা অনিশ্চিত। কিন্তু এখন আর আফসোস করি না যে কেন আমার চারটে বছর নষ্ট করেছি।

710

শুভশ্রী জানান, 'পরাণ যায় জ্বলিয়া রে' ছবির পরই কাজ ছেড়ে দিয়েছিলাম। যদিও পুরোটা নিজের ইচ্ছেতেই। যেটার জন্য ডিসিশনটা নিয়েছিলাম সেটাই যখন থাকল না তখন বুঝতে পারলাম জীবনটা অনিশ্চিত। কিন্তু এখন আর আফসোস করি না যে কেন আমার চারটে বছর নষ্ট করেছি।

810


শুভশ্রীর পুরোনো এই ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  ব্রেক আপের সময় শুভশ্রী বলেছিলেন,  আমার জীবনে কোনও ইনসিকিউরিটি নেই। কারণ আমার হারানোর কিছু নেই। কারণ আমার কিছুই নেই। আরা তার পর থেকেই শুভশ্রীর কেরিয়ার নয়া মোড় নেয়।

910

সম্পর্ক ভাঙলেও নিজের প্রতি অটুট বিশ্বাস ছিল শুভশ্রীর। তিনি বলেছিলেন, ভালবাসা অত্যন্ত পবিত্র একটা ইমোশন। একটা খারাপ অভিজ্ঞতার জন্য আমি ভালবাসাকে দূরে ঠেলে দেব না। মনের মানুষকে  বিয়ে করতে চান, একজন ভাল মা হতে চান , একথাও নিজেই বলেছিলেন শুভশ্রী। বর্তমানে সব বাধা পেরিয়ে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন শুভশ্রী। ছেলে ইউভানকে নিয়ে তার সুখী গৃহকোণ।

 

 

1010

রাজ-শুভশ্রী এখন টলিউডের রাজশ্রী। তাদের মিষ্টি প্রেমের কেমিষ্টি নিয়ে সর্বদাই সরগরম টলিমহল।রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে নিয়ে যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে। টলিপাড়ার স্টারকিডদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ইউভান, তা যেন নিঃসন্দেহে প্রমাণিত। এতটাই ইউভানকে পছন্দ করে সকলে যে এই বয়সেই তার নামে ফ্যানপেজও খোলা হয়ে গেছে। এবং সেখানে নানা ধরনের ছবি-ভিডিও , খুনসুটি ধরা পড়ে। ছোট থেকেই সকলের চোখের মণি হয়ে উঠেছে ইউভান। তার প্রতিটি মুহূর্ত দেখার জন্য অপেক্ষায় বসে থাকেন নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos