'পাখি'র যাত্রা শেষ করে এখন থেকে তিনি টলি ডিভা, দেখুন মধুমিতার ভোলবদল

অফ শোল্ডার ড্রেসে ধরা দিলেন মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় আনেন তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। সম্প্রতি পোস্ট করলেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছে মধুমিতার প্রোফাইলে। সম্প্রতি অফ ক্যাজুয়াল পোশাকে নিজের গ্ল্যামার ফ্লন্ট করলেন মধুমিতা। নীল রঙের টপ এক পাশ দিয়ে প্রায় খুলে পড়ার জোগাড়। যেকোনও টপকে অফ শোল্ডার বানানোই এখন স্টাইল। সেই স্টাইলে বাজিমাত মধুমিতার।

Adrika Das | Published : Sep 4, 2020 7:03 AM IST / Updated: Sep 04 2020, 12:44 PM IST

112
'পাখি'র যাত্রা শেষ করে এখন থেকে তিনি টলি ডিভা, দেখুন মধুমিতার ভোলবদল

অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। 

212

মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। 

312

যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে। দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। 

412

ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। স্যুইমিং পুলে এভাবেই আগুন ধরিয়েছিলেন মধুমিতা। বিশেষ ইউএসপি ছিল তাঁর ওয়েট লুকও। 

512

ভেজা চুলে, নো মেকআপ লুক, টলি ডিভার এই লুকে ঘাম ঝুড়তে শুরু করে দিয়েছে ভক্তদের। অবশ্য তাঁর অফ শোল্ডার লুকে ছিল স্মোকি আইজ মেকআপ এবং খোলা চুল। 

612

একেই বাড়ছে গরম, তার মধ্যে মধুমিতার এই হটনেস চুঁইয়ে পড়া ফোটোশ্যুটে পুরুষদের সামলানো বেশ কঠিন। মধুমিতার এই ভোলবদল তাঁকে নিমেষে ভাইরাল করে দিয়েছে। 

712

পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। 

812

এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। 

912

প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। 

1012

নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ভেরিফাইড হওয়ার খবর প্রকাশ্যে এনেছেন। 

1112

সেই কারণে ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। সোশ্যাল মিডিয়ায় এক খুশির বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। 

1212

যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে শুভেচ্ছায় ভরছে কমেন্ট সেকশন। ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos