লিভ-ইনের রোম্যান্টিক সহবাসের পরেও কি ব্রেক আপ? কেন একা-অবিচ্ছন্ন রণজয়-সোহিনী

টলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। টলিপাড়ার অন্দরে কান পাতলেই ব্রেক আপ খবর নিয়ে জোর চর্চা শোনা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোমবার রাতে  বিস্ফোরক পোস্ট করেছেন সোহিনী সরকার । দুটি পোস্টেই বিচ্ছেদের ইঙ্গিত। তবে কি সত্যি সত্যিই রণবীর ও সোহিনীরও পথ আলাদা হল।  দীর্ঘদিন ধরেই টলি তারকা রণজয় বিষ্ণুর  সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী সরকার। সোহিনী ও রণজয় বিষ্ণু টলিপাড়ার হট কাপলসদের মধ্যে অন্যতম। সম্প্রতি প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুললেন সোহিনীর প্রেমিক রণজয় বিষ্ণু। 
 

Riya Das | Published : Apr 26, 2022 9:15 AM IST

110
লিভ-ইনের রোম্যান্টিক সহবাসের পরেও কি ব্রেক আপ?  কেন একা-অবিচ্ছন্ন রণজয়-সোহিনী


লুকোছাপা, রাখঢাক যে মোটেই পছন্দ নয় সোহিনীর তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পিডিএ-তে স্পষ্ট।বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার  । টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী। 
 

210


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী সোহিনী সরকারকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়ায়। দীর্ঘদিন ধরেই টলি তারকা রণজয় বিষ্ণুর  সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী সরকার। সোহিনী ও রণজয় বিষ্ণু টলিপাড়ার হট কাপলসদের মধ্যে অন্যতম। 

310


হামেশাই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদেরকে। কোনওদিন নিজেদের সম্পর্ককে লুকিয়ে রাখার চেষ্টা করেননি টলি অভিনেত্রী সোহিনী সরকার এবং টলি তারকা রণজয়। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই একাধিক সাহসী মুহূর্তে নজর কাড়েন টলিপাড়ার এই লাভবার্ডস। 

410


টলিপাড়ার অন্দরে কান পাতলেই ব্রেক আপ খবর নিয়ে জোর চর্চা শোনা যাচ্ছে । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সোমবার রাতে  বিস্ফোরক পোস্ট করেছেন সোহিনী সরকার । দুটি পোস্টেই বিচ্ছেদের ইঙ্গিত। তবে কি সত্যি সত্যিই রণবীর ও সোহিনীরও পথ আলাদা হল।

510


প্রথম পোস্টটিতে সোহিনী লিখেছেন একা, এবং প্রতিটা মুহূর্ত উপভোগ করছি। এবং অন্য একটি পোস্টে সোহিনী লিখেছেন, বেঁচে আছি বলেই ভুল শুধরে নেব, না হলে পরে অন্যায় হবে। তবে কি ফের বিচ্ছেদ টলিউডে?

610

গত মার্চ মাসে জন্মদিন ছিল রণজয় বিষ্ণুর। সেদিনও প্রেমিকা সোহিনীর সঙ্গেই ছিলেন। তবে এরকম পোস্টে কেন তা নিয়ে চর্চা শুরু হয়েছে। সোহিনীর প্রেমিক প্রথম সারির সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আমাদের বিচ্ছেদ হয়নি মোটেই, যেমন ছিল ঠিক তেমনই আছে।
 

710


তবে সদ্য কয়েকদিন আগেও প্রতীক ও অঙ্কিতার বিয়েতে সিকিমে উপস্থিত ছিলেন সোহিনী সরকার। সেকথা অঙ্কিতাও জানান। কিন্তু সেখানে উপস্থিত ছিলেন না রণজয় । তারপরই জোর চর্চা শুরু হয়  টলিপাড়ায়। যদিও একথা মানতে নারাজ সোহিনীর প্রেমিক।

810

রণজয়ের দাবি, সবটাই কথার কথা। সোহিনীর মনে জমে থাকা অনুভূতি ভাগ করে নিয়েছেন। এই বিষয়টি নিয়ে এত জলঘোলা করার কিছুই নেই।  যদি চর্চা ক্রমশ বেড়েই চলেছে। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট সোহিনী সরকার।

910

প্রেমিকা সোহিনী সরকারের সঙ্গে দীর্ঘদিন ধরে লিভ-ইনে রয়েছেন রণজয় বিষ্ণু  সেকথা কারোরই অজানা নয়। এই প্রসঙ্গে রণজয় সাফ বলেন, এটাকে সেমি লিভ-ইন বল হয়। কখনও  সোহিনী আমার বাড়িতে চলে আসে আবার কখনও আমি ওর বাড়িতে চলে যাই। আবার কখনও যে যার মতো থাকি।

1010

পার্টি হোক কিংবা কোনও উৎসব সর্বদাই একসঙ্গে নজর কাড়েন রণজয়-সোহিনী। হামেশাই কাপল গোল দিয়েই চলেছেন এই যুগল। প্রেমিক রণজয় বিষ্ণুর  সঙ্গে দীর্ঘদিন ধরে লিভ-ইনে রয়েছেন সোহিনী সরকার সেকথা কারোরই অজানা নয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos