পার্কস্ট্রিট ধর্ষণকান্ডের কাদেরের হাত ধরেই টলিউডে ফেম, নিখিলের সঙ্গে ভাঙন, 'যশ'ই কি নুসরতের 'লাইফলাইন'

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। ভবানীপুর কলেজে কাদেরের সঙ্গে আলাপ থেকে প্রেম। তারপর কাদের খান হাত ধরে টলিউডে ফেম। হঠাৎই ছন্দপতন। পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্ত কাদের খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী। ধর্ষণ কান্ডের শিরোনামে নাম জড়ানোর পরই কাদেরকে ভুলে কেরিয়ারে ফোকাস। তারপরে জীবনে আসে নিখিল। প্রেম থেকে রূপকথার বিয়ে, সেও টিকল না বেশিদিন। নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যে সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তের প্রেম শিরোনামে। তবে কি যশের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চাইছেন নুসরত, জল্পনা তুঙ্গে।

Riya Das | Published : Feb 23, 2021 5:15 AM IST / Updated: Feb 23 2021, 03:59 PM IST

111
পার্কস্ট্রিট ধর্ষণকান্ডের কাদেরের হাত ধরেই টলিউডে ফেম, নিখিলের সঙ্গে ভাঙন, 'যশ'ই কি নুসরতের 'লাইফলাইন'

সাংসদ অভিনেত্রী নুসরতের রিয়েল লাইফটা যেন রিল লাইফের মতো। রূপোলি পর্দায় ঝা চকচকে সিনারিওটায় যেন নুসরত জাহানের ব্যক্তিগত জীবন।

211

বরাবরই বিতর্কে নাম জড়িয়েছে নুসরতের। লাইমলাইটে থাকার জন্য নাকি অকারণেই জড়িয়ে পড়েন এই নিয়ে দ্বন্ধে নেটিজেনরা।

311

ভবানীপুর কলেজে কাদেরের সঙ্গে আলাপ থেকে প্রেম। তারপর কাদের খান হাত ধরে টলিউডে ফেম। হঠাৎই ছন্দপতন। পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্ত কাদের খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী।

411


 পার্ক স্ট্রিট ধর্ষণ কান্ডের মূল অভিযুক্ত কাদের খানের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সাংসদ অভিনেত্রী। এমনকী পুলিশি তদন্তে থাকাকালীনও নাকি নুসরতের সঙ্গে যোগাযোগ ছিল কাদেরের।

511

অতীতেও একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নুসরত। এমনকী বিয়ে না করে বিচ্ছেদর সময় প্রেমিকের থেকে মোটা টাকার আদানপ্রদানও করেছিলেন অভিনেত্রী। নেটিজেনরা অনেকেই বলছেন মোটা টাকার লোভেই কি বারংবার সম্পর্কে জড়াচ্ছেন নুসরত। যদিও একথা মানতে নারাজ নুসরত ভক্তদের একাংশ।

611

ধর্ষণ কান্ডের শিরোনামে নাম জড়ানোর পরই কাদেরকে ভুলে কেরিয়ারে ফোকাস।  তারপরে জীবনে আসে নিখিল। প্রেম থেকে রূপকথার বিয়ে, আজও সকলের মনে গাথা। ২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা।

711

টলিপাড়ার অন্দরে কান পাতলেই বিবাহ-বিচ্ছেদের খবরে  হৈ চৈ শোনা যাচ্ছে। থমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন  নিখিল জৈন, খবর প্রকাশ্যে আসা মাত্রই বাড়ছে জল্পনা।

 

 

811

 বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছিল তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হলেও এবার তাতে পাকাপাকি ভাবে শিলমোহর পড়ল। এবার বিবাহ-বিচ্ছেদ নিয়ে বড়সড় পদক্ষেপ নিলেন নিখিল।

911

রূপকথার বিয়েও  টিকল না বেশিদিন। নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যে সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তের প্রেমের কিসসা টলিপাড়ার অলিতে-গলিতে।

1011

নেটিজেনরা বলছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ।যশের সঙ্গে পরকীয়ায় জড়িয়েই কি বিবাহিত জীবনে ভাঙন ধরল নুসরতের, একাধিক প্রশ্নের মুখে সাংসদ অভিনেত্রী।

1111

নিখিলের সঙ্গে এই বিচ্ছেদ কি গাঢ় করবে যশরতের এই নতুন সম্পর্ক। তবে কি যশের সঙ্গে জীবনের নতুন অধ্যায় শুরু করতে চাইছেন নুসরত, এটা দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা

Share this Photo Gallery
click me!
Recommended Photos