সমস্ত সতর্কতা মেনেই শুরু হল শ্যুটিং, নতুন ছন্দে ফিরল বাংলা

অবশেষে আশার আলো বাংলা টেলি দুনিয়ায়। কেবল করোনা এবং লকডাউনের ঝঞ্ঝাই নয়, আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যার ক্রমশ বাড়তে থাকায় ডেট দিয়েও ক্যানসেল করে দিতে হয়েছিল শ্যুটিং। দিনের পর দিন ফ্রিল্যান্সার অভিনেতা-অভিনেত্রী, টেকনিশিয়ানরা বাড়িতে বসে। তাঁদের রুজি-রোজগার বন্ধ মাস দুয়েক ধরে। শ্যুটিং শুরু হওয়ার খবর শুনেই খানিক স্বস্থির নিঃশ্বাস ফেলেছিল তাঁরা। তবে মাঝে আর্টিস্ট ফোরাম এবং প্রযোজকদের মধ্যে সমস্যা সৃষ্টি হওয়ার ফের কালো মেঘের ঘনঘটা তাঁদের জীবনে। যদি সে সমস্যা ছিল ক্ষণস্থায়ী। আর্টিস্ট ফোরাম সমস্যা না বাড়িয়ে শ্যুটিং শুরু করা হয়েছে। 

Adrika Das | Published : Jun 13, 2020 7:27 AM IST

110
সমস্ত সতর্কতা মেনেই শুরু হল শ্যুটিং, নতুন ছন্দে ফিরল বাংলা


রাণী রাসমণির এবং ত্রিনয়নী ধারাবাহিকের পাশাপাশি অন্যান্য ধারাবাহিকের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে জোর কদমে। কীভাবে নতুন ছন্দে ফিরল টেলি বিনোদের জগৎ, দেখে নিন এক ঝলকে।

210

মাস্ক পরে দেখা গিয়েছে দিতিপ্রিয়া রায়কে। রাণী রাসমণির টিআরপি ধরে রাখতে তিনি আজও সক্ষম। শ্যুটিংয়ে ফিরে আবেগে ভরে উঠেছেন দিতিপ্রিয়া।
 

310

তিনি বললেন, "খুব এক্সাইটেড আমরা। সবাই ফের কাজে ফিরেছে। স্যানিটাইজার দিয়ে, সমস্ত সতর্কতা মেনেই শুরু হয়েছে কাজ।"

410

দেখে গিয়েছে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়কে। শ্যুটিংয়ের ব্যাগ, মাস্ক পরে নিজের সমস্ত জিনিসের স্যানিটেশন করাচ্ছেন। মাপা হল তাঁর টেম্পারেচারও। 

510

মেকআপ রুমের চিত্রটিও বেশ ইন্টারেস্টিং। পিপিই কিট পরে রয়েছেন মেকআপ আর্সিস্টরা। সেভাবে মেকআপ করাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীদের। 

610

ত্রিনয়নীর শ্যুটিংও শুরু হয়েছে জোর কদমে। মেকআপ সেরে শ্রুতি, ত্রিনয়নীর মুখ্য অভিনেত্রী সেলফি নিয়েছেন মেকআপ আর্টিস্টের সঙ্গে। 

710

পুরনো ছন্দে ফিরে টেলি তারকারা যে কতটা আনন্দিতবোধ করছে তা এই ছবি গুলি দেখেই পরিষ্কার। তবে আনন্দের মাঝে হারায়নি সতর্কতা। 
 

810

ভাস্বরকেও দেখা গেল মেকআপ নিতে। এমন ছোট ছোট গ্লিম্পসে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। দর্শকদের এবার আর পুরনো এপিসোড দেখতে হবে না। খুব শীঘ্রই নতুন পর্ব নিয়ে ফিরবে ধারাবাহিকগুলি।

910

উষসী রায় কাদম্বিনীর মেকআপে একেবারে প্রস্তুত। তিনি জানালেন, "নতুন ছন্দে ফিরবে বাংলা। নতুন পর্বের শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ফ্লোরে ঢোকার আগে সমস্ত সেফটি মেজার নিচ্ছি আমরা।"

1010

গৌরব চট্টোপাধ্যায় জানালেন, "আমাদের পোশাক অর্থাৎ কস্টিউমগুলি অত্যন্ত পরিষ্কার করে নিত্যদিন কাচা হচ্ছে। এখানে ওয়াশিন মেশিন রাখা আছে। সেভাবেই আমাদের কস্টিউম পরানো হচ্ছে।" 

Share this Photo Gallery
click me!
Recommended Photos