৪০ ছুঁই ছুঁই, বোল্ড লুকে হট ফিগারে মনামী যেন সুইট সিক্সটিন

বয়স ৪০ ছুঁই ছুঁই, এরই মাঝে দিন দিন যেন আরও সুন্দর হয়ে উঠছেন মনামী ঘোষ। ঝড়ের গতীতে তাঁর লুক থেকে শুরু করে তাঁর বোল্ডনেস ভাইরাল নেট দুনিয়ায়। মনামী ঘোষ, এক কথায় বলতে গেলে বয়সটা যেন তাঁর কাছে কোনও বিষয়ই নয়। বছর যতই এগিয়ে যাক, ক্যালেন্ডার যতই পাতা উল্টোক, টলিউডের যেন হট মালাইকা মনামী ঘোষ। একের পর এক হটপোজে ছবি নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 9:26 AM IST

19
৪০ ছুঁই ছুঁই, বোল্ড লুকে হট ফিগারে মনামী যেন সুইট সিক্সটিন

ঠিক যেন বার্বি ডল, বলিউডে মালাইকাও (Tollywood Star Monami Ghosh) ঠিক একি ভাবে উষ্ণতা ছড়াচ্ছেন। বয়স যেন এদের কাছে কোনও বিষয়ই নয়। সিনেমা থেকে দূরে, অথচ গ্ল্যামার দুনিয়ায় হট লিস্টে থাকা মনামী শরীরে ভাঁজেই ঝড় তুলছেন নেট দুনিয়ায়। মনামীর দুই ইউএসপি। এক তাঁর নাচ আর দুই তাঁর লুক (Monami Ghosh Bold Look and Dance)। 

29

টলিউডের বার্বি গার্ল বললে খুব একটা ভুল করা হবে না। রিয়ালিটি শো-এর মধ্যে দিয়ে তিনি দর্শকদের ড্রইং রুমে স্থান করে নিয়েছেন। পর্দায় এখন তাঁর প্রায়সই উপস্থিতি। মনামী সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ। মাঝে মধ্যেই ছবি শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে।

39

কখনও হট লুকে ডান্স মুভ, কখনও আবার বর লোকের বেটি লো, মুহূর্তে ভাইরাল হয়ে ওঠে ভক্তমহলে। ওয়েস্টার্ন থেকে শুরু করে শাড়ি, মডেলিং পার্ফেক্ট ফিগার মনামী, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মনামীর এই স্টানিং লুকই যেন তাঁকে দিনে দিনে ভক্ত মহলের কাছে আরও বেশি জনপ্রিয় করে তুলছে।

49

কীভাবে নিজেকে ধরে রেখেছেন এই হট ডিভা, এই প্রশ্নের উত্তরই খুঁজে চলেছে ভক্তমহল। কখনও ট্রাভেল ট্রিপ কখনও আবার ঘরোয়া সেলফি। মনামীর পোজে চোখ আটকে ভক্তমহলের, এক শো চলা কালিন মনামী নিজেই স্বীকার করে নিয়েছিলেন যে, তাঁর বয়স থমকে গিয়েছে। 

59

কয়েকমাস আগে মুক্তি পাওয়া মৌচাক ঘিরে শাপাশি বর্তমানে বিভিন্নশো থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে যেভাবে তিনি ধরা দিয়ে থাকেন, তা এক কথায় বলতে গেলে সকলের নজর কাড়ে। ওয়ান পিস হোক বা শাড়ি, শরীরী মোচরে মনামী সকলকে এক কথায় বোল্ড আউট করতে সিদ্ধ হস্ত। এবারও তার ব্যতিক্রম হল না। 

69

সিনেমা থেকে দূরে, অথচ গ্ল্যামার দুনিয়ায় হট লিস্টে থাকা মনামী শরীরে ভাঁজেই ঝড় তুলছেন নেট দুনিয়ায়। সদ্য স্বামী গানের সঙ্গে নেচে নেট পাড়ায় ঝড় তোলেন মনামী ঘোষ। পার্ফেক্ট ফ্যাশনে যে মনামী সিদ্ধহস্ত, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না, ঝড়ের গতিতে ভাইরাল এই সেলেবের দিন দিন রূপ যেন ফেটে পড়ছে, নেটপাড়ায় ঝড় তুলে তাক লাগালেন মনামী ঘোষ। 

79

মনামী ঘোষ (Monami Ghosh), বরাবরই ঘুরতে যেতে বেশ পছন্দ করেন তিনি। মাঝে করোনার জেরে বেশ কিছুদিন ছিলেন ঘরে বন্দি, তবে কাজও করেছেন তিনি প্রচুর। রিয়ালিটি শো (Reality Show)থেকে শুরু করে ওয়েব সিরিজ, সবেতেই ছিল তাঁর নজর কাড়া উপস্থাপনা, মনামী ঘোষ, এক কথায় বলতে গেলে বয়সটাকে যেন থামিয়ে দিয়েছেন তিনি। 

89

মনামী ঘোষ, বরাবরই তিনি ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। সময় সুযোগ পেলেই ব্যাগ প্যাক করে নিয়ে বেরিয়ে পড়েন পছন্দের ডেস্টিনেশনে। এবারও তার ব্যতিক্রম হল না। গতবার দার্জিলিং, আর এবার সোজা লেহ-লাদাক।   একের পর এক ডেস্টিনেশন এ ট্রিপ প্ল্যান করে ফেলাতে মনামী সিদ্ধহস্ত। তাই মাঝেমধ্যেই এই টলিউড স্টার এর সোশ্যাল মিডিয়া পাতা হয়ে ওঠে রঙিন।

99

লেহ-লাদাক ট্রিপে মনামী, পাহাড় কোলে ফ্যাশানিস্তা, একের পর এক ফ্রেমে ঝড় তুললেন হটডিভা, ওয়েস্টার্ন থেকে শুরু করে শাড়ি, মডেলিং পার্ফেক্ট ফিগার মনামী, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মনামীর এই স্টানিং লুকই যেন তাঁকে দিনে দিনে ভক্ত মহলের কাছে আরও বেশি জনপ্রিয় করে তুলছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos