মিঠাই ওরফে সৌমিতৃষা নাকি কৌশাম্বি, কে বেশি সুন্দরী ? আপনারাই ঠিক করুন!

বর্তমানের জনপ্রিয় সিরিয়াল মিঠাই, সন্ধ্যে হলেই মিঠাই দেখার জন্য টিভির পর্দায় চোখ রাখেনা এমন কেউ নেই। তবে মিঠাই সিরিয়ালের মিঠাই এর দুস্টু-মিষ্টি চেহারা সবার মন করে নেয়, ইনস্টাগ্রামে সৌমিতৃষা দারুন দারুন ছবি পোস্ট করেন কখনো শাড়ি আবার কখনো ওয়েস্টার্ন-এ চোখ ধাঁধিয়ে দেন তিনি। কম যান না মিঠাই-এর 'দিদিয়া' কৌশাম্বি চক্রবর্তীও তাঁর  ইনস্টাগ্রামে গেলেও অসংখ্য সুন্দর ছবি দেখতে পাওয়া যাবে। ছবি গুলি দেখলে সত্যি দ্বন্দ্বে পড়ে যাবেন কে বেশি সুন্দর তা আপনারাই ঠিক করুন।

Abhinandita Deb | Published : Jul 18, 2022 6:59 AM IST / Updated: Jul 18 2022, 02:53 PM IST

18
মিঠাই ওরফে সৌমিতৃষা নাকি কৌশাম্বি, কে বেশি সুন্দরী ? আপনারাই ঠিক করুন!

সৌমিতৃষা প্রায়ই বেড়াতে যাওয়ার অনেক ছবি পোস্ট করেন, তাঁর ছবি গুলি দেখলে মনে হয় তিনি পাহাড় খুব ভালোবাসেন। একটি ছবিতে তাকে হলুদ রঙের ব্লেজারের সঙ্গে সাদা হাইনেকে দারুন দেখাচ্ছে তাঁকে লুকে আলাদা স্টাইল যোগ  করেছে নি-লেন্থ বুট।জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর সমস্ত আপডেট জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন দর্শক। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় দুই মুখ্য চরিত্র মিঠাই ও সিদ্ধার্থ নাকি কথা বন্ধ হয়ে গেছে।  বহুদিন ধরেই তাদের মধ্যে ঝামেলার খবর প্রকাশ্যে এসেছে। মিঠাই -এর জন্মদিনে ভালবাসায় ভরিয়ে দিয়েছিলেন আদৃত রায়। আদর করে মিঠাই পরিবারের অনেকে সৌমিতৃষাকে গুবলু বলে ডাকে। মিঠাই এর জন্মদিনের দিনও আদর করে হ্যাপি বার্থ ডে গুবলু বলে ডাকতে শোনা গেছিল উচ্ছেবাবুকে। জন্মদিনের কেক কেটে প্রথমেই উচ্ছেবাবুকেই খাইয়েছিলেন মিঠাই রানি। এই ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন মিঠাই। তবে আদৃতের জন্মদিনে এই সিনারিওটা পুরো উল্টো। তার প্রিয় উচ্ছেবাবুর জন্মদিনে একটা শুভেচ্ছাও আসেনি সৌমিতৃষার পক্ষ থেকে। তারপর থেকেই জল্পনা আরও গাঢ় হতে শুরু করেছে। তবে কি তৃতীয় ব্যক্তির জন্যই মিঠাই ও সিদ্ধার্থের সম্পর্কে ভাঙন ধরেছে।

28

কৌশম্বি ইনস্টাগ্রামে শাড়ি পড়েই বেশিরভাগ ছবিতে দেখা যায় তাঁকে, যা দেখে মনে হয় তিনি শাড়ি পড়তে বেশ ভালো বাসেন।টেলি পাড়ায় কান পাতলেই এখন  আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তারা নাকি  চুটিয়ে রোমান্স করছেন এমন খবরও শোনা গিয়েছে। 'মিঠাই ' ধারাবাহিকে আদৃতের দিদির চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বি। ছোট পর্দায় কৌশাম্বিকে 'দিদিয়া' বলে ডাকেন  আদৃত। সূত্রের খবর, বেশ কয়েক মাস ধরেই দুজনের মধ্যে প্রেম চলছে। দুই অভিনেতা মুখে কিছু এখনও স্বীকার না করলেও টেলি পাড়ায় আলোচনা শুরু হয়ে গিয়োছে আদৃত-কৌশাম্বির প্রেম নিয়ে। 'মিঠাই' ধারাবাহিকে অভিনয় করার সূত্রেই একে অপরের সঙ্গে পরিচয় হয় দুজনের। সেখান থেকেই বন্ধুত্ব হয় ও তারপর ঘনিষ্ঠতা বাড়ে। তারপর শুরু হয় প্রেম পর্ব। কবে আদৃত রায় ও কৌশাম্বি চক্রবর্তী তাদের প্রেমের কথা সরকারিভাবে ঘোষণা করে এখন তার অপেক্ষায় সকলেই।

38

মিঠাই সিরিয়ালের মাধ্যমে সবার কাছে জনপ্রিয় হয়ে ওঠেন সৌমিতৃষা। দুস্টু মিষ্টি মিঠাইকে পছন্দ করেনা এমন কেউ নেই।মিঠাই আর সিডের সম্পর্ক কেমন, সে প্রসঙ্গে মিঠাই বলেন ও আমার থেকে অনেকটাই বড়। তবে এখন আমরা ভাল বন্ধু।কাজ ছাড়াও সবসময় আমরা খুনসুটি করি, এ ওর পিছনে লাগি। তবে এবার এই বিষয়টা বন্ধ হওয়া উচিত। কিন্তু  মিঠাই ও সিডের দূরত্ব সিনে বাড়লেও  আমরা বিন্দাস আছি। সুতরাং  আমি ঠিক থাকলে এই বিষয় নিয়ে কথা বলার কোনও দরকার নেই। নিজেদেরকে শুরু থেকেই ভাল বন্ধু বলে দাবি করেছেন সৌমিতৃষা। অভিনেত্রী আরও বলেন আমরা খুবই ঝগড়া করি। আর ঝগড় হলে মান ও অভিমান তো হতেই পারে। তবে তার মানে কথা হবে না এমনটা হয়, ঝগড়া হলেও তা আবার মিটে যায়।  বাংলা টেলিভিশনের মিঠাই রানিকে নিয়ে উত্তেজনার পারদ সবর্দাই তুঙ্গে। সৌমিতৃষার লাভ লাইভ থেকে কেরিয়ার সবতেই কৌতুহল রয়েছে দর্শকদের মধ্যে। সত্যিই কি কোনও সম্পর্কে রয়েছেন সৌমিতৃষা?কবেই বা বসবেন বিয়ের পিঁড়িতে? সব কিছুর জানতেই যেন হা করে মুখিয়ে রয়েছেন ভক্তরা।

48

কৌশাম্বিকে মিঠাই এর আগেও বহু সিরিয়ালে দেখা গেছে, দ্বিরাগমন, জামাইরাজা, সীমারেখা ছাড়াও অনেক সিরিয়ালে দেখা গেছে।প্রসঙ্গত, কৌশাম্বির সঙ্গে প্রেম পর্ব শুরুর আগে সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে প্রেম ছিল আদৃত রায়ের। তাদের সম্পর্কের কথা সকলেই জানতেই। এমনকী বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল দুজনের।  জানা গিয়েছে নভেম্বর অথবা ডিসেম্বরেই বিয়ে  পিঁড়িতে বসার কথা ছিল দুজনের।  কিন্তু অজানা কারণে আদৃত এবং তাঁর বহু বছরের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের বিয়ে ভেস্তে যায়। শুধু সম্পর্কও আর টেকেনি তাদের।  সুপ্রিয়া চলতি মাসের শুরুতেই অন্য এক পুরুষের সঙ্গে আংটি বদল করেন। খুব শীঘ্রই তাদের বিয়ে হওয়ার কথা। ফলে কী কারণে আদৃতের সঙ্গে সুপ্রিয়ার বিয়ে ও সম্পর্ক ভাঙল তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। সুপ্রিয়া জীবনে অন্য কারও প্রবেশ না আদৃতের নতুন করে প্রেমে পড়ার কারণেই ভাঙল সম্পর্ক। তা নিয়ে উঠছে প্রশ্ন।

58

মাঝে মিঠাই মানে সৌমিতৃষার সঙ্গে সিরিয়ালের নায়ক উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়ের সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছিল। যদিও দুজনেই শুধুমাত্র ভালো বন্ধু হিসেবেই একে অপরকে পরিচয় দেন।ইউটিউবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে, মিঠাই-এর সাজে সৌমিতৃষা মেকআপ রুমে আয়নার সামনে বসে আছেন শ্যুটিং এর আগে প্রস্তুতি নিচ্ছেন,তাঁর হেয়ার স্টাইলিস্ট তাঁর চুল ঠিক করে দিচ্ছেন, ঠিক সেই মুহূর্তে তাঁদের সঙ্গে ইয়ার্কি-খুনসুটিতে মাতেন সৌমিতৃষা, হঠাৎ তিনি বলে ওঠেন রেগে গেলে কামড়ে দেব', সেই মুহূর্তে একজন তাঁকে সতর্ক করে বলেন তাঁর এই মজার কথাটি একজন ইতিমধ্যেই ভিডিও করছে ক্যামেরা চলছে, আর ক্যামেরা চলছে শোনার পরই লজ্জায় তিনি অপ্রস্তুত সুলভ চিৎকার করে ওঠেন হাসির রোল ওঠে মেকআপ রুমে। ভিডিওটি দেখে অসংখ্য মজার মজার কমেন্ট করেছেন মিঠাই-এর ভক্তরা

68

কিছুদিন আগেই ছিল তাঁর জন্মদিন। শ্যুটিং এর মাঝে সেটে তাঁর জন্মদিন পালনের ভিডিও গুলি এরমধ্যেই ভাইরাল হয়েছে।কৌশাম্বি জানান 'এই ঘটনাটা আমায় বিন্দুমাত্র এফেক্ট করেনি। আমি এমন একজন মানুষ যে ব্যক্তিগত জীবনের সঙ্গে প্রোফেশানাল লাইফটাকে কখনই গুলিয়ে ফেলি না। আমি এখানে কাজ করতে আসি। ভালোবেসে কাজটা করি। আর আমি চাই-- আমার কাজই মানুষ দেখুক। তা নিয়েই চর্চা হোক। আমার ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চা অনর্থক। আগে এই বিতর্ক বা কুরুচীকর মন্তব্যে খারাপ লাগত,এখন আর লাগে না। আমি জানি আমার কাছের মানুষেরা আমায় চেনেন,জানেন। আমি শুধু তাদের কাছে উত্তর দিতে বাধ্য। এখন আমায় নিয়ে কথা বা বিতর্ক শুনলে মনে হয়,যাক নিশ্চই ভালো কিছু করতে পারেছি, তাই আলোচনা চলছে। আর একটা কথা আমি জানি, এই বিষয়টা এখন নতুন। তাই আলোচিত হচ্ছে। যেদিন নতুন কোনও টপিকের ঝড় উঠবে, সবাই সব ভুলে যাবে। সুতরাং মন দিয়ে কাজ করতে চাই ওটাই থেকে যাবে।'

78

প্রথমদিকে বেশকিছু শুভেচ্ছা বার্তা এলেও,পরের দিকেই নানা বিদ্রুপ এবং অশ্লীল মন্তব্য এই পোস্টের কমেন্ট বক্সে জমা করতে থাকেন অনেকেই। তা এক বিশাল বিতর্কের আকার ধারণ করেছে। এই ঘটনার পর এশিয়ানেট বাংলার তরফ থেকে যোগাযোগ করা হয় কৌশাম্বীর সঙ্গে। এই প্রথম কোনও সংবাদমাধ্যমের সামনে এই বিতর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

88

একটানা  টিআরপি-র তালিকায় একছত্র আধিপত্য বিস্তার করে রেখেছিল সকলের প্রিয় মিঠাই রানি। কিন্তু কয়েক সপ্তাহ ধরেই প্রাপ্ত নম্বর একটু একটু করে কমতে শুরু করেছিল  মিঠাইয়ের। যা নিয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন মিঠাই ভক্তরা। ভক্তদের। এবার মন খারাপের মধ্যে ভক্তদের জন্য খুশির বার্তা নিয়ে এল মিঠাই ।মিঠাই -সিদ্ধার্থর রোম্যান্সই কি নিজের জায়গা ফিরিয়ে দেবে 'মিঠাই'কে, তা জানতেই আগ্রহী অনুরাগীরা

Share this Photo Gallery
click me!
Recommended Photos