চার বছরের দীর্ঘ সফর শেষ, রবিবারই অন্তিম পর্ব মেঘা ধারাবাহিক কৃষ্ণকলির

কৃষ্মকোলি ধারাবাহিক, টানা চার বছর ধরে নিখিল ও শ্যামার সংসারের কাহিনি সকলের মনে জায়গা করে নেয়। জি বাংলার সেই মেগা ধারাবাহিকের এবার উপস্থিত অন্তিম পর্ব। সেখানেই নতুন বিপদের মুখে পড়ে বেজাায় বিপাকে শ্যামা। বহুদিন পর কামব্যাক, কিন্তু স্টেজে কোনও বিপদ অপেক্ষায়!

Jayita Chandra | Published : Jan 9, 2022 11:46 AM IST

19
চার বছরের দীর্ঘ সফর শেষ, রবিবারই অন্তিম পর্ব মেঘা ধারাবাহিক কৃষ্ণকলির

গত ৪ বছর ধরে রমরমিয়ে চলছে কৃষ্ণকলি (Krishnakoli) ধারাবাহিক। জি বাংলার এই ধারাবাহিকে (Zee Bangla Serial) একের পর এক চমক জুড়ে ছিল নানান অধ্যায় দর্শকেরা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে। এবার এই ধারাবাহিক শেষের পথে। কয়েকদিন আগেই হয়ে গিয়েছে শেষ পর্বের শুটিং।

29

রবিবার অন্তিম পর্বে অপেক্ষায় রয়েছে দর্শকদের জন্য চমক। এদিনও বিপদ শ্যামার পিছু ছাড়ল না। বহুদিন পর আবারও স্টেজে উঠে গান গাওয়ার আনন্দে আত্মহারা গোটা পরিবার। ছেলে মেয়ে সকলকে যথাসময়ে অনুষ্ঠানে হাজির শ্যামা।

39

অন্যদিকে দিশা বুঁনে চলেছে  তাকে বিপদে ফেলার বড় ছক। তার স্বামী থেকে শুরু করে সন্তান সকলকেই তিলে তিলে কেড়ে নিয়েছে শ্যামা এমনটাই ধারণা দিশার। আর এবার তার শেষ প্রতিশোধ তুলতে গিয়ে কি শ্যামার জীবন বাজি রাখতে হবে। 

49

এখন এই প্রশ্নের উত্তরের অপেক্ষায় ভক্ত মহল। দীর্ঘদিন টিআরপি ধরে রেখে এই ধারাবাহিক সকলের মনে স্থায়ী জায়গা করে নিয়েছিল। মাঝে হাজারও ওঠাপড়া গেলেও বারেবারে শ্যামার জীবনের রদবদল দর্শকদের আবার মনঃসংযোগ ফিরিয়ে আনতে সাহায্য করে। 

59

শ্যামার নিরুদ্দেশ হয়ে যাওয়া আবার  কখন নতুন রূপে শ্যামার আবির্ভাব হওয়ার কখনো শ্যামার সন্তান নিয়ে প্রশ্নের মুখে পড়া, ক্রমিক জটিল হয়ে উঠেছে একাধিকবার শ্যামা কে কেন্দ্র করে। আর প্রতিটা পদেই ড্রইং রুমে স্থায়ী জায়গা করে নিয়ে এই ধারাবাহিক ফিরে ফিরে এসেছে।

69

প্রতিবারই পরিস্থিতি সামাল দিয়ে শ্যামা  সকলের সামনে নয়া লুকে ফিরে এসেছেন শ্যামা। প্রমাণ করেছে বারে বারে নিজের সত্ত্বাকে। অথচ শ্যামাকে যে হাজার হাজার পরীক্ষার সম্মুখীন হতে হয়েছে, তার বেশ কিছুটা কম কঠিন পরিস্থিতি দেখে তাঁর মেয়ে কৃষ্ণা। 

79

তবে কৃষ্ণাকে ঘিরেও চমক কিছু কম ছিল না, মায়ের মত গলা পেয়ে সেও প্রতিযোগিতা ও ষড়যন্ত্রের শিকার হয়ে যায়, ঝড়ের গতীতে কোথায় যেন হারিয়ে যায় ফেলে আসা দুঃখের দিন, সুখ নেমে আসে কৃষ্ণার জীবনে, কিন্তু সেখানেও ছিল নানান বিপদ লুকিয়ে। 

89

জি বাংলা ধারাবাহিক কৃষ্ণকলির অন্তিম পর্ব থাকছে একাধিক চমক। একদিকে যেমন গল্পের শেষ মুহূর্তের অপেক্ষায় ভক্ত মহল, ঠিক তেমনই আবার উল্টোদিকে অদিতি মুন্সির বিশেষ উপস্থিতিতে আরো উত্তেজনা বাড়িয়ে তুলল দর্শকদের

99

এদিন এই পর্বে শোনা যাবে অদিতি মুন্সির কন্ঠে গান। ধারাবাহিকে তাকে অভ্যর্থনা জানিয়ে আপ্যায়ন করে নিতে দেখা যায় শ্যামাকে। অন্যদিকে দিশর্মনি তখন নতুন জল্পনা, এখন দেখার শেষ হাসি হাসে কে, কিভাবে এই বিপদ কাটিয়ে উঠে শেষ লড়াইয়ে জয়ী হয় শ্যামা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos