মা হওয়ার পর নুসরতের 'সহবাস' সঙ্গী যশকে শুভেচ্ছা মিমি-তনুশ্রীর, খুদেকে দেখার আবদার ভক্তদের

 কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। লক্ষ্মীবারেই পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত। মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা ভরে গিয়েছে নুসরতের সোশ্যাল মিডিয়া। পাশাপাশি বাবা হওয়ার শুভেচ্ছায় ভরে গিয়েছে যশের সোশ্যাল মিডিয়া।  এমনকী নুসরত ও তার ছেলের ছবি দেখারও আবদার জানিয়েছেন ভক্তরা। তবে শুধু ভক্তরাই নন, নুসরতের মা হওয়ার খুশির খবরে মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি ও যশকে অভিনন্দন জানিয়েছেন।

Riya Das | Published : Aug 27, 2021 3:34 AM IST / Updated: Aug 27 2021, 11:58 AM IST

112
মা হওয়ার পর নুসরতের 'সহবাস' সঙ্গী যশকে শুভেচ্ছা মিমি-তনুশ্রীর, খুদেকে দেখার আবদার ভক্তদের

বৃহস্পতিবারই মা হলেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এল পুত্রসন্তান। সি-সেকশনের পর মা ও ছেলে দুজনেই সুস্থ আছে সেকথা নিজেই জানিয়েছেন নুসরতের সহবাস সঙ্গী যশ দাসগুপ্ত।

212

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা  আর এখন পিতৃপরিচয় সন্তান জন্ম দিয়েই টলিউডের আসর কাঁপাচ্ছেন যশ-নুসরত। 

312


প্রেমিক যশকে নিয়েই গতকাল গভীর রাতে  শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত জাহান।  কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছিল হাসপাতাল চত্বর। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছিল।। 

412

অবশেষে শেষ হল দীর্ঘদিনের অপেক্ষা। বুধবার হাসপাতালে যাওয়ার আগে প্রেমিকা নুসরতকে ড্রাইভ করে নিজের বাড়িতে নিয়ে যান। এবং তারপরই গভীর রাতে প্রেমিকাকে ভর্তি করেন হাসপাতালে ।
 

512


 সেপ্টেম্বর নয়, বরং একমাস আগেই আগস্টেই নুসরতের কোল আলো করে এল নতুন অতিথি। পাশাপাশি বাবা হলেন যশ দাসগুপ্ত। নুসরতের মা হওয়ার পরই একটি ছবি পোস্ট করেছেন যশ, যেখানে নিজের উপর বিশ্বাস রাখার কথা বলেছেন অভিনেতা। অভিনেতার নতুন পোস্টেই বাবা হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। এমনকী নুসরত ও ছেলের ছবি দেখারও আবদার জানিয়েছেন ভক্তরা।

612

 সূত্র থেকে আরও জানা গেছিল,  সন্তান জন্মের সময় যেন  যশ তার পাশে থাকেন, তেমনটাই চিকিৎসককে অনুরোধ জানিয়েছিলেন নুসরত।  তার কথা মতোই সবচেয়ে কাছের মানুষ যশকে ওটি-তেও পাশে পেয়েছেন নুসরত। নুসরতের মা হওয়ার পুরো পর্যায়ের সঙ্গী ছিলেন যশ।

712


 কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে ৫১১ নম্বর বেডে রয়েছেন নুসরত জাহান। লক্ষ্মীবারেই পুত্রসন্তানের জন্ম দিলেন নুসরত। 

812


মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা ভরে গিয়েছে নুসরতের সোশ্যাল মিডিয়া। পাশাপাশি বাবা হওয়ার শুভেচ্ছায় ভরে গিয়েছে যশের সোশ্যাল মিডিয়া। যদি তিনি পুরোপুরি স্পিকটি নট।

912

 অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  সহবাস সঙ্গী যশ, তার প্রমাণ বারেবারে দিচ্ছেন যশ। এবার প্রকাশ্যেই প্রেমিকা ও তার সন্তানকে নিয়েও মুখ খুলেছেন যশ।

1012


তবে শুধু ভক্তরাই নন, নুসরতের মা হওয়ার খুশির খবরে মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, শ্রাবন্তী চ্যাটার্জি ও যশকে অভিনন্দন জানিয়েছেন।

1112


নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেমকাহিনি এখন টলিপাড়ার বহুলচর্চিত কিসসা লুকোছাপা-রাখঢাক এখন অতীত। এতদিন আকার ইঙ্গিতে নিজেদের সম্পর্কের কথা বললেও এবার যেন সবটা পরিস্কার।

1212

নুসরতের গর্ভের সন্তানের বাবার পরিচয় এখনও জানা যায়নি। পিতৃপরিচয় গোপন রেখেই মা হলেন নুসরত।  তবে সন্তানের পিতা যশ কিনা তা এখনও খোলসা করেননি অভিনেত্রী । বর্তমানে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলে অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos